বাংলা নিউজ > বায়োস্কোপ > সম্পর্কের অজানা অভিধান নিয়ে আসছেন নুসরত-আবির, সৌজন্যে ব্রাত্য বসুর ‘ডিকশনারি’
ফের আবিরের সঙ্গে জুটিতে নুসরত জাহান
ফের আবিরের সঙ্গে জুটিতে নুসরত জাহান

সম্পর্কের অজানা অভিধান নিয়ে আসছেন নুসরত-আবির, সৌজন্যে ব্রাত্য বসুর ‘ডিকশনারি’

  • নয় বছর পরে পরিচালকের ভূমিকায় ব্রাত্য বসু। ছবিতে প্রধান ভূমিকায় থাকছেন নুসরত জাহান এবং আবির চট্টোপাধ্যায়।

সম্পর্কের অজানা অভিধান নিয়ে আসছেন নুসরত জাহান। নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই, তবে কাজেই মন দিচ্ছেন নুসরত। মুক্তি পেল অভিনেত্রীর আগামী ছবি ডিকশনারি'র (Dictionary) ফার্স্ট লুক পোস্টার। 

পরিচালক ব্রাত্য বসুর ছবিতে ফের একসঙ্গে দেখা যাবে নুসরত-আবির জুটিকে। নয় বছর পরে পরিচালকের ভূমিকায় ব্রাত্য বসু। ছবিতে প্রধান ভূমিকায় থাকছেন নুসরত জাহান এবং আবির চট্টোপাধ্যায়। গত বছর লকডাউনের ঠিক আগে অর্থাৎ ফেব্রুয়ারি মাসে ছবির শ্যুটিং শুরু হয়।তবে করোনার জন্য শ্যুটিংয়ের কাজ বন্ধ হয়ে যায়। পুজোর পর ফের শুরু হয় ছবির কাজ। 

ছবিতে আবির অভিনয় করছেন পুরুলিয়া বন বিভাগের আধিকারিক, অশোর সান্যালের চরিত্রে। তাঁর স্ত্রী, স্মিতার চরিত্রে রয়েছে নুসরত। হাল্কা মেকআপের সঙ্গে সাধারণ শাড়ি, খোলা চুল, এমন রূপে পোস্টারে ধরা দেন অভিনেত্রী। ছবিতে একেবারে ভিন্ন লুকে দেখা যাবে তাঁকে।

 ছবিতে আবির-নুসরত ছাড়াও অভিনয় করছেন বাংলাদেশি অভিনেতা মোশারফ করিম। বিশেষ ভূমিকায় দেখা যাবে পর্ণা বসু, অর্ন মুখোপাধ্যায়কে। পরিচালনার পাশাপাশি ছবিতে অভিনয় করতে দেখা যাবে ব্রাত্য বসুকে।

হিন্দুস্তান টাইমসকে এই ছবিতে কাজের অভিজ্ঞতা নিয়ে নুসরত আগেই জানিয়েছিলেন, 'আমার এই চিত্রনাট্যটা খুব ইন্টারেস্টিং লেগেছে সেই কারণেই হ্যাঁ বলা। আবিরের সঙ্গে কাজ করাটা সবসময়ই মজাদার। আমার শেষ ছবিতে(অসুর) আবিরের সঙ্গে আমার রসায়ন দর্শকরা পছন্দ করেছে এবং আগামীতেও করবে বলেই আমার মনে হয়। আশা করছি এই জার্নিটা খুব সুন্দর হতে চলেছে’।

আসছে ডিকশনারি 
আসছে ডিকশনারি 

বুদ্ধদেব গুহর লেখা দুটি ছোট গল্প ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’ অবলম্বনে তৈরি হবে এই ছবি। ডিকশনারিতে থাকছে দুটো ভাগ-প্রথমভাগে অভিনয় করবেন ব্রাত্য বসুর স্ত্রী পৌলমী বসু এবং বাংলাদেশী অভিনেতা মোশারফ করিম। দ্বিতীয়ভাগে থাকছেন আবির-নুসরত।

বন্ধ করুন