বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yash: ‘দুর্নীতির টাকায় মলদ্বীপ!’, বিকিনি পরে জলকেলি নুসরতের, কী লেখা বুকের ট্যাটুতে

Nusrat-Yash: ‘দুর্নীতির টাকায় মলদ্বীপ!’, বিকিনি পরে জলকেলি নুসরতের, কী লেখা বুকের ট্যাটুতে

হলুদ বিকিনিতে মলদ্বীপে নুসরত। 

বিকিনিতে হটনেস ছড়াচ্ছেন নুসরত জাহান। কলকাতায় ফিরলেও ঘোর কাটেনি। হলুদ বিকিনিতে ছবি শেয়ার করে মুখ হাঁ করলেন নেট-নাগরিকদের। কী লেখা তাঁর বুকের ট্যাটুতে?

মলদ্বীপ থেকে কদিন আগেই ঘুরে এসেছেন নুসরত জাহান আর যশ দাশগুপ্ত। আর সুন্দর এই বিচ ভ্যাকেশনের ছবি-ভিডিয়ো দিয়ে ইতিমধ্যেই নেটিজেনদের মুখ হাঁ করে দিয়েছেন অভিনেত্রী। এবার যেমন দেখা দিলেন তিনি হলুদ বিকিনিতে। হট পোজে বেশ কিছু ছবি তুললেনও বিচের ধারে, জলের পাশে। পরিষ্কার ফুটে উঠল বুকে থাকা ট্যাটুটি। যেখানে লেখা রয়েছে ‘Victory’।

খোলা চুল, সানকিসড লুক, কোমরে জড়িয়ে রেখেছেন একটা স্কার্ফ। হটনেসে টেক্কা দিয়ে যাবেন যে কাউকে। ভিডিয়োতে ব্যবহার করেছেন ইয়ারিয়া ২ ছবির গান। যে সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন যশ। ক্যাপশনে লিখলেন, ‘সূর্য, সমুদ্র আর এই গান। অনেকদিন ধরেই ইচ্ছে ছিল রিলস বানানোর। অবশেষে তা পূরণ হল।’ বলা বাহুল্য, এবারেও বউকে লেন্সবন্দি করেছেন যশই।

আরও পড়ুন: শোভন-সোহিনী কাছাকাছি! স্বস্তিকার আক্ষেপ, ‘সম্পর্কে থেকেও ব্রেকআপ…’

নুসরতের ভিডিয়ো নিয়ে এল মিশ্র প্রতিক্রিয়া। একজন লিখলেন, ‘মলদ্বীপ গেলে বিকিনি পরতেই হবে। বলিউডের পর এবার টলিউডের পালা’। আরেকজন লিখলেন, ‘এই নাকি আমাদের সাংসদ। ভাবা যায়।’ তৃতীয়জনের মন্তব্য, ‘চিটফান্ডের টাকা দিয়ে মলদ্বীপের ট্রিপটা করলেন বুঝি?’ চতুর্থজনের মন্তব্য, ‘দিদি ইডি আবার ডেকে পাঠাবে তো। কী কী মিথ্যে বলবেন ভেবে রেখেছেন?’

তৃণমূলের তারকা সাংসদ নুসরত জাহান। লোকসভা ভোটে দাঁড়িয়েছিলেন বসিরহাট থেকে। যদিও সেখানকার বাসিন্দাদের অভিযোগ, নিজের লোকসভা এলাকায় খুব কমই যান তিনি। বরং বেশিই ব্যস্ত থাকেন জীবনে ওঠা নানা বিতর্ক, সিনেমার শ্যুটিং, বিদেশের ট্যুর নিয়ে। আরও পড়়ুন: দজ্জাল শাশুড়ি থেকে সোজা ‘বেবি ডল’! বিকিনি ছেড়ে এখন কোন পোশাকে এলেন নন্দিনী

ভোটে জেতা ও সাংসদ হিসেবে শপথ নেওয়ার পর থেকে কম বিতর্ক আসেনি নুসরতের জীবনে। হঠাৎ প্রেগন্যান্সি, নিখিলের সঙ্গে বিয়ে অবৈধ ঘোষণা, সন্তানর পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন, ছেলে ঈশানের বাবা হিসেবে যশের নাম সামনে আসা, যশকে বিয়ের খবর, আর্থিক দুর্নীতিতে নাম জড়ানো, ইডি-র ডেকে পাঠানো… তালিকা অনেক লম্বা। 

কাজের সূত্রে, যশকে শেষ দেখা গিয়েছে ইয়ারিয়া ২-তে দিব্যা খোসলা কুমারের বিপরীতে। তবে বক্স অফিসে সেই সিনেমা ডাহা ফ্লপ করে। টলিউডে একাধিক প্রোজেক্টে দেখা যাওয়ার কথা আছে যশ আর নুসরতের একসঙ্গে- মাস্টারমশাই আপনি কিছু দেখেননি, মেন্টাল, শিকার। 

সঙ্গে দুই ছেলেকেও বড় করছেন একসঙ্গে। নুসরতের সঙ্গে সন্তানের জন্ম দেওয়ার আগে আরও একবার বাবা হয়েছিলেন। প্রথম বিয়ে থেকেও একটি ছেলে রয়েছে যশের। দুই সন্তানই থাকে একসঙ্গে। নুসরত আর যশের আদর-ছায়াতেই বড় হচ্ছে তাঁরা একসঙ্গে। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

IND vs ENG 4th Test: ভাবিনি দ্বিতীয় দিনেই বল এত নীচু হবে- কাঁদুনি মামব্রের বলিপাড়ার কাঞ্চন-শ্রীময়ী! ২৬ বছরের ছোট বিদেশিনীকে বিয়ে করলেন ‘স্টাইল’ অভিনেতা EPL 2023 (Arsenal vs Newcastle United) Live Updates: বান্ধবীকে 'বিয়ে' করেছিলেন কোন্নগরে সন্তান খুনে অভিযুক্ত মা, আগ্রাতে হানিমুন! দিদি নম্বর ১-এ মমতা আসতেই কেন চর্চায় বং গাই? দিদিকে পাশে পেয়ে উচ্ছ্বসিত ডোনা WPL 2023-24: প্রথম ভারতীয় হিসেবে WPL-এ ৫ উইকেট আশার,ঘরের মাঠে থ্রিলার জিতল RCB রাশিয়ার পরমাণু শক্তির আধুনিকীকরণ নিয়ে পুতিনের কণ্ঠে প্রচ্ছন্ন হুঙ্কার সন্দেশখালি আন্দোলনের মুখকে নিয়েই ড্যামেজ কন্ট্রোলে মন্ত্রী, আশায় সুজয় স্যার ‘মদ’ খেয়ে' স্কুলের সামনে পড়ে শিক্ষক! হিন্দি বিভাগের স্যারের ‘কীর্তিতে’ থ সকলে Crew: বিমান সেবিকার ভেকধারী পাকা চোর! করিনা-টাবুদের কাণ্ডকারখানা ঘিরে তুলকালাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.