বাংলা নিউজ > বায়োস্কোপ > মলদ্বীপ ঘুরতে গিয়ে করোনা আক্রান্ত ‘বার্থ ডে গার্ল’ ঐন্দ্রিলা সেন,নেগেটিভ অঙ্কুশ!
কোভিড ১৯ পজিটিভ ঐন্দ্রিলা
কোভিড ১৯ পজিটিভ ঐন্দ্রিলা

মলদ্বীপ ঘুরতে গিয়ে করোনা আক্রান্ত ‘বার্থ ডে গার্ল’ ঐন্দ্রিলা সেন,নেগেটিভ অঙ্কুশ!

  • উপসর্গহীন করোনা আক্রান্ত ঐন্দ্রিলা। নায়িকার সন্দেহ তাঁর রিপোর্টে ‘গণ্ডোগোল রয়েছে’। 

বুধবার অভিনেত্রী ঐন্দ্রিলা সেন, অর্থাত্ বাংলা টেলিভিশনের ‘ফাগুন বউ’-এর জন্মদিন। তবে এবছর বার্থ ডে-তে একটা দুঃসংবাদ ভক্তদের জন্য! করোনা আক্রান্ত নায়িকা! হ্যাঁ, দিন কয়েক আগেই হবু বর অঙ্কুশকে নিয়ে মলদ্বীপে উড়ে গিয়েছিলেন ঐন্দ্রিলা। এই প্রেমিক যুগলের মলদ্বীপ ডায়রেরি একের পর এক ছবি নজর কেড়েছে নেটিজেনদের। এর মাঝেই সামনে এল ঐন্দ্রিলার করোনা আক্রান্ত হওয়ার খবর। তবে উপসর্গহীন করোনা আক্রান্ত ঐন্দ্রিলা। 

নায়িকা কোভিড পজিটিভ হওয়ার খবর নিশ্চিত করেছেন ‘ক্যালকাটা টাইমস’কে। অভিনেত্রী বেজায় হতাশ জন্মদিনের আগে কলকাতা ফিরতে না পারায়। ঐন্দ্রিলা জানিয়েছেন, ‘আমাদের দুজনেরই গত ২৭ মার্চ কলকাতায় ফেরবার কথা ছিল, সেই মতো গত ২৬ শে মার্চ আমরা কোভিড-১৯ পরীক্ষা করাই। কারণ এখন আন্তর্জাতিক বিমানে উঠবার আগে কোভিড রিপোর্ট হাতে থাকা বাধ্যতামূলক। আমার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছ,অথচ অঙ্কুশ নেগেটিভ। আমি সত্যি ভেবে উঠতে পারছি না সেটা কীভাবে সম্ভবপর। যদিও আমার মধ্যে করোনার কোনও উপসর্গ নেই, আমি ক্লান্তিও বোধ করছি না। আমি শুধু রিপোর্ট হাতে পেয়েছি, এবং আমায় ফোন মারফতও একই কথা জানানো হয়েছে’।

এই মুহূর্তে মলদ্বীপের এক রিসর্টে আইসোলেশনে রয়েছেন ঐন্দ্রিলা। তবে করোনা পজিটিভ হওয়ার কারণে আগামী  ১২-১৩ এপ্রিল পর্যন্ত সেদেশেই থাকতে হবে ঐন্দ্রিলাকে। রিপোর্ট নেগেটিভ হলে তবেই দেশে ফেরবার ছাড়পত্র পাবেন তিনি। ঐন্দ্রিলা সন্দেহের সুরে বলেন, ‘আমার সত্যি মনে হচ্ছে রিপোর্ট কিছু একটা গণ্ডোগোল হয়েছে’। 

আইসোলেশনে থাকলেও প্রেমিকার জন্য যথেষ্ট কত্সর করে ছোটখাটো বার্থ ডে সেলিব্রেশনের আয়োজন করেছেন অঙ্কুশ। করোনা আক্রান্ত প্রেমিকার পাশে থাকতে কলকাতায় সমস্ত কাজ বাতিল করেছেন অঙ্কুশ। বার্থ ডে গার্লের এখন একটাই প্রার্থনা- ‘ভগবান যেন দ্রুত সুস্থ হয়ে কলকতায় ফিরতে পারি’। 

বন্ধ করুন