বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yash: নুসরতের সন্তানের জন্মের পর প্রথম প্রতিক্রিয়া দিলেন ‘সহবাস সঙ্গী’ যশ
নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। 
নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। 

Nusrat-Yash: নুসরতের সন্তানের জন্মের পর প্রথম প্রতিক্রিয়া দিলেন ‘সহবাস সঙ্গী’ যশ

  • বৃহস্পতিবার দুপুরে ছেলের জন্ম দিয়েছেন নুসরত জাহান। 

নিখিলের সঙ্গে বিতর্কিত বিয়েকে 'সহবাস'-এর নাম দিয়েছেন নুসরত জাহান। গত ৯ই  জুন বিবৃতি দিয়ে নায়িকা জানিয়েছিলেন ‘তুরস্কের বিবাহ আইন অনুসারে ওই বিয়েটা অবৈধ। তার উপর এটা যেহেতু হিন্দু-মুসলিম বিয়ে সেক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে এই বিয়েতে স্বীকৃতি দরকার। সেটা হয়নি। ফলে এটা বিয়েই নয়’। এই বিস্ফোরক বিবৃতির কয়েক ঘন্টার মধ্যেই ফাঁস হয়ে যায় নুসরতের বেবি বাম্পের ছবি। যা নায়িকার মা হতে চলার খবরে শিলমোহর দিয়ে দেয়। 

নুসরতের মা হতে চলার খবর প্রকাশ্যে আসার আড়াই মাসের মাথায় সন্তানের জন্ম দিলেন বসিরহাটের তৃণমূল সাংসদ। গত আড়াই মাসে যশ দাশগুপ্তের সঙ্গে নুসরতের খুলমখুল্লা রোম্যান্সের কাহিনি ঘুরে ফিরে এসেছে সোশ্যাল মিডিয়ায়। এমনি কলকাতার প্রকাশ্য রাস্তায় হাতে হাত ধরে হাঁটতে দেখা গিয়েছে দুজনকে। তবে নুসরতের সন্তানের পিতৃ পরিচয় নিয়ে কোনও মন্তব্য করেননি ‘যশরত’। 

নুসরত মা হওয়ার পর সাংবাদমাধ্যমের সামনে দু-লাইনের বিবৃতি দেন যশ। তিনি জানান, ‘যাঁরা জানতে চাইলছেন নুসরতের স্বাস্থ্য সম্পর্কে তাঁদের বলে রাখি মা ও ছেলে দুজনেই একদম সুস্থ রয়েছে, খুব ভালো আছে’। ব্যাস, এইটুকুই মন্তব্য করলেন নুসরত জাহানের সহবাস সঙ্গী। পার্টনার মা হওয়ার নিজের ব্যক্তিগত অভিব্যক্তি এই বার্তায় যোগ করেনি যশ। 

গত সপ্তাহে প্রথমবার নুসরতে মা হতে চলবার প্রসঙ্গ নিয়ে মুখ খুলেছিলেন যশ। এক সাক্ষাত্কারে তিনি বলেন, ‘আমি দুর্দান্ত সময় কাটাচ্ছি, এটা নিয়ে কোনও সংশয় নেই’। এই মুহূর্তে নুসরতের যত্ন নেওয়া প্রসঙ্গে যশের কাছে প্রশ্ন রাখা হলে তিনি বলেন, ‘আমার মনে হয় একজন অন্তঃসত্ত্বা মহিলার ভালো সময় কাটানোর সম্পূর্ণ অধিকার রয়েছে। মানুষের মধ্যে একটু বিবেচনা থাকা উচিত….আমি জানি পাবলিক ফিগারদের ব্যক্তিগত জীবন থাকে না। কিন্তু মানুষের এটা মনে রাখা উচিত আমাদেরও একটা পরিবার আছে। একজন অন্তঃসত্ত্বা মহিলার ভালো সময় কাটানোর মধ্যে কোনওরকম ভুল নেই। আর আমার ব্যক্তিগত প্রতিক্রিয়া জানতে চাইলে বলব, আমি খুশি রয়েছি আমার ব্যক্তিগত জীবনে’।=

বন্ধ করুন