রবিবার প্রকাশ্যে এল রক্তরহস্যের পোস্টার (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
রবিবার প্রকাশ্যে এল রক্তরহস্যের পোস্টার (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

শহরের ব্যস্ত রাস্তায় কিসের খোঁজে ছুটছেন কোয়েল? সামনে এল রক্তরহস্যের পোস্টার

  • মিতিন মাসি, সাগরদ্বীপে যকের ধনের পর এবার কোয়েল ফিরছেন আরও এক রহস্যে মোড়া ছবি নিয়ে-রক্ত রহস্য। রবিবার সামনে এল ছবির ফার্স্ট লুক পোস্টার।

দিনকয়েক আগেই সুখবর দিয়েছেন কোয়েল মল্লিক। শীঘ্রই মা হচ্ছেন তিনি। তবে কাজ থেকে ছুটি নেওয়ার কোনও মুডেই নেই নায়িকা। এপ্রিলেই মুক্তি পাচ্ছে কোয়েলের নতুন ছবি রক্তরহস্য। রবিবার সামনে এল ছবির ফার্স্টলুক পোস্টার। যেখানে একদম রণংদেহী অবতারে পাওয়া গেল টলিউডের এই মিষ্টি নায়িকাকে। ছবির পোস্টারের প্রেক্ষাপটে রয়েছে হাওড়া ব্রিজ এবং হাওড়া ব্রিজের চেনা ব্যস্ত ছবি-সেখানেই ছুটে চলেছে কোয়েল। তাঁর মুখের অভিব্যক্তিতে উত্কন্ঠা এবং চিন্তার ছাপ স্পষ্ট। কীসের খোঁজে ছুটছেন কোয়েল?


রক্তরহস্য পরিচালনার দায়িত্বে রয়েছেন সৌকর্য ঘোষাল। যাঁর পরিচালিত রেনবো জেলি আগেই ভূয়সী প্রশংসা কুড়িয়েছে। নামেই স্পষ্ট রক্ত নিয়ে আবর্তিত এই থ্রিলারের গল্প। রক্তের সম্পর্ক মানে কী? আমাদের বাবা-মা, ভাই-বোন,সন্তান? কিন্তু যাদের আমরা রক্তদান করি, তাঁদের শরীরেও তো বইছে আমাদের রক্ত। তাদের সঙ্গে আমাদের রক্তের সম্পর্ক নেই? সেই ভাবনা নিয়েই সৌকর্যের এই ছবি।

রক্তরহস্যে কোয়েল চরিত্রের নাম স্বর্নজা। পেশায় রেডিও জকি সে। একদিন শোয়ের ফাঁকে স্বর্নজার কাছে আসবে একটি ফোন। সেই ফোন পাল্টে দেবে তাঁর জীবন। গত মাসে প্রকাশ্যে এসেছিল ছবিতে কোয়েল লুক। সেখানে একদম ভিন্ন অবতারে ধরা দিয়েছিলেন কোয়েল। শান্ত-ধীর, চোখে বেশ খানিকটা হতাশা।

ছবির ফার্স্ট লুকে কোয়েল..
ছবির ফার্স্ট লুকে কোয়েল..


সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় ১০ এপ্রিল মুক্তি পাবে রক্তরহস্য।

বন্ধ করুন