বাংলা নিউজ > বায়োস্কোপ > সাগ্নিকের সঙ্গে কী সম্পর্ক পল্লবীর বান্ধবী ঐন্দ্রিলার? জানালেন, ‘মাত্র একরাত ছিলাম ওখানে’
পল্লবী-সাগ্নিক-ঐন্দ্রিলার সম্পর্কের রসায়ন ঠিক কেমন ছিল?

সাগ্নিকের সঙ্গে কী সম্পর্ক পল্লবীর বান্ধবী ঐন্দ্রিলার? জানালেন, ‘মাত্র একরাত ছিলাম ওখানে’

  • পল্লবীর রহস্য মৃত্যুতে নাম জড়িয়েছে তাঁরই বান্ধবী ঐন্দ্রিলা মুখোপাধ্যায়ের। কেমন সম্পর্ক ছিল তাঁদের?

অভিনেত্রী পল্লবী দে-র মৃত্যু রহস্যে নাম জড়িয়েছে বান্ধবী ঐন্দ্রিলা মুখোপাধ্যায়ের। তাঁর নামে থানায় খুনের অভিযোগ এনেছেন পল্লবীর মা-বাবা! একথা যেন বিশ্বাসই হচ্ছে না তাঁর। বারবার জানাচ্ছেন, ঐন্দ্রিলা আর সাগ্নিক দু'জনেই তাঁর বন্ধু ছিলেন। এমনকী, পল্লবীকেও নাকি তিনি ছোট থেকেই চেনেন। চেনেন পল্লবীর মা-বাবাকেও। তাই ভাবতে পারছেন না মানুষগুলো কীভাবে তাঁর নামে এমন অভিযোগ আনল।

অভিনেত্রীর লিভ ইন পার্টনার সাগ্নিক চক্রবর্তীর সঙ্গে ঐন্দ্রিলার সম্পর্ক ছিল বলে দাবি পরিবারের। এমনকী, তিনি নাকি বাড়িতেও আসতেন। যদিও ঐন্দ্রিলা জানিয়েছেন, মাত্র একবার তিনি থেকেছেন গড়ফার ফ্ল্যাটে। তাও একটা বিয়েবাড়ি থেকে ফিরতে রাত হয়েছিল বলে। সেরাতে ওই ফ্ল্যাটে ওঁদের আরও দুই বন্ধু ছিল বলেও ঐন্দ্রিলার দাবি।

সঙ্গে ঐন্দ্রিলা জানিয়েছেন বিয়েবাড়ির পরেরদিন সাগ্নিকের রক্তবমি হচ্ছিল। তাই অভিনেত্রী নিজেই নাকি সেদিন তাঁদের বলেছিলেন ফ্ল্যাটে থেকে যেতে।

সঙ্গে ঐন্দ্রিলা পল্লবীর পরিবারের দিকেও আঙুল তুলেছেন, কেন তাঁরা এতদিন ব্যাপারটা নিয়ে আপত্তি জানাননি। এত সমস্যা থাকলে পল্লবী কেন ছিল এই সম্পর্কে এতদিন? কেন এতদিন প্রয়াত অভিনেত্রীর মা-বাবা অভিযোগ করেননি তাঁর নামে? আরও পড়ুন: পল্লবী-সাগ্নিকের ফ্ল্যাট থেকে পুলিশ পেল গাঁজা, হুক্কা! কাকে করা হয়েছিল শেষ ফোন?

পল্লবীর সঙ্গে সম্পর্ক নিয়ে ঐন্দ্রিলা জানিয়েছেন, ‘আমার যেটুকু বন্ধুত্ব পল্লবীর সঙ্গেই ছিল। সাগ্নিকের সঙ্গে বিশেষ কথা হত না। পল্লবীর হাওড়ার বাড়িতে ওর জন্মদিন, পারিবারিক অনুষ্ঠান ছাড়াও বহুবার গিয়েছি। এমনকী, রাতেও থেকেছি। ও আমাদের বাড়িতে আসত।’

 

বন্ধ করুন