বাংলা নিউজ > বায়োস্কোপ > অঙ্কুশ যখন হিরো, আর সিনেমাটোগ্রাফার ঐন্দ্রিলা! নতুন ভূমিকায় ফাগুন বউ
অঙ্কুশ-ঐন্দ্রিলা (ছবি-ইনস্টাগ্রাম)
অঙ্কুশ-ঐন্দ্রিলা (ছবি-ইনস্টাগ্রাম)

অঙ্কুশ যখন হিরো, আর সিনেমাটোগ্রাফার ঐন্দ্রিলা! নতুন ভূমিকায় ফাগুন বউ

  • রাজ চক্রবর্তীর মিউজিক ভিডিয়ো 'এ বাংলা আমার, হাসবে আবার'-এর জন্য অঙ্কুশকে ক্যামেরাবন্দি করলেন তাঁর লেডি লাভ ঐন্দ্রিলা সেন। দেখুন ঐন্দ্রিলার শ্যুট করা সেই ভিডিয়ো।

করোনা সংকটে ফ্যানেদের মুখে হাসি ফোটাতে নতুন উদ্যোগ নিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। বাড়িতে বসেই একটি মিউজিক ভিডিয়ো বানিয়েছেন রাজ, সেকথা আগেই আমরা জানিয়েছি দর্শকদের। গানের নাম- 'এই বাংলা আমার হাসবে আবার'। এই ভিডিয়োতে দেখা যাবে রাজ-শুভশ্রীর টলিউডের বন্ধুদের। স্বাভাবিকভাবেই এই প্রোজেক্টের অংশ অঙ্কুশ হাজরা। মিউজিক ভিডিয়োতে অঙ্কুশকে ঠিক কী অবতারে দেখা যাবে-তার ঝলক সামনে এনেছেন রাজের বলো দুগ্গা মাইকি-র হিরো।

ভিডিয়োর ক্যাপশনে অঙ্কুশ লিখেছেন, জানি একটু মন খারাপ, জানি হচ্ছে কষ্ট,কিন্তু এই বাংলা হাসবে আবার, খুশির জোয়ারে ভাসবে আবার, এইটা স্পষ্ট | আমাদের ছোট্টো চলচিত্র পরিবার তাদেরই কিছু সদস্য মিলে বানানো এই গান..'। আর সবশেষে এই ভিডিয়োর DOP মানে ডিরেক্টর অফ ফটোগ্রাফির ক্রেডিটে অঙ্কুশ উল্লেখ করেছেন ঐন্দ্রিলা সেনের নাম। বাড়িতে বসেই এই গোটা ভিডিয়োটা মোবাইলে শ্যুট করেছেন অঙ্কুশ। মুঠোফোনের ক্যামেরাতে অঙ্কুশকে লেন্সবন্দী করেছেন ঐন্দ্রিলা। অঙ্কুশের ফ্ল্যাটের ড্রয়িং রুম থেকে ব্যালকনি- সবটাই সুন্দরভাবে লেন্সবন্দী করেছেন ঐন্দ্রিলা-এটা মানতেই হবে। ভিডিয়োয় অঙ্কুশকে দেখা গেল সাদা ফ্লুল স্লিভস টি-শার্ট এবং ডেনিমে। লকডাউনের শুরু থেকেই মা'কে নিয়ে অঙ্কুশের বাড়িতেই রয়েছেন ঐন্দ্রিলা।

অঙ্কুশ ছাড়াও এই মিউজিক ভিডিয়োয় দেখা যাবে শুভশ্রী, আবির চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়,যীশু সেনগুপ্ত, ঋত্বিক চক্রবর্তী, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পাওলি দাম,অনির্বাণ ভট্টাচার্য, বনি সেনগুপ্ত এবং সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে। এই ভিডিয়োর স্টোরি বোর্ড বানিয়েছেন রাজ। প্রত্যেক তারকাকে ফোনে সবটা বুঝিয়ে দিয়েছেন পরিচালক। সবাই নিজের বাড়ি থেকেই এই ভিডিয়ো শ্যুট করে পাঠিয়ে দিয়েছেন রাজকে। জানা যাচ্ছে গানটি গেয়েছেন নিকিতা গান্ধী ও শাশ্বত চট্টোপাধ্যায়। কথা লিখেছেন প্রসেন এবং সুর দিয়েছেন অরিন্দম।

মূলত জরুরি পরিষেবার সঙ্গে যাঁরা যুক্ত তাঁদের উত্সর্গ করেই তৈরি হয়েছে 'এই বাংলা আমার হাসবে আবার'। সোমবার ২০শে এপ্রিল সকাল ১১টায় মুক্তি পাবে এই মিউজিক ভিডিয়ো।



বন্ধ করুন