নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)

টিকটক ভিডিয়ো নিয়ে বিতর্কের মাঝেই রমজানের শুভেচ্ছা জানালেন নুসরত জাহান

  • শুক্রবার এক টিক-টক ভিডিয়ো নিয়ে ট্রোলের শিকার হন এই তারকা সাংসদ। এরমাঝেই রমজানের শুভেচ্ছা জানালেন নুসরত।
  • ভিডিয়ো বার্তায় নুসরত সকলকে 'বাড়িতে থেকেই ইবাদতের' অনুরোধ জানান।

টিক-টক ভিডিয়ো তৈরি করতে বরাবরই ভালোবাসেন নুসরত জাহান। এই সোশ্যাল মিডিয়ায় প্ল্যাটফর্মে অন্যতম জনপ্রিয় তারকা তিনি। কিন্তু বৃহস্পতিবার এক টিক-টক ভিডিয়োর সৌজন্যে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে পড়েছেন এই তারকা সাংসদ। করোনা সংকটের সময়ে জন প্রতিনিধি হিসাবে নুসরতের এই ভিডিয়ো নিয়ে অনেকেই আপত্তি তুলেছেন, কেউ কেউ ট্রোলও করেছেন বসিরহাটের তৃণমূল সাংসদকে। এর মাঝেই শুক্রবার মধ্যরাতে অনুরাগীদের রমজানের শুভেচ্ছা জানালেন নুসরত।

এদিন ভিডিয়ো বার্তায় নুসরত সকলকে 'বাড়িতে থেকেই ইবাদদের' অনুরোধ জানান। তিনি বলেন, 'আমরা একটা খুব কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি, এই পরিস্থিতি থেকে রেহাই পেতে গেলে আমাদের বাড়ির ভিতরেই থাকতে হবে। আল্লাহর কাছে, উপরওয়ালার কাছে দুহাত তুলে দোয়া করবেন গোটা পৃথিবী যেন এই করোনা নামক ভাইরাসের হাত থেকে রক্ষা পায়।... এই সময়টা একে অপরের পাশে থাকার সময়।.. সবাইকে জানাই রমজান মুবারক'।



View this post on Instagram

Ramzan Mubarak!

A post shared by Nusrat (@nusratchirps) on

এদিন একদম সাবেকি সাজেই রমজানের শুভেচ্ছা বিনিময় করে নিলেন নায়িকা। গোলাপি সালোয়ার কামিজে রমজান করিমের শুভেচ্ছা জানালেন নুসরত। শুক্রবার ভারতে রমজানের চাঁদ দেখা গিয়েছে। শনিবার থেকেই দেশজুড়ে শুরু হয়ে গিয়েছে মাহে রমজান। যদিও কেরল ও কর্নাটক রাজ্যে শুক্রবার থেকেই পবিত্র রমজান মাস শুরু হয়ে গিয়েছিল।

নুসরতের পাশাপাশি রমজানের শুভেচ্ছা জানিয়েছেন মিমি চক্রবর্তী, ঋতুপর্ণা সেনগুপ্তের মতো টলিউড তারকারা।


বন্ধ করুন