বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yash: যশ-নুসরতের রসায়ন ফের সিনে দুনিয়ায়! একসঙ্গে দেখা যাবে 'যশরত'কে
যশ-নুসরত। (ছবি-ইনস্টাগ্রাম)
যশ-নুসরত। (ছবি-ইনস্টাগ্রাম)

Nusrat-Yash: যশ-নুসরতের রসায়ন ফের সিনে দুনিয়ায়! একসঙ্গে দেখা যাবে 'যশরত'কে

  • ‘এসওএস কলকাতা’ মুক্তি পাচ্ছে জি ফাইভে। 

মা হওয়ার পর প্রথম ছবি মুক্তি পাচ্ছে অভিনেত্রী-তৃণমূলের সাংসদ নুসরত জাহানের। যদিও এই ছবির শ্যুট হয়েছিল আগেই। নুসরত-যশ বিতর্কের কারণে ছবির নামের সঙ্গেও পরিচিত সকলে। ঠিকই শুনেছেন এবারে দেখতে পাবেন ‘এসওএস কলকাতা’। অক্টোবরের ১ তারিখে জি ফাইভে মুক্তি পাচ্ছে এই ছবিটি।

শোনা যায়, এই ছবির শ্যুটের সময়তেই কাছাকাছি আসে যশ ও নুসরত। তখনও অবশ্য নিখিল জৈন-র ‘স্ত্রী’ হিসেবেই পরিচিত ছিলেন তিনি। তবে, এই ছবির সেট থেকেই বাড়ে ঘনিষ্ঠতা। অন্তত সেরকমটাই দাবি করেছেন নিখিল জৈন।

ছেলে ঈশানের জন্মের পরপরই কাজে ফিরেছেন নুসরত। এমনকী, যশের পরবর্তী ছবি ‘চিনে বাদাম’র মহরতেও তাঁকে দেখা গিয়েছিল যশের পাশে। ‘এসওএস কলকাতা’ তাঁর কাছে খুব স্পেশ্যাল একটা ছবি বলে বরাবর জানিয়ে এসেছেন নুসরত। কেননা, এরকম একটা চরিত্রে তিনি এর আগে অভিনয় করেননি। অন্যদিকে এই ছবিতে রয়েছেন তাঁর প্রিয় বন্ধু মিমি চক্রবর্তীও। ছবিতে মিমি যশের স্ত্রী। আর নুসরত হলেন যশ দাশগুপ্তের সহকর্মী। এই ছবি দিয়েই প্রযোজনায় পা রেখেছিলেন অভিনেত্রী এনা সাহা। 

এক স্যালোঁর উদ্বোধনে এসে নুসরত জানিয়েছিলেন, ছেলেকে স্তন্যপান করাচ্ছেন তিনি। তাই ডায়েট করে ওজন কমানোর কোনও প্রশ্নই আসে না। সম্প্রতি ফাঁস হয়েছে কলকাতা পুরসভার ওয়েব সাইট থেকে ঈশানের বার্থ সার্টিফিকেট। যেখানে নুসরতের খুদের নাম আছে, ‘ঈশান জে দাশগুপ্ত’। আর বাবা-মায়ের নামের জায়গায় রয়েছে নুসরত ও যশের উল্লেখ। এমনকী, সম্প্রতি সিঁদুর পরেও দেখা গিয়েছে নুসরতকে। তবে, গোটা ব্যাপারটা নিয়েই বরাবরের মতো মুখে কুলুপ এঁটেছেন নুসরত। 

 

 

 

বন্ধ করুন