বাংলা নিউজ > বায়োস্কোপ > Oindrila Saha: এ কী হাল নিপার! পায়ে গুরুতর চোট পেল 'মিঠাই' খ্যাত ঐন্দ্রিলা
পায়ে চোট নিপার

Oindrila Saha: এ কী হাল নিপার! পায়ে গুরুতর চোট পেল 'মিঠাই' খ্যাত ঐন্দ্রিলা

  • মিঠাই-এর পর এবার পায়ে চোট পেল নিপা। উদ্বিগ্ন অনুরাগীরা।

একে তো করোনার কবলে রাতুল। উদয় প্রতাপ সিং-কে বেশ কয়েকদিন ধরেই তাই দেখতে পাচ্ছে না মিঠাই ভক্তরা। এবার দুর্ঘটনার কবলে পড়ল মোদক বাড়ির আদরের ছোট মেয়ে। হ্যাঁ, পায়ে চোট পয়েছে অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা। নায়িকার সেই ছবি ভাইরাল হতেই উদ্বিগ্ন অনুরাগীরা। 

সোশ্যাল মিডিয়ায় ঐন্দ্রিলার ফ্যান পেজের তরফে ফাঁস করা হয়েছে এই খবর। তাঁদের একটাই প্রার্থনা, ‘দিদিয়া তুমি তাড়াতাড়ি সেরে ওঠো প্লিজ’। সেই পোস্ট নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করে নিয়েছেন ঐন্দ্রিলা নিজেও। নিপার সারল্যে মুগ্ধ মিঠাই ভক্তরা, তাঁর এই হাল দেখে মন কাঁদছে অনুরাগীদের। কদিন আগে পায়ে চোট পেয়েছিল খোদ মিঠাই রানি, সেই অবস্থাতেও শ্যুটিং চালিয়ে গিয়েছিল সৌম্যিতৃষা। তবে পায়ে এমন চোট নিয়ে ঐন্দ্রিলা শ্যুটিং করতে পারবে কিনা তা জানা যায়নি।

মিঠাই সিরিয়ালের প্রত্যেকটি চরিত্রই জনপ্রিয়। মিঠাই-এর পুলিশদাদা রুদ্রর প্রতি নিপার প্রেম এবং সেই প্রেমে পড়ে নিপার আজব কীর্তিকলাপ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে দর্শক। নিপার এই একতরফা প্রেম দেখে অনেক সময় মন খারাপও হয় দর্শকদের। সদ্যই গল্পে এন্ট্রি নিয়েছে ওমি। নিপার সঙ্গে ওমির প্রেমকাহিনি দেখতে উত্সাহী দর্শকদের একটা বড় অংশ। এর মাঝেই নিপার চোট ভাবাচ্ছে তাঁদের।

ঐন্দ্রিলার যে ছবি প্রকাশ্যে এসেছে তাতে বাঁ পায়ে প্লাসার বাঁধা অবস্থায় পাওয়া গেল তাঁকে। চোট থাকলেও মুখের হাসিটা কিন্তু অমলিন। হাসি মুখেই ক্যামেরার জন্য পোজ দিচ্ছে সে। 

বাঁ পায়ে প্লাস্টার করা হয়েছে 
বাঁ পায়ে প্লাস্টার করা হয়েছে 

‘ডান্স বাংলা ডান্স জুনিয়র’-এর সঞ্চালক হিসাবে শুরু হয়েছিল ঐন্দ্রিলার সফর। ‘রাইকিশোরী’ ধারাবাহিকের সঙ্গে অভিনয় কেরিয়ার শুরু করেছিলেন ঐন্দ্রিলা। এরপর ধীরে ধীরে বাংলা সিরিয়ালের পরিচিত মুখ হয়ে উঠেন। ‘খনার বচন’ সিরিয়ালে কেন্দ্রীয় চরিত্রেও অভিনয় করেছেন তিনি। এর আগে ‘করুণাময়ী রাণী রাসমণি, ‘চুন্নী পান্না’র মতো সিরিয়ালেও অভিনয় করেছেন ঐন্দ্রিলা।

 

বন্ধ করুন