বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘দলের মেহেন্দি লজ্জা পাবে’, লাইভ শোয় ‘হায় রব্বা’ গেয়ে ট্রোলড ওগো নিরুপমার উর্মি
লাইভ শোয়ে গান গেয়ে ট্রোলড ওগো নিরুপমা খ্যাত সৌমি ঘোষ।
লাইভ শোয়ে গান গেয়ে ট্রোলড ওগো নিরুপমা খ্যাত সৌমি ঘোষ।

‘দলের মেহেন্দি লজ্জা পাবে’, লাইভ শোয় ‘হায় রব্বা’ গেয়ে ট্রোলড ওগো নিরুপমার উর্মি

  • স্টেজ শোয় সৌমি ঘোষের গান গাওয়া নিয়ে বেশ বিরক্ত হল নেটপাড়া।

শীতের শুরুর এই সময়টা টলিপাড়ার একাধিক তারকা স্টেজ পারফরমেন্স করে থাকেন। শুধু গায়ক-গায়িকারা নন, স্টেজ শো করতে চান অভিনেতারা। আর সেরকম এক অনুষ্ঠানেই ট্রোলড হলেন ‘ওগো নিরুপমা’র উর্মি অর্থাৎ সৌমি ঘোষ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে মিউজিক ব্যান্ডের সাথে ফুল যোশে দলের মেহেন্দির ‘হায়ো রব্বা’ গাইছেন অভিনেত্রী। আর তা নিয়েই হয়েছে ট্রোলিং। 

কমেন্ট সেকশনে যাকে বলে সৌমিকে তুলোধনা করেছে নেটপাড়া। ‘দিদি হোগলা সাবান দিয়ে গার্গেল করে আসুন’, ‘সুস্থ মানুষের মস্তিষ্ক বিকৃতি’, ‘এরকম গান শুনেও লোকের নাচ পায়’, ‘আমি যা গান জানতাম ভুলে গেলাম’, ‘সুর আর তালের পিণ্ডি চটকে দিল’, ‘কাকের গলা এর চেয়ে সুন্দর’র মতো একাধিক কমেন্ট পড়েছে সেই ভাইরাল হওয়া ভিডিয়োতে।

এর আগে এরকমই এক স্টেজ শো-তে গান গাওয়ার জন্য ট্রোলড হয়েছিলেন দিতিপ্রিয়া। যদিও সকলের অনুরোধেই তিনি সেসময় গান গেয়েছিলেন। তবে সৌমির ব্যাপার আলাদা। সংগীতশিল্পী হিসেবেই তিনি হাজির ছিলেন এদিনের অনুষ্ঠানে। যদিও স্টেজে উঠে অভিনেত্রী প্রথমেই জানান তিনি একেবারেই গান গাইতে পারেন না তাই কোনরকম ভুল-ত্রুটি হলে সেটা ব্যান্ডের ওপর নির্ভর করবে। তবে, দেখা যায় সেখানে উপস্থিত দর্শকরা তা চুটিয়ে উপভোগ করছেন। এমনকী, স্টেজ থেকে নেমে উপস্থিত জনতার সাথেও পা মেলাতে দেখা যায় তাঁকে।

প্রসঙ্গত, এই মুহূর্তে সৌমী অভিনয় করছেন স্টার জলসা-র ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকে। যেখানে ধিঙ্গী ম্যাডামের বোন হয়েছেন সৌমী। 

বন্ধ করুন