বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yash: সত্যি আলাদা হচ্ছে যশ-নুসরত? সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে তুঙ্গে জল্পনা
নুসরত আর যশের মধ্যে কি বিচ্ছেদ হচ্ছে? (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরত আর যশের মধ্যে কি বিচ্ছেদ হচ্ছে? (ছবি-ইনস্টাগ্রাম)

Nusrat-Yash: সত্যি আলাদা হচ্ছে যশ-নুসরত? সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে তুঙ্গে জল্পনা

  • এই তো সেদিন যশকে স্বামী হিসেবে পরিচয় দিলেন। শাঁখা-সিঁদুরে সেজে ছবিও দিলেন ইনস্টাগ্রামে।

ফের ঝড়ের ইঙ্গিত নুসরত জাহানের জীবনে। অন্তত অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরি তেমনটাই ইঙ্গিত করছে। শুধু অভিনেত্রী নন, তাঁর বর্তমান স্বামী যশের সোশ্যাল মিডিয়াতেও ওই একই ছাপ। কি হল হঠাৎ! এই তো সব ঠিক ছিল। একসাথে ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ ছবির মহরতেও ভাগ নিলেন। তাহলে?

কী লিখলেন নুসরত জাহান নিজের ইনস্টা স্টোরিতে? নুসরত লিখেছেন, ‘যে বাড়িতে শান্তি নেই তা হল পৃথিবীর সবচেয়ে খারাপ কারাগার। যে বাড়ি ভালোবাসায় ভরা তা সবচেয়ে সুন্দর কারাগার… যা ছেড়ে যেতে মন চায় না।’

এদিকে আবার যশ লিখেছেন, ‘দরজা যখন খোলা আছে তখন কারাগারে নিজেকে বন্দি করে রেখেছ কেন?’ আর যা দেখে অনেকের মনেই প্রশ্ন উঠেছে নাম না করে নুসরতকেই কি জবাব দিলেন যশ।

নুসরত আর যশের ইনস্টা স্টোরি।
নুসরত আর যশের ইনস্টা স্টোরি।

পুজোর ঠিক আগে যশের জন্মদিনের দিনই নুসরত স্বীকার করে নেন তাঁদের বিয়ের কথা। এমনকী, ‘হাজবেন্ড’ লেখা কেকের ছবি শেয়ারও করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। এমনকী এক সংবাদমাধ্যমের কাছে প্রশ্ন তুলেছিলেন, সবাই কি করে নিশ্চিত হল ঈশান বিবাহবহির্ভূত সম্পর্কের সন্তান! 

চলতি মাসেই আদালতের তরফে নুসরত আর নিখিলের বিয়ে আইনত বৈধ নয় বলে রায় দিয়েছে। সব ভুলে ছেলে আর স্বামীকে নিয়ে নতুন জীবন শুরু করেছিলেন। আর তার মাঝেই ছড়িয়ে পড়ল ঘর ভাঙার খবর!

বন্ধ করুন