বাংলা নিউজ > বায়োস্কোপ > Sohom-Arpita: ‘মহানায়ক’ সোহমের সঙ্গে ‘মহা চোর’ অর্পিতার অনস্ক্রিন রোম্যান্স, ভিডিয়ো Viral
সোহম-অর্পিতার রোম্যান্সের ঝলক ভাইরাল

Sohom-Arpita: ‘মহানায়ক’ সোহমের সঙ্গে ‘মহা চোর’ অর্পিতার অনস্ক্রিন রোম্যান্স, ভিডিয়ো Viral

  • ‘বাবাগো অ্যাক্টিং!’ অর্পিতা-সোহমের রোম্যান্টিক গানের ভিডিয়ো দেখে হেসে কুটিপাটি খাচ্ছে দর্শক। ১৩ বছর আগে ‘জিনা’ ছবির এই গান আপনি আগে দেখেছেন? 

বর্তমানে বঙ্গ রাজনীতি তোলপাড় এসএসসি দুর্নীতি কাণ্ডে। যে দুর্নীতির অন্যতম মুখ অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়। পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা থেকে অর্পিতার বিলাসী জীবনের নানা দিকও আজ বঙ্গ জীবনের চর্চার অঙ্গ হয়ে উঠেছে। অর্পিতার টলিগঞ্জ ও বেলঘড়িয়ার ফ্ল্য়াট থেকে কোটি কোটি টাকা উদ্ধার করেছে ইডি। যদিও অর্পিতার দাবি, এ টাকা তাঁর নয়।

আপতত আলিপুর মহিলা সংশোধনাগারই আপতত ঠিকানা পার্থর ঘনিষ্ঠ এই অভিনেত্রীর। সপ্তাহ কয়েক আগেও এই অভিনেত্রীকে চিনতেন না টলিগঞ্জের অনেকেই। বাংলা ইন্ডাস্ট্রিতে সেভাবে পরিচিত নন পার্থ ঘনিষ্ঠ অর্পিতা। যদিও প্রসেনজিৎ,জিৎ, স্বস্তিকার মতো প্রথমসারির টলি অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন অর্পিতা, তবুও ওড়িয়া ইন্ডাস্ট্রিরই পরিচিত মুখ ছিলেন অর্পিতা।

পার্থ-অর্পিতার সম্পর্ক নিয়ে একদিকে যেমন কাটাছেঁড়া চলছে, তেমনই অর্পিতার পুরোনো সিনেমার ভিডিয়োগুলো নিয়েও এখন চর্চা শুরু হয়েছে। কোথাউ বিকিনিতে সমুদ্রের ধারে শুয়ে থাকতে দেখা গিয়েছে অর্পিতাকে। কোথাউ আবার শাড়িতে সোহমের সঙ্গে রোম্যান্সে মত্ত তিনি।

হ্যাঁ, জানেন কি সদ্য ‘মহানায়ক’ পুরস্কারে সম্মানিত সোহম চক্রবর্তীর এক ছবির নায়িকা ছিলেন বর্তমানে জেলবন্দি এই নায়িকা। ছবির নাম ‘জিনা: দ্য এন্ডলেস লাভ’। সেই ছবির রোম্যান্টিক গান ‘আগুন ছুঁয়েছে মন’ দেখতে ঝাঁপিয়ে পড়ছে দর্শক। ২০০৯ সালে মুক্তি পেয়েছিল এই ছবি।

অর্পিতা-সোহমের অনস্ক্রিন রোম্যান্স দেখে চোখ ছানাবড়া দর্শকদের। কেউ লিখছেন, ‘বাবাগো এটা অ্যাক্টিং’। কেউ লিখেছেন, ‘সৎ পথে পরিশ্রম করলে তুমিও সোহমদা মহানায়ক হবার সাথে সাথে মহানায়িকা হয়ে যেতে অর্পিতা। এক জৈনক খোঁচা দিয়ে লেখেন, 'মারাত্মক কম্বিনেশন, মহানায়ক সোহম- মহা চোর অর্পিতা আর মহা গায়ক রূপঙ্কর বাগচি'।

হ্যাঁ, এই গানটি গেয়েছেন দিন কয়েক আগেই বিতর্কের জন্য সংবাদ শিরোনামে থাকা গায়ক রূপঙ্কর বাগচি এবং অন্বেষা দত্তগুপ্ত। এই ছবি পরিচালনার দায়িত্বে ছিলেন সংঙ্ঘমিত্রা।

ট্রোলড সোহম-অর্পিতা
ট্রোলড সোহম-অর্পিতা

সোহম-অর্পিতা ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন অম্রপালি ভট্টাচার্য, রাজেশ মুখোপাধ্যায়, স্বর্ণকমল দত্ত প্রমুখ। আপনি কি এর আগে দেখেছেন জিনা ছবির এই গান? আপতত ইউটিউভে লাইফে লাইফে বাড়ছে এই গানের ভিউ সংখ্যা। 

গত ২২ জুলাই পার্থ চট্টোপাধ্যায়ের বাড়ি থেকে উদ্ধার নথিতে প্রথম অর্পিতার নাম জানতে পারেন তদন্তকারীরা। সেদিন বিকেলে অর্পিতার টালিগঞ্জের ফ্ল্যাটে ২১ কোটি ৯০ লক্ষ টাকা উদ্ধার করেন ইডির আধিকারিকরা। এর পর অর্পিতা ও পার্থকে গ্রেফতার করেন গোয়েন্দারা। পরে অর্পিতার বেলঘড়িয়ার ফ্ল্যাট থেকে আরও ২৯ কোটি টাকা উদ্ধার হয়। আপতত ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে দুজনের। 

 

 

 

 

 

বন্ধ করুন