বাংলা নিউজ > বায়োস্কোপ > সম্পর্ক ভেঙেছে, লম্বা বিদেশি বয়ফ্রেন্ড খুঁজছেন ‘ওগো নিরুপমা'র অর্কজা!
দিদি নং ১-এর মঞ্চে অর্কজা আচার্য
দিদি নং ১-এর মঞ্চে অর্কজা আচার্য

সম্পর্ক ভেঙেছে, লম্বা বিদেশি বয়ফ্রেন্ড খুঁজছেন ‘ওগো নিরুপমা'র অর্কজা!

  • ‘দিদি নং ১’-এর মঞ্চে সম্পর্ক ভাঙার কথা স্বীকার করলেন অর্কজা। বিগত ৫ বছরের জার্নিটা কেমন ছিল তাঁর? দিদি নং ১-এর মঞ্চে এসে ফাঁস করলেন নায়িকা।

শেষ হয়েছে ‘ওগো নিরুপমা' ধারাবাহিক। কিন্তু অভিনেত্রী অর্কজা আচার্যকে কিন্তু দর্শক ভুলতে পারেননি। ধারাবাহিকের সুবাদে টেলি দর্শকদের কাছে অর্কজা এখন পরিচিত মুখ। সম্প্রতি জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি গেম শো ‘দিদি নং ১'এ হাজির হয়েছিলেন অভিনেত্রী। সেখানে সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে গল্পে মেতেছিলেন নায়িকা। ফাঁস করেছেন স্ট্রাগেল লাইফ থেকে প্রেম-বিচ্ছেদের কথা।

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্রী অর্কজা। ছোট থেকেই তাঁর মনে সুপ্ত ইচ্ছে ছিল অভিনয় করবেন। টলিউডে কাজ পাওয়া খুব কষ্টকর। পাঁচ বছর ধরে কাজ পাওয়ার জন্য লড়াই চালিয়েছেন জানিয়েছেন নায়িকা। টালিগঞ্জের স্টুডিওপাড়ার মেয়ে তিনি। তাই টলি পাড়ার পরিবেশের সঙ্গে ছোট থেকে তাঁর পরিচিতি। যাদবপুর বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন বন্ধুরা মিলে ‘গুজব’ নামে একটি নাটকের দল বানিয়েছিলেন বলে জানান। বিভিন্ন জায়গায় শো করতেন তাঁরা।

নাটকের পাশাপাশি বিভিন্ন ধারাবাহিকের জন্য অডিশন দিতে শুরু করেছিলেন তিনি। অডিশনে বার বার প্রত্যাখ্যান হতে হতে একসময় হতাশ হয়ে পড়েছিলেন। কিন্তু হাল ছাড়েননি তিনি। সেই সময় ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকের জন্য সিলেক্ট হন অর্কজা। পরিবারও তাঁর সাফল্যে বেজার খুশি হয়েছিলেন বলে জানান। শুধুমাত্র সিরিয়ালের ক্ষেত্রে নিজেকে সীমাবদ্ধ রাখতে চান না। ফিল্ম এবং ওটিটি-তেও অভিনয় করতে চান বলে জানিয়েছেন।

তবে ঘুরতে দারুণ ভালবাসেন তিনি। ইউরোপে সুইজারল‍্যান্ডে একাই ঘুরতে গিয়েছিলেন। তখনই সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায় প্রশ্ন করেন, সুইজারল‍্যান্ডের রোম‍্যান্টিক পরিবেশে পাশে কোনও মানুষকে নিয়ে ঘোরার কথা মনে হয়নি অর্কজার? যদিও অর্কজা বলেন, এখন তাঁর জীবনে কেউ নেই, তবে ছিল। 

অর্কজার ইচ্ছে, তিনি বিদেশে সেটেল করবেন। লম্বা বিদেশি বয়ফ্রেন্ড চাই তাঁর। রচনা মজা করে বলেন, যে ছিল সে তো বিদেশি ছিল না। সঙ্গে সঙ্গে অর্কজার মন্তব্য, তাই তিনি রিজেক্ট করে দিয়েছেন। খ্রিস্টান বিয়ে, সাদা ওয়েডিং গাউনের প্রতি তাঁর ফ্যান্টাসি রয়েছে জানিয়েছেন নায়িকা।

 

 

বন্ধ করুন