বাংলা নিউজ > বায়োস্কোপ > দুধ সাদা বিছানায় ঢলঢলে কালো টি-শার্টে ঐন্দ্রিলা, দেখে পাগল হয়ে উঠলেন অঙ্কুশ
ঐন্দ্রিলা-অঙ্কুশ

দুধ সাদা বিছানায় ঢলঢলে কালো টি-শার্টে ঐন্দ্রিলা, দেখে পাগল হয়ে উঠলেন অঙ্কুশ

  • ওভারসাইজ টি-শার্টে দুধ সাদা বিছানায় পোজ ঐন্দ্রিলার। ক্লিক করলেন অঙ্কুশ। 

আর গোলগাল চেহারা নয়, কঠোর শরীরচর্চা করে এক্কেবারে স্লিম ট্রিম লুকে ধরা দিলেন অভিনেত্রী ঐন্দ্রিল সেন। কঠোর ডায়েট এবং জিমে মাসের পর মাস ঘার ঝরিয়ে প্রায় ১৫ কেজি ওজন ঝরিয়েছেন নায়িকা। বর্তমানে নিজের লুকের বিরাট পরিবর্তন এনেছেন তিনি।

সদ্য দার্জিলিংয়ে বেড়ু বেড়ু করতে গিয়েছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। তাঁদের সোশ্যাল মিডিয়া পেজে রয়েছেন ভ্রমণের একাধিক ছবি। তারকা জুটির সোশ্যাল মিডিয়া পিডিএ নজর কাড়ে নেটিজেনের। তেমনি দার্জিলিং থেকে প্রেমিকা ঐন্দ্রিলার একটি দুধর্ষ ছবি পোস্ট করেন অভিনেতা। ধবধবে সাদা মখমলে বিছানায় পোজ দিয়ে ছবি তুলেছেন অভিনেত্রী। পরনে কালো রঙের অফ শোল্ডার টি-শার্ট। প্রেমিকার ছবিটি ক্লিক করেছেন অঙ্কুশ নিজে। ক্যাপশনে ঐন্দ্রিলার প্রশংসায় পঞ্চমুখ তিনি।

ছবি পোস্ট করে অঙ্কুশ লিখেছেন, ‘একজন সুন্দরী রেগে গেলে তাঁকে আরও সুন্দর লাগে। আমি ছবিতে ওঁর লুক নিয়ে ভাবছি না.. আমি আমার ছবি তোলার গুণের জন্য গর্বিত। কিন্তু মজা বাদ দিয়ে বলতে চাই, আমি তোমার এই পরিবর্তনে সত্যি সত্যি গর্বিত।’

ঐন্দ্রিলার লুকের বিরাট পরিবর্তন দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেন। ছবির মন্তব্য বাক্সে অনেকেই ফটোগ্রাফার হিসেবে অঙ্কুশেরও প্রশংসা করেছেন। তাঁদের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে, মোমোতে কামড় দিয়ে তারকা জুটির দার্জিলিং ভ্রমণ যে দারুণ কেটেছে তা বলাই যায়। 

 

 

বন্ধ করুন