বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir Kapoor: কথা বলতে গিয়ে অপ্রস্তুত! উরুতে গরম কফি উল্টে ফেললেন রণবীর, তারপর?

Ranbir Kapoor: কথা বলতে গিয়ে অপ্রস্তুত! উরুতে গরম কফি উল্টে ফেললেন রণবীর, তারপর?

প্যান্টে গরম কফি ফেলে দিলেন রণবীর

মাইক্রোফোন নামাতে গিয়ে বাঁ হাতে থাকে কফি কাপটি উল্টে দেন রণবীর। সেটা পরে রণবীরের প্যান্টে, তাঁর উরুর উপর। সঙ্গে সঙ্গেই উঠে পড়ে অপ্রস্তুত রণবীর পরিষ্কার করতে শুরু করেন। এত লোকজনের সামনে নিজের কাণ্ডে হাসতেও থাকেন। রণবীরকে বাধা দিয়ে তৎক্ষণাৎ পরিষ্কারের জন্য লোক ডাকেন সঞ্চালিকা। 

মা নীতু কাপুরকে নিয়ে গিয়েছিলেন একটি বইয়ের উদ্বোধনী অনুষ্ঠানে। সেখানে একটি চেয়ারে রণবীর একাই বসেছিলেন, অপরদিকে লম্বা একটি চেয়ারে নীতু কাপুর, সঞ্চালিকা সহ আরও এক অভিনেত্রী ছিলেন। অনুষ্ঠান চলাকালীন রণবীরের কোনও এক কথায় মাথায় হাত দিয়ে হাসতে শুরু করেন সঞ্চালিকা। তারপরই অপ্রস্তুত সেই ঘটনা।

নেট দুনিয়ায় উঠে আসা ভিডিয়োতে দেখা যাচ্ছে, ডান হাতে থাকা মাইক্রোফোন নামাতে গিয়ে বাঁ হাতে থাকে কফি কাপটি উল্টে দেন রণবীর। সেটা পরে রণবীরের প্যান্টে, তাঁর উরুর উপর। সঙ্গে সঙ্গেই উঠে পড়ে অপ্রস্তুত রণবীর পরিষ্কার করতে শুরু করেন। এত লোকজনের সামনে নিজের কাণ্ডে হাসতেও থাকেন। রণবীরকে বাধা দিয়ে তৎক্ষণাৎ পরিষ্কারের জন্য লোক ডাকেন সঞ্চালিকা। তবে কালো কফিটা যে গরম ছিল, তা ধোঁয়া বের হতে দেখে বেশ বোঝা যাচ্ছে। তাই কষ্ট হলেও ঘটনায় অপ্রস্তুত রণবীরের তখন হাসি ছাড়া কিছু করার ছিল না। ভিডিয়োটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। ছেলের কাণ্ডে তখন কী বলা উচিত বুঝতে পারছিলেন না মা নীতুও।

আরও পড়ুন-সুদূর মিশর থেকে আসে বিয়ের প্রস্তাব, ১০০টি উট পণ দিয়ে দেবলীনাকে বউ করতে চেয়েছিলেন ওঁরা…

আরও পড়ুন-বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ, লক্ষ টাকা প্রতারণা, সহ অভিনেতার বিরুদ্ধে আদালতে অভিনেত্রী

এদিন রণবীর পরেছিলেন কালো ক্যাজুয়াল প্যান্ট ও ট-শার্ট। আর নীতু কাপুর পরেছিলেন পারপল রঙের প্যান্ট ও গলাবন্ধ টপ। ভিডিয়োর নিচে কমেন্টের বন্যা বয়েছে। কেউ লিখেছেন, ‘উরুর উপর পরেছে গরম কফি, নিশ্চয় জ্বালা করছে, আর উনি হাসছেন!’ কেউ লিখেছেন, ‘ধোঁয়া বের হচ্ছে, নিশ্চয় জ্বলে গেছে...’। কারোর মন্তব্য 'উফ ইয়ার'।

প্রসঙ্গত শেষবার রণবীরকে দেখা গিয়েছে শ্রদ্ধা কাপুরের বিপরীতে 'তু ঝুটি ম্যায় মক্কার' ছবিতে। ছবিটি বক্স অফিসে ১৪৮ কোটির ব্যবসা করেছে।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বন্ধ করুন