বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yash: ‘বাবা হলে তো’, যশের ছবিতে শুভেচ্ছার বন্যা! নুসরতের খুদেকে দেখার আবদারও
যশ-নুসরত (ছবি-ইনস্টাগ্রাম)
যশ-নুসরত (ছবি-ইনস্টাগ্রাম)

Nusrat-Yash: ‘বাবা হলে তো’, যশের ছবিতে শুভেচ্ছার বন্যা! নুসরতের খুদেকে দেখার আবদারও

  • খুদে নুসরতকে দেখার ইচ্ছে আর চেপে রাখতে পারছেন না কেউ!

কিছুটা যেন চাপমুক্ত অভিনেতা যশ দাশগুপ্ত। শুরু থেকেই ‘সহবাস সঙ্গী’ নুসরতের পাশে পাশে ছিলেন। আগলে রেখেছিলেন। গতকাল নিজেই গাড়ি করে হাসপাতালে নিয়ে গিয়েছিলেন নুসরতকে। বৃহস্পতিবার দুপুরে পুত্র সন্তানের জন্ম দেন নুসরত। তৃণমূল সাংসদ-অভিনেত্রীর সঙ্গে নিজের কী সম্পর্ক সেটা স্পষ্ট করে না জানালেও গোটা সময়টা ছিলেন পাশেপাশে। এমনকী, সংবাদমাধ্যমকে নুসরত ও তাঁর সন্তান ভালো আছে বলেও জানান। আর তারপরই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন একটি ছবি। যার ক্যাপশনে নিজের ওপর বিশ্বাস রাখার কথা বলতে শোনা যায় তাঁকে। 

যশের সেই ফোটো ঘণ্টাখানেকের মধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কমেন্ট বক্স উপচে পড়ছে শুভেচ্ছায়। সকলেই বাবা হওয়ার জন্য শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে। এমনকী, নুসরত ও ছেলের সঙ্গে ছবি দেখার আবদারও করেছেন। যদিও সেসব কমেন্টে যথারীতি কোনও উত্তর করেননি তিনি।

তবে, যশের দেওয়া বার্তা ‘নিজের ওপর ভরসা রাখো’ প্রমাণ করছে আজ তিনি কতটা খুশি। নুসরত জাহানের প্রেগন্যান্সি ও নিখিল জৈনের সঙ্গে বিয়ে অবৈধ সেই খবর সামনে আসার পর থেকেই সমালোচনার শিকার হয়েছিলেন। তবুও শক্ত করে ধরে রেখেছিলেন ‘বন্ধু’র হাত। বৃষ্টিভেজা দুপুরে নুসরতের সঙ্গে পার্কস্ট্রিটের রাস্তাতেও দেখা মিলেছিল তাঁর। বোঝা যাচ্ছিল, হবু মা-কে তিনি কতটা আগলে রাখেন। আজও তাঁকে বলতে শোনা যায়, 'যাঁরা নুসরতের স্বাস্থ্য নিয়ে খোঁজখবর নিচ্ছেন, তাঁদের জানাচ্ছি, মা ও সন্তান দুজনেই সুস্থ আছেন।'

আপাতত খুশির জোয়ারে ভাসছে নুসরতের পরিবার ও তাঁর অনুরাগীরা। নুসরতকে শুভেচ্ছা জানিয়েছেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। দলের সাংসদ বলে কথা! মিমি, শ্রাবন্তী, তনুশ্রীরাও অভিনন্দন জানাতে ভোলেননি।

বন্ধ করুন