সামনে এল হবুচন্দ্র রাজ হবুচচন্দ্র মন্ত্রীর পোস্টার (সৌজন্যে-ফেসবুক)
সামনে এল হবুচন্দ্র রাজ হবুচচন্দ্র মন্ত্রীর পোস্টার (সৌজন্যে-ফেসবুক)

হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'র পোস্টার সামনে আনলেন দেব

  • সামনে এল প্রযোজক দেবের আসন্ন ছবি হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রীর অফিসিয়্যাল পোস্টার। এই গ্রীষ্মে রূপকথার রাজ্যে বাঙালি দর্শককে পৌঁছে দিতে প্রস্তুত প্রযোজক দেব।

রূপকথার রাজ্যে বাঙালি দর্শকদের নিয়ে যেতে প্রস্তুত দেব। বোম্বাগড়ের রাজা-রানির গল্প রূপোলি পর্দায় জীবন্ত করে তুলছেন প্রযোজক দেব। রবিবার সামনে এল দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্সের পরবর্তী ছবি হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রীর অফিসিয়্যাল পোস্টার। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন অনিকেত চট্টোপাধ্যায়। দক্ষিণারঞ্জন মিত্র মজুমদারের ঠাকুমার ঝুলির গল্প অবলম্বনে তৈরি হয়েছে এই ছবি। ছবিতে বোম্বাগড়ের রাজা হবুর ভূমিকায় রয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়, রানি কুসুমকলি অর্পিতা চট্টোপাধ্যায় এবং মন্ত্রী গবুচন্দ্রর ভূমিকায় থাকছেন খরাজ মুখোপাধ্যায়। এটাই প্রযোজক দেবের প্রথম ছবি যেখানে অভিনেতা হিসাবে থাকছেন না তিনি। এদিন দেব এই পোস্টার ফেসবুকের দেওয়ালে শেয়ার করে লেখেন, ‘আজ থেকে রাজদরবারে প্রত্যহ হাজির হতে হবে , আরো অনেক চমক বাকি আছে , পোস্টার এলো সবে, তাই তৈরী হয়ে উঠে পড়ুন রূপকথার রথে, আজ থেকে যাত্রা শুরু বোম্বাগড়ের পথে'।


অদ্ভুত দেশ বোম্বাগড়, যেখানে মুড়ি মিছরির দাম এক, অদ্ভুত এই দেশের বিচারব্যস্থাও। দেবের জন্মদিনেই সামনে এসেছিল ছবির প্রথম ঝলক।


এই ছবি প্রসঙ্গে দেব আগেই জানিয়েছেন, ‘আমি সিনেমা ভালোবাসি, আমি চাই বাঙালি দর্শকদের নতুন কিছু উপহার দিতে। অভিনেতা দেব আপস করতে পারে, তবে প্রযোজক দেব কোনদিন আপস করবে না। আমি দর্শক হিসাবে রূপকথার গল্প দেখতে ভালোবাসি। মার্বেলের ছবি গোটা বিশ্ব দেখছে। আমারা কেন নিজেদের গল্প নিয়ে কাজ করতে পারব না? তবে এটা শুধু ছোটোদের ছবি তেমনটা বলা যাবে না। তবে ঠাকুমার ঝুলির গল্প নিয়ে কাজ যেহেতু, তাই ওদের একটা বাড়তি আকর্ষণ থাকবে’।

শাশ্বত-খরাজ-অর্পিতা ছাড়াও এই ছবিতে দুটি গুরুত্বপূর্ন চরিত্রে দেখা মিলবে বরুণ চন্দ ও শুভাশিস মুখোপাধ্যায়ের। ছবির সঙ্গীতের দায়িত্বভার সামলেছেন কবীর সুমন।

রাজা হবুর বাহ্যিক আড়ম্বরসর্বস্ব বোম্বাগড়ে প্রবেশের জন্য অপেক্ষা করতে হবে ২০২০-র ১লা মে পর্যন্ত।

বন্ধ করুন