বাংলা নিউজ > বায়োস্কোপ > চার দিন পরই বিয়ে, সংগীতের মহড়ায় ব্যস্ত ওম-মিমি
সংগীতের রিহার্সাল চলছে পুরোদমে
সংগীতের রিহার্সাল চলছে পুরোদমে

চার দিন পরই বিয়ে, সংগীতের মহড়ায় ব্যস্ত ওম-মিমি

  • ‘শাড়িকে ফলস সা..’ গানে চুটিয়ে নাচলেন ওম-মিমি। বুধবার বিয়ের পিঁড়িতে বসছেন ওম-মিমি। 

নতুন বছরের প্রথম দিনই আইনি বিয়ে সেরে ফেলরবার সুখবরটা দিয়েছিলেন ওম ও মিমি দত্ত। এবার পালা ছাতনা তলায় সাত পাক ঘুরে, বৈদিক মন্ত্র উচ্চারণের মধ্যে দিয়ে একে অপরকে আপন করে নেওয়ার। আগামী সপ্তাহেই বিয়ের পিঁড়িতে বসছেন টেলিভিশনের জনপ্রিয় নায়িকা ও টলিগঞ্জের ইয়াং ব্রিগাডের অন্যতম নায়ক। ওম-মিমির বিয়ের তারিখ পাকা ৩-রা ফেব্রুয়ারি। গোটা জানুয়ারি মাস জুড়ে চুটিয়ে আইবুড়ো ভাত খেয়েছেন এই তারকা জুটি। সেই ঝলকও উঠে এসেছে দুজনের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে। এবার দেখা গেল দুজনকে হিন্দি গানের তালে কোমর দোলাতে।

‘শাড়ি কে ফলস সা..’ গানে স্টেপ ম্যাচ করলেন মিঁয়া-বিবি। বুঝতে অসুবিধা হবে না, বিয়ের সংগীত অনুষ্ঠানের জন্যই তাঁদের এই মহড়া। ভালো ডান্সার হিসাবেই পরিচিত ওম, মিমিও বরের তালে তাল মেলালেন।

ওম-মিমির এই নাচের স্টেপ মুগ্ধ করল অভিনেত্রী সন্দীপ্তা সেনকে। তিনি কমেন্ট বক্সে লিখেছেন ‘ফাটাফাটি’।

দু'জনের প্রথম দেখা ২০১১ সালে, রূপসী বাংলা চ্যানেলের ‘আলোর বাসা’ ধারাবাহিকে। সেখানে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। ধারাবাহিক শেষ হওয়ার পর দীর্ঘ দিন ধরে দু'জনের মধ্যে কোনও যোগাযোগ ছিল না। ২০১৭ সালে ফের দেখা হয় দু'জনের। সময়ের সঙ্গে ধীরে ধীরে বন্ধুত্ব থেকে প্রেম। ২০২০ সালের ডিসেম্বর মাসে তাঁদের প্রেম পরিণতি পেয়েছে। এবার পালা ব্যান্ড-বাজা-বারতের।

 

‘ভুতু’, ‘জয়ী’-সহ একাধিক জনপ্রিয় মেগা ধারাবাহিকে দেখা গিয়েছে মিমিকে। ওম কাজ করেছেন ‘হিরো ৪২০’, ‘প্রেম কি বুঝিনি’, ‘ভোকাট্টা’র মতো ছবিতে।  ওম বিহারি হলেও বাঙালি মতেই হবে বিয়ের যাবতীয় অনুষ্ঠান। লাল বেনারসিতে বাঙালি কনের সাজে সাজবেন মিমি। দুই পরিবার, কাছের বন্ধু-বান্ধবদের উপস্থিতিতেই করোনা আবহে বিয়ে করছেন ওম-মিমি। রিসেপশনের তারিখ এখনও ঠিক করেননি দুজনে। 

বন্ধ করুন