বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কিছুই সঞ্চয় নেই’, ভেঙে পড়েছেন! অথচ বন্ধুদের সঙ্গে স্পেনে উদ্দাম পার্টি নাইসার
স্পেনে বন্ধুদের সঙ্গে নাইসা

‘কিছুই সঞ্চয় নেই’, ভেঙে পড়েছেন! অথচ বন্ধুদের সঙ্গে স্পেনে উদ্দাম পার্টি নাইসার

  • বন্ধুদের সঙ্গে স্পেনে ঘুরে বেড়ানো এবং উদ্দাম পার্টি থেকে নাইসার ছবি ভাইরাল। নাইসা উল্লেখ করেছেন, তিনি ভেঙে পড়েছেন! বলছেন, ‘কেউ জানে না আমার কোনও সঞ্চয় নেই।’

স্পেনে বন্ধুদের সঙ্গে দুর্দান্ত সময় কাটাচ্ছেন পরিচালক-প্রযোজক-অভিনেতা অজয় দেবগণ কন্যা নাইসা। বন্ধুদের সঙ্গে প্রায়শই বিদেশে ছুটি কাটাতে এবং আড্ডা দিতে দেখা যায় অজয় কন্যাকে।

নাইসার বন্ধু ওরহান আওয়াত্রামনি বেড়াতে যাওয়ার বেশ কিছু ছবি নেটমাধ্যমের পাতায় শেয়ার করেছেন। সর্বশেষ শেয়ার করা ছবিগুলিতে স্পেন সফর করতে এবং একটি ক্লাবে পার্টি করতে দেখা গিয়েছে তাঁদের।

আরও পড়ুন: Darun Song: অনুপমের নায়িকা হলেন সৌরসেনী, দু'জনে ধরা দিলেন ‘দারুণ’ মেজাজে

বর্তমানে স্পেনে ছুটি কাটাচ্ছেন নাইসা। ছবি সাদা টপ এবং ক্রিম স্কার্টে পরে বেশ লাস্যময়ী লুকে ধরা দিয়েছেন তিনি। ছবি শেয়ার করে ওরহান আওয়াত্রামানি লিখেছেন, ‘S-এর সঙ্গে স্পেনে’। পোস্টের নীচে কমেন্ট করে নাইসা উল্লেখ করেছেন, তিনি ভেঙে পড়েছেন! কারণ হিসেবে লিখেছেন, ‘কেউ জানে না আমার কোনও সঞ্চয় নেই।’

ছবিতে নাইসার কমেন্ট
ছবিতে নাইসার কমেন্ট

কিছু দিন আগে, নাইসাকে অর্জুন রামপালের মেয়ে মাহিকা রামপালের সঙ্গে পার্টি করতে দেখা গিয়েছিল। সেখানে নাইসা সাদা ক্রপ টপ এবং নীল ডেনিম জিনস পরেছিলেন। মাহিকা একটি কালো পোশাক পরেছিলেন।

এক সাক্ষাত্কারে, অজয় ​​দেবগণকে নাইসার বলিউড ডেবিউ সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল। জবাবে তিনি বলেছিলেন, ‘আমি জানি না ও কর্মক্ষেত্র হিসেবে এটাকে বেছে নেবে কিনা! এই মুহুর্তে ওর কোনও আগ্রহ নেই। বাচ্চাদের মন যে কোনও সময় পরিবর্তন হতে পারে। ও বিদেশে আছে। এখন পড়াশোনা করছে।’ নাইসা বর্তমানে সুইজারল্যান্ডের গ্লিয়ন ইনস্টিটিউট অফ হায়ার এডুকেশনে ইন্টারন্যাশনাল হসপিটালিটি নিয়ে পড়াশোনা করছেন।

বন্ধ করুন