বাংলা নিউজ > বায়োস্কোপ > Durnibar Saha- Oindrila Sen: 'পৃথিবীকে কেয়ার করি না', দুর্নিবারকে বিয়ের আগে বাকিদের বার্তা ঐন্দ্রিলার

Durnibar Saha- Oindrila Sen: 'পৃথিবীকে কেয়ার করি না', দুর্নিবারকে বিয়ের আগে বাকিদের বার্তা ঐন্দ্রিলার

বিয়ের আগে দুর্নিবারকে বিশেষ বার্তা ঐন্দ্রিলার

Durnibar Saha- Oindrila Sen: টলিউডে আবার বেজে উঠতে চলেছে বিয়ের সানাই। দুর্নিবারের হবু স্ত্রী ট্রোলারদের জবাব দিয়ে স্বামীকে দিলেন বিশেষ বার্তা।

টলি-বলি সর্বত্রই এখন বিয়ের মরশুম। এই তো কদিন আগেই ছোট পর্দার জনপ্রিয় মুখ রুশা চট্টোপাধ্যায় সাত পাকে বাঁধা পড়লেন। তার কিছুদিন আগে ইষ্টি কুটুমের বাহা, সুদীপ্তা চক্রবর্তী। আবার ক্যালেন্ডারের পাতা উল্টাতে না উল্টাতেই ফাল্গুনে সাত পাকে বাঁধা পড়বেন ঐন্দ্রিলা সেন এবং দুর্নিবার সাহা।

ঐন্দ্রিলা ওরফে মোহর টলিউডের বেশ পরিচিত মুখ। তিনি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জনসংযোগ আধিকারিক। অন্যদিকে সারেগামাপা খ্যাত দুর্নিবারও বেশ পরিচিত মুখ। তবে এটা দুর্নিবারের দ্বিতীয় বিয়ে। ২০১৭ সালে তিনি মীনাক্ষী মুখোপাধ্যায়ের সঙ্গে আইনি ভাবে বিয়ে সেরেছিলেন। এরপর ২০২১ সালে তাঁরা সামাজিক ভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই সেই সম্পর্ক ভেঙে যায়। তখন থেকেই শোনা যায় দুর্নিবার অন্য কারও প্রেমে পড়েছেন। অন্যদিকে ঐন্দ্রিলার সঙ্গে এর আগে রাহুল দেব বোসের একটা সম্পর্ক ছিল বলেই শোনা যায়। তিনিও সেই সম্পর্ক থেকে বেরিয়ে এসে দুর্নিবারের হাত ধরেন। এরপর গত বছরের মাঝামাঝি সময় ঐন্দ্রিলা নিজেই তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন।

এরপর ২০২৩ -এর শুরুতেই তাঁরা জানালেন যে এই বছরের মার্চে তাঁরা বিয়ের পিঁড়িতে বসছেন। আগামী ৯ মার্চ বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন দুর্নিবার এবং ঐন্দ্রিলা। মোহর আগেই জানিয়েছেন যে বিয়ে তাঁর কাছে একটি রঙিন অনুষ্ঠান। সাড়ম্বরেই যে তাঁদের বিবাহ অনুষ্ঠান হবে সে আভাসও দিয়েছেন তাঁরা।

কিন্তু যেহেতু এটা দুর্নিবারের দ্বিতীয় বিয়ে, সেহেতু অনেকেই বিষয়টা ভালো চোখে দেখেননি। ফেসবুক, ইনস্টাগ্রামে এই জুটিকে নানা তির্যক মন্তব্য, কটূ কথার মুখে পড়তে হয়েছে। ব্যঙ্গ, বিদ্রুপ সইতে হয়েছে। কিন্তু তাতে থোড়াই কেয়ার করেন ওঁরা। ট্রোলারদের বুড়ো আঙুল দেখিয়ে প্রেমের জোয়ারে ভেসে চলেছেন তাঁরা।

বিয়ের আগে দিন জানিয়ে ট্রোলারদের উদ্দেশ্যে বার্তাও দিলেন মোহর। মঙ্গলবার সকালে তিনি তাঁর এবং দুর্নিবারের একটি সাদা কালো ছবি পোস্ট করে লেখেন, 'আর চার সপ্তাহ বাকি। আমরা আদতেই এই পৃথিবীকে নিয়ে ভাবি না। আমার যা খামতি আছে সেটা সহ আমাকে মেনে নেওয়ার জন্য ধন্যবাদ।' এর সঙ্গে তিনি একটি গানের লাইনও লেখেন ক্যাপশনে, 'যদি পাওয়া যেত, কাউকে তোর মতো, তোকেই খবর দিতাম'।

এই পোস্টে ঐন্দ্রিলা হ্যাশট্যাগ ব্যবহার করে লেখেন কাউন্ট ডাউন শুরু হল। ৯ মার্চ।

বায়োস্কোপ খবর

Latest News

শুভেন্দুর হাতে বিস্ফোরক নথি! রবীন্দ্র সরোবরের একাংশ অভিনেতাকে ভাড়া দিল KMDA ‘জেলে পাঠানো হবে’, ওড়িশায় খণি-মাফিয়াদের নিয়ে হুঁশিয়ারি CM মোহন চরণ মাঝি IND vs AUS T20 WC 2024 Live: অজিদের বিরুদ্ধে টস হারলেন রোহিত, দলে ফিরলেন স্টার্ক টসে জিতল Australia , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| কাজের সূত্রে বিদেশযাত্রার যোগ আসছে! অম্বুবাচী ২০২৪র পর বৃহস্পতির কৃপায় লাকি কারা ‘কচি বউ’ নয়,সাগরপাড়ে কাঞ্চনের প্রায়োরিটি অন্য কেউ! প্রাক-হানিমুনে কোথায় শ্রীময়ী NEET বন্ধ করে রাজ্যের হাতে তুলে দিন মেডিক্যাল এন্ট্রান্স, মোদীকে চিঠি মমতার IPL-এ ঝড় তুলে জিম্বাবোয়ে সফরের ভারতীয় দলে ঢুকলেন রিয়ান-অভিষেকরা, দেখুন স্কোয়াড মুসলিম জামাইবাবুতে আপত্তি? বোন সোনাক্ষীর বিয়েতে অনুপস্থিত ২ দাদা, মুখ খুললেন লব আফ্রিকান স্ট্রাইকারের সঙ্গে নাকি চুক্তি মহমেডানের, আরও দু'বছর জামশেদপুরে খালিদ

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.