বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘সেক্সি’ অঙ্কুশের জন্মদিন বলে কথা, তাই ‘হট’ ছবি পোস্ট করলেন ঐন্দ্রিলা
অঙ্কুশ-ঐন্দ্রিলা (ছবি-ইনস্টাগ্রাম)
অঙ্কুশ-ঐন্দ্রিলা (ছবি-ইনস্টাগ্রাম)

‘সেক্সি’ অঙ্কুশের জন্মদিন বলে কথা, তাই ‘হট’ ছবি পোস্ট করলেন ঐন্দ্রিলা

  • আজ ৩২-এ পা দিলেন অঙ্কুশ। সবচেয়ে স্পেশ্যাল বার্তা এল ঐন্দ্রিলার কাছ থেকে। 

আজ ১৪ ফেব্রুয়ারিটা অঙ্কুশ-ঐন্দ্রিলার জীবনে একটু বেশি স্পেশ্যাল। কারণ আজ শুধু প্রেমদিবস নয়, অঙ্কুশের জন্মদিনও বটে। সকাল থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন টলিউডের হার্টথ্রব হিরো। সোশ্যাল মিডিয়ায় অঙ্কুশকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে কোনও কসুর করেননি টলি সেলেবরা। মিমি, নুসরত, বিক্রম সকলে শুভেচ্ছা জানিয়েছেন অঙ্কুশকে। তবে নিঃসন্দেহে সবচেয়ে বিশেষ শুভেচ্ছা বার্তা এসেছে বর্তমানে অঙ্কুশ রিল ও রিয়েল লাইফ পার্টনার ঐন্দ্রিলার তরফে। 

এদিন সকাল সকাল সদ্য উত্তরাখন্ডে কাটিয়ে আসা ভ্যাকেশনের একটি আদুরে ছবি পোস্ট করে ঐন্দ্রিলা লেখেন, ‘আমার পাগল, দুর্দান্ত, মজাদারস সেক্সি এবং সুন্দর ভালোবাসার মানুষটাকে জানাই শুভ জন্মদিন, একদম খাঁটি মনের মানুষ’। 

কিন্তু প্রেমিকের জন্মদিনে একটা পোস্টে নিজেকে আটকে রাখতে পারেননি ঐন্দ্রিলা। এরপর আরও একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। সেখানে সুইমিং পুলের নীল জলে দাঁড়িয়ে জলে ভেজা শরীরে ছবি তুলতে দেখা গেল দুজনকে। ঐন্দ্রিলার পরনে বিকিনি টপ, মাথায় সানগ্লাস। অঙ্কুশের শরীরের উপেরর অংশ অনাবৃত। ক্যাপশনে ঐন্দ্রিলা লিখেছেন, ‘বার্থ ডে হ্যায়। এক হট পোস্ট বনতা হ্যায়’। 

জন্মদিনে অঙ্কুশকে কী উপহার দিলেন ঐন্দ্রিলা? জানা গিয়েছে বিশেষ কিছু উপহার দেননি নায়িকা। কারণ স্পেশ্যাল কোনও দিনে উপহার দেওয়ায় বিশ্বাসী নন দুজনেই। অঙ্কুশের কথায়, ‘ও আমাকে অনেক কিছু দিতে চায়, আমি বারণ করি। আসলে আমাদের যার যখন সেটা দরকার সেটা কিনেদি, তার জন্য আলাদা দিনের দরকার হয়না’। তবে আজকের জন্য স্পেশ্যাল একটা উপহার ঠিক করে রেখেছেন ঐন্দ্রিলা। 

২০২১ সালে একে অপরকে সেরা উপহার আগেভাগেই দিয়ে ফেলেছেন জুটি। এক দশকেরও বেশি সময় প্রেম সম্পর্কে আবদ্ধ থাকবার পর সম্প্রতি অনস্ক্রিনে জুটি হিসাবে পথচলা শুরু করেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। মাসখানেক আগেই নিজেদের নতুন ফ্ল্যাটে শিফট করেছেন এই তারকা জুটি। আর ম্যাজিক মু্ক্তির আগেই ঘরে এসেছে নতুন অতিথিও। সারমেয় প্রেমী অঙ্কুশ-ঐন্দ্রিলার পরিবারে এসেছে আলু। লিও এবং বাবলা, এই দুই চারপেয়ে সন্তান আগে থেকেই রয়েছে দুজনের। 

আজকের দিনটা অঙ্কুশ-ঐন্দ্রিলা শুরু করেছেন এইচআইভি আক্রান্ত শিশুদের সঙ্গে বেশখানিকটা সময় কাটিয়ে, সন্ধ্যায় কাছের বন্ধু নীল-তৃণার বিয়ের রিসেপশনে হাজির হচ্ছেন তাঁরা। তাই বছর সেভাবে একান্তে সময় কাটানো হবে না। আগামি বছরে মিস্টার অ্যান্ড মিসেস হাজরা হিসাবেই অঙ্কুশের বার্থ ডে আর ভ্যালেন্টাইনস ডে কাটাবেন তাঁরা। কারণ চলতি বছর ডিসেম্বরেই চারহাত এক হচ্ছে এই তারকা জুটির। 

বন্ধ করুন