বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yash: বিশ্বকর্মা পুজোয় নুসরতের সিঁথিতে সিঁদুর, বিয়ে সেরে ফেলেছেন ‘যশরত’? শুরু জল্পনা
নুসরতের সিঁথিতে রাঙানো সিঁদুর (ছবি সৌজন্যে- রণজিত দে, ফেসবুক)
নুসরতের সিঁথিতে রাঙানো সিঁদুর (ছবি সৌজন্যে- রণজিত দে, ফেসবুক)

Nusrat-Yash: বিশ্বকর্মা পুজোয় নুসরতের সিঁথিতে সিঁদুর, বিয়ে সেরে ফেলেছেন ‘যশরত’? শুরু জল্পনা

নুসরতের সিঁথিতে সিঁদুর, যশের হাত ধরে এনার বিশ্বকর্মা পুজোয় হাজির নতুন মা। 

চর্চা থামছে না নুসরত জাহানের ব্যক্তিগত জীবন নিয়ে। একটা চর্চা বন্ধ হতে না হতেই, তারকা সাংসদকে ঘিরে নতুন কোনও জল্পনা। সপ্তাহখানেক আগেই নুসরতের ইনস্টাগ্রামের দেওয়ালে ভেসে উঠেছিল এক ভিডিয়ো, সেখানে নায়িকার সিঁথিতে লাল সিঁদুর জ্বলজ্বল করেছে। তবে সেটি ছিল ডিসেম্বর মাসে রাজস্থানে তোলা ভিডিয়ো, তখনও নুসরত-নিখিলের বিচ্ছেদের খবর জানাজানি হয়নি। কিন্তু শুক্রবার সন্ধ্যায় যে ছবি আমাদের চোখে পড়ল তা দেখে নিঃসন্দেহে হয়রান হতে হয়!

এদিন, যশ দাশগুপ্তর নতুন ছবি ‘চিনে বাদাম’-এর নায়িকা তথা প্রযোজক এনা সাহার অফিসের বিশ্বকর্মা পুজোয় হাজির হয়েছিলেন ‘যশরত’। দুধে-আলতা রঙা সালোয়ার কামিজে সেজেছেন নতুন মা,কানে ঝুমকো, খোলা চুল আর ঠোঁটে গোলাপি রঙা লিপস্টিক। তবে নুসরতের সব সাজকে ছাপিয়ে গেল তাঁর সিঁথির সিঁদুর। যশের পরনে আকাশি রঙা শার্ট ও ব্লু ডেনিম। নুসরত কোনও শ্যুটে হাজির হননি, পৌঁছেছিলেন বিশ্বকর্মা পুজোয় যোগ দিতে, তবে কী জন্য নায়িকার সিঁথির এই সিঁদুর? তবে কি সত্যি বিয়ের পর্ব সেরে ফেলেছেন যশ-নুসরত? এমনই প্রশ্ন ভিড় করছে। 

তবে কি বিয়ের পর্ব সেরে ফেলেছেন যশ-নুসরত? 
তবে কি বিয়ের পর্ব সেরে ফেলেছেন যশ-নুসরত? 

গত জুন মাসে প্রকাশ্যে এসেছিল নুসরত জাহান অন্তঃসত্ত্বা।তারপর থেকেই নায়িকার সন্তানের পিতৃপরিচয় নিয়ে তুমুল আলোচনা চলেছে সোশ্যাল মিডিয়ায়। তবে এই বিতর্ককে পাত্তা দেননি তিনি। গত ২৬শে অগস্ট পুত্র সন্তানের জননী হন নুসরত জাহান রুহি। গত বুধবার রাতে প্রকাশ্যে এসেছে নুসরতের সন্তানের বাবার নাম। কলকাতা পুরসভার নথি বলছে নুসরতের ছেলের বাবার নাম দেবাশিস দাশগুপ্ত ওরফে যশ দাশগুপ্ত। পুরসভার রেকর্ড অনুযায়ী, নুসরত পুত্রের পুরো নাম ঈশান জে (জাহান) দাশগুপ্ত। আর এই বিস্ফোরক তথ্য সামনে আসবার পরই সিঁদুর মাথায় প্রকাশ্যে এলেন নুসরত জাহান। 

 

বন্ধ করুন