বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ওহ লাভলি!' অভিনয়ে ডেবিউ করতে চলেছেন মদন মিত্র, ধরা দেবেন নিজের ভূমিকায়
মদন মিত্র।
মদন মিত্র।

‘ওহ লাভলি!' অভিনয়ে ডেবিউ করতে চলেছেন মদন মিত্র, ধরা দেবেন নিজের ভূমিকায়

  • ‘রঙিন ছেলে’ মদন মিত্র এবার নতুন ভূমিকা। অভিনয়ে অভিষেক ঘটতে চলেছে কামারহাটির বিধায়কের।

অভিনয়ে ডেবিউ ঘটতে চলেছে বিধায়ক মদন মিত্রের। নিজের প্রথম ছবির ডাবিংও সেরে ফেলেছেন তিনি। জ্যামি বন্দ্যোপাধ্যায়ের আগামী ছবি ‘হচপচ’-এ অভিনয় করছেন কামারহাটির বিধায়ক। কলম্বাস ডিজিপ্লেক্সে বুধবার ডাবিং সারতে গিয়ে সাংবাদিকদের মুখোমুখিও হন তিনি। একদল অনুরাগীরাও পৌঁছে গিয়েছিলেন প্রিয় 'মদন দা'কে একঝলক দেখতে। 

এক ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাবে এই ছবি। নিজের ভূমিকাতেই অভিনয় করছেন মদন মিত্র। ছবিতে আরও অভিনয় করছেন কৌস্তভ ঘোষ, কার্তিক এ ত্রিপাঠী, বুদ্ধদেব মুখোপাধ্যায় এবং পরিচালক জ্যামি বন্দ্যোপাধ্যায় নিজে। দু’জন গায়কের জীবনকে কেন্দ্র করে ছবির গল্প আবর্তিত হয়েছে। 

পরিচালকের কথায়, ইন্ডাস্ট্রিতে অনেক নতুন প্রতিভাবান গায়কেরা পা রাখেন। নিজেদের মিউজিক ভিডিয়ো বানান। কিন্তু ভাগ্যের সহায় না থাকার কারণে অনেকেই হারিয়ে যান। অথচ রাজনীতিবিদ মদন মিত্র গায়ক না হয়েও তাঁর প্রতিটি গান দারুণ জনপ্রিয়। প্রায় ৯০ মিনিটের ছবি। মজার মোড়কে তৈরি হবে। যেখানে মদন মিত্রের দুটি গান শোনা যাবে, তারমধ্যে একটি ‘ওহ, লাভলি’।

এদিন স্টুডিওর বাইরে ডাবিং শেষে নিজের অনুভূতি সম্পর্কে বলতে গিয়ে বিধায়ক মদন মিত্রর গলায় বিখ্যাত সংলাপ শোনা গেল, ‘ওহ! লাভলি।’ কথা ছিল পরিচালক রাজা চন্দ তাঁর বায়োপিক বানাবেন। কিন্তু তাঁর আগেই পর্দায় অভিনয়ে ডেবিউ ঘটছে বিধায়ক মদন মিত্রের। তাঁকে দেখার জন্য মুখিয়ে রয়েছে অনুগামীরা। 

 

 

বন্ধ করুন