বাংলা নিউজ > বায়োস্কোপ > টলিপাড়ায় আবারও বাজল সানাই, বিয়ে সারলেন মিমি-ওম, দেখুন নবদম্পতির মিষ্টি ছবি
ওম ও মিমি
ওম ও মিমি

টলিপাড়ায় আবারও বাজল সানাই, বিয়ে সারলেন মিমি-ওম, দেখুন নবদম্পতির মিষ্টি ছবি

  • মিমি-ওমের তিন বছরের প্রেম পরিণতি পেল। 

নতুন বছরের শুরুতেই টলিপাড়ায় বাজল বিয়ের সানাই। এক হলেন মিমি দত্ত এবং ওম সাহানির চার হাত। আগে থেকে নিজেদের বিয়ের কথা কাউকে জানতে দেননি তাঁরা। নতুন বছরে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সকলকে চমকে দেন। 

নতুন বছরের প্রথম দিনেই বিয়ের কথা ইনস্টাগ্রামে শেয়ার করলেন মিমি। ছবিতে মিমি-ওম দু'জনে পাশাপাশি বসে। ডিসেম্বরে আইনি মতে বিয়ে সেরেছেন তাঁরা। বিয়ের দিন বাঙালি ঘরোয়ানার, সাবেকি সাজে দেখা গিয়েছে নবদম্পতিকে।  পরিবারের উপস্থিতিতে শুভ কাজ সম্পন্ন করেন ফেললেন টলিপাড়ার লাভ বার্ডরা।

জানা যাচ্ছে, দু'জনের প্রথম দেখা  ২০১১ সালে, রূপসী বাংলা চ্যানেলের ‘আলোর বাসা’ ধারাবাহিকে। সেখানে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। ধারাবাহিক শেষ হওয়ার পর দীর্ঘ দিন ধরে দু'জনের মধ্যে কোনও যোগাযোগ ছিল না। ২০১৭ সালে ফের দেখা হয় দু'জনের। সময়ের সঙ্গে ধীরে ধীরে বন্ধুত্ব থেকে প্রেম। ২০২০ সালের ডিসেম্বর মাসে তাঁদের প্রেম পরিণতি পেল। চুপিসারে আইনি মতে বিয়ে সারলেন বিয়ে সারেন টলিপাড়ার দুই জনপ্রিয় মুখ।

বর্তমানে ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন ওম। ‘ভুতু’, ‘জয়ী’-সহ একাধিক জনপ্রিয় মেগা ধারাবাহিকে দেখা গিয়েছে মিমিকে। মিমিও ব্যস্ত সিরিয়ালের কাজ নিয়ে। বাংলা টেলিভিশনের একাধিক জনপ্রিয় গেম শো-তে একসঙ্গে দেখা গিয়েছিল মিমি এবং ওমকে। টলিপাড়ার নানা অনুষ্ঠানে দু'জনকে একসঙ্গে দেখা যায়। আপাতত, অনুরাগী এবং সহকর্মীদের শুভেচ্ছায় ভাসছেন দুজনে।  

বন্ধ করুন