দাদাগিরির সেটে হাজির নুসরত
দাদাগিরির সেটে হাজির নুসরত

ক্রিসমাসের ভক্তদের দারুণ সারপ্রাইজ দিলেন নুসরত

  • ক্রিসমাসের দিন ভক্তদের জন্য বিশেষ সারপ্রাইজ রইল নুসরতের তরফে। এদিন দাদা সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে একফ্রেমে ধরা দিলেন নুসরত।
  • অসুরের প্রমোশনে দাদাগিরির সেটে পৌঁছেছিলেন অভিনেত্রী। একসঙ্গে ভক্তদের ক্রিসমাসের শুভেচ্ছা জানালেন নুসরত-সৌরভ।

উত্সব সবার। আনন্দ সবার। আনন্দ আর খুশি সবার মধ্যে ভাগ করে নেওয়াতেই বিশ্বাসী অভিনেত্রী তথা বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহান। দুর্গাপুজো, দীপাবলি বা ক্রিসমাসে শুভেচ্ছা জানিয়েছে বহুবার তথাকথিত ধর্মের ধ্বজাধারীদের চক্ষূশূল হয়েছেন নুসরত জাহান, কিন্তু নেটেটিভ বিষয় নিয়ে বিশেষ চিন্তা করেন না নুসরত। কারণ তিনি একদম নিজের মতো।

ক্রিসমাসের দিন ভক্তদের জন্য বিশেষ সারপ্রাইজ রইল নুসরতের তরফে। এদিন দাদা সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে একফ্রেমে ধরা দিলেন নুসরত। ক্রিসমাসের ঠিক আগের দিন দাদাগিরির সেটে হাজির হয়েছিলেন নুসরত। অসুরের প্রমোশনে দাদাগিরির সেটে পৌঁছেছিলেন অভিনেত্রী।

এদিন মহারাজের সঙ্গে একটি স্পেশ্যাল ভিডিও বার্তা শেয়ার করলেন নুসরত। যেখানে ভক্তদের উদ্দেশে একসঙ্গে ক্রিসমাসের শুভেচ্ছা জানালেন এই দুই তারকা।

ভিডিওর শুরুতে নুসরত বলেন, ‘প্রত্যেক বছর আমি সকলেই ক্রিসমাসের শুভেচ্ছা জানাই, আমি ক্রিসমাসের আগে দাদাগিরি সেটে রয়েছি। আর আমার সঙ্গে একজন স্পেশ্যাল মানুষ আছেন। তার থেকে শুভেচ্ছা পাওয়াটা বেশি জরুরি’।

এরপরই নুসরতের সঙ্গে স্ক্রিন ভাগ করে নিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

'সকলকে ক্রিসমাসের অনেক শুভেচ্ছা। সবাই গিয়ে অসুর ছবিটা দেখো। জিতকে দেখো, নুসরতকে দেখো-তোমাদের খুব ভালো লাগবে।নুসরত একজন খুব স্পেশ্যাল মানুষ। মেরি ক্রিসমাস.. আশা করছি সান্তাক্লজ তোমাদের জন্য অনেক উপহার নিয়ে আসবে'।


দাদাগিরির সেটে একদম এলিগেন্ট লুকে পাওয়া গেল নুসরতকে। ক্রিসমাসের মরসুমের সঙ্গে সামঞ্জস্য রেখে লাল-কালোয় সেজেছিলেন নায়িকা। লাল প্যান্ট, কালো সোয়েট টি-শার্ট এবং লাল ব্লেজারে নজর কাড়লেন নুসরত জাহান।

৩ জানুয়ারি মুক্তি পেতে চেলছে 'অসুর'। সাংসদ তথা মিসেস নিখিল জৈন হিসাবে এটাই নুসরতের প্রথম ছবি। তাই নিঃসন্দেহে অসুর একটু বেশি স্পেশ্যাল নুসরতের কাছে। ছবিতে জিত এবং আবিরের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন নুসরত।

বন্ধ করুন