বাংলা নিউজ > বায়োস্কোপ > Aindrila Sharma: নতুন ওয়েব সিরিজের শ্যুটিং শেষ করা হয়নি ঐন্দ্রিলার, জায়গা নিল কোন অভিনেত্রী

Aindrila Sharma: নতুন ওয়েব সিরিজের শ্যুটিং শেষ করা হয়নি ঐন্দ্রিলার, জায়গা নিল কোন অভিনেত্রী

ঐন্দ্রিলা অভিনীত শেষ ওয়েব সিরিজে অভিনেত্রীর বদলে কাকে নেওয়া হল?

Aindrila Sharma: ‘অলক্ষ্মীজ ইন গোয়া’র শ্যুটিং শুরু করেছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। কিন্তু সিরিজের শ্যুটিংয়ে গোয়া যাওয়ার আগেই অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। এরপরই সিরিজের মুখ বদলের সিদ্ধান্ত নেন প্রযোজনা সংস্থা। 

গত ২০শে নভেম্বর প্রয়াত হয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। মাত্র ২৪ বছর বয়সে না ফেরার দেশে চলে গিয়েছেন ‘জিয়ন কাঠি’ অভিনেত্রী। আগামী সিরিজ ‘অলক্ষ্মীজ ইন গোয়া’র শ্যুটিং করতে গোয়া যাওয়ার কথা ছিল ঐন্দ্রিলার। কিন্তু তা আর হয়নি। শ্যুটিংয়ের আগে আগেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন অভিনেত্রী। এরপর আর ফেরেননি।

‘অলক্ষ্মীজ ইন গোয়া’র শ্যুটিং শুরু করলেও শেষ করতে পারেননি ঐন্দ্রিলা। হাসপাতালে বিছানায় শুয়ে যখন মৃত্যুর সঙ্গে লড়াই করছেন অভিনেত্রী, থেমে থাকেনি শ্যুটিং-এর কাজ। সেই সময় সিরিজে ঐন্দ্রিলার পরিবর্তে নেওয়া হয়েছিল অন্য এক অভিনেত্রীকে। যদিও প্রযোজনা সংস্থার তরফে সেই মুহূর্তে নাম প্রকাশ করা হয়নি। সিরিজের পোস্টার প্রকাশ্যে আসতেই জানা গিয়েছে ঐন্দ্রিলার বদলে সিরিজে দেখা যাবে টলিপাড়ার পরিচিত মুখ প্রিয়াঙ্কা ভট্টাচার্যকে।

আরও পড়ুন: রায়গড়ে ২২ বছরের সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সরের দেহ উদ্ধার, তদন্তে পুলিশ

<p>ঐন্দ্রিলা শর্মার জুতোয় পা গলালেন টলিপাড়ার পরিচিত মুখ প্রিয়াঙ্কা ভট্টাচার্য।</p>

ঐন্দ্রিলা শর্মার জুতোয় পা গলালেন টলিপাড়ার পরিচিত মুখ প্রিয়াঙ্কা ভট্টাচার্য।

জয়দীপ বন্দোপাধ্যায়ের পরিচালনায় মুক্তি পাবে ‘অলক্ষ্মীজ ইন গোয়া’। এই সিরিজে বেশ কিছু অংশের শ্যুট সেরে ফেলেছিলেন ঐন্দ্রিলা, বাকি অংশের জন্য গোয়ায় যাওয়ার কথা হয়েছিল তাঁদের। কিন্তু গোয়া যাওয়ার আগেই হৃদরোগে আক্রান্ত হন অভিনেত্রী। দ্রুত হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। ঐন্দ্রিলার জায়গায় নেওয়া হয় টলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য’কে। টলিউডের বেশ পরিচিত মুখ প্রিয়াঙ্কা, ধারাবাহিকের পাশাপাশি একাধিক ওয়েব সিরিজেও অভিনয় করেছেন।

জানা গিয়েছে, ঐন্দ্রিলা আচমকা অসুস্থ হয়ে পড়ায় সিরিজের শ্যুটিং নিয়ে মাথায় হাত পড়েছিল প্রযোজনা সংস্থার। শ্যুটিংয়ের সঙ্গে যুক্ত থাকেন অনেক মানুষ। তবে আসন্ন এই সিরিজের কনসেপ্ট নিয়ে আশাবাদী দর্শকেরা।

বন্ধ করুন