বাংলা নিউজ > বায়োস্কোপ > সাহায্য চাইতে আসা পথশিশুকে ‘ভাগিয়ে’ দিয়েছিলেন আরিয়ান, ভিডিও দেখে ছি ছি রব উঠল
আরিয়ান খান। 
আরিয়ান খান। 

সাহায্য চাইতে আসা পথশিশুকে ‘ভাগিয়ে’ দিয়েছিলেন আরিয়ান, ভিডিও দেখে ছি ছি রব উঠল

  • চোখে-মুখেই ঔদ্ধত্য, রাগ দেখালেন প্রায় সকলেই!

আপাতত মাদক-কাণ্ডে এনসিবি-র হেফাজতে শাহরুখ-পুত্র আরিয়ান খান। সে নিয়ে কম জলঘোলা হয়নি। ২৪ বছরের ছেলে নাকি গত ৪ বছর ধরে ড্রাগস নিচ্ছে, এমনটাই খবর হয়েছে। অনেকেই আবার দাবি করেছেন ছেলের এই স্বভাব ভালো করেই জানতেন শাহরুখ। তবুও তিনি কোনও পদক্ষেপ নেননি। আর এবার ভাইরাল হল অনেক পুরনো একটি ভিডিও। যেখান ভিক্ষাজীবীর আবেদনে সাড়া না দিয়ে মুখ ঘুরিয়ে গাড়িতে উঠতে দেখা গেল আরিয়ানকে। 

ভিডিওতে দেখা যাচ্ছে মুম্বইয়ের এক জনপ্রিয় রেস্তোরাঁ থেকে বন্ধুদের নিয়ে বের হচ্ছেন আরিয়ান। শাহরুখের ছেলে বলে কথা! পথ চলতি অনেকেই দাঁড়িয়ে পড়ে হাতের ফোনে খিচিক খিচিক ছবি তুলছে। রেস্তোরাঁ থেকে বেরিয়ে সোজা নিজের গাড়িতে ওঠতে যাচ্ছেন আরিয়ান। আর সেই সময় কোলে একটি শিশু নিয়ে সাহায্য চাইতে আসে একটি বাচ্চা মেয়ে। তবে, সেদিক থেকে মুখ ফিরিয়ে নেন শাহরুখ-পুত্র। সোজা উঠে যান নিজের বিলাসবহুল গাড়িতে।

শনিবার রাতে মুম্বইয়ের কাছে আরব সাগরে ভাসমান এক প্রমোদ তরী থেকে আটক করা হয় শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে। রেভ পার্টিতে মাদক সেবনের অপরাধে আটক করা হয় তাঁকে। তারপর টানা ১৬ ঘণ্টা জেরার পর রবিবার দুপুরে গ্রেফতার করা হয় আরিয়ান ও তাঁর দুই বন্ধুকে। রবিবার ম্যাজিস্ট্রেট আদালতের তরফ থেকেও ১ দিনের এনসিবি হেফাজতের নির্দেশ ছিল। তারপর সোমবার আদালতের নির্দেশে ৭ অক্টোবর অবধি আরিয়ানকে রাখা হবে এনসিবি-র হেফাজতে। 

শাহরুখ-পুত্রের ভাইরাল হওয়া সেই ভিডিও দেখে ছি ছি করেছেন সকলেই। অনেকেই প্রশ্ন তুলেছেন, এত বড় রেস্তোরাঁতে খাওয়ার সামর্থ আছে, আর একটি পথশিশুদের সাহায্য করার ইচ্ছে নেই! বাড়ির থেকে কি এই শিক্ষাই পেয়েছেন আরিায়ন! আর তাই তো এখন ড্রাগস নিচ্ছেন, এমন মতামতও কারও কারও! অনেকেই আবার মনে করছেন ভিডিও দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে শাহরুখের ছেলের ঔদ্ধত্য।

বন্ধ করুন