বাংলা নিউজ > বায়োস্কোপ > Om Mimi: কবে লক্ষ্মীপুজো করা শিখলেন মিমি? ওমের ভূমিকাটাই বা কী

Om Mimi: কবে লক্ষ্মীপুজো করা শিখলেন মিমি? ওমের ভূমিকাটাই বা কী

ওম-মিমির লক্ষ্মীপুজো

Om Mimi: বিয়ের পর নিজের বাড়িতে দ্বিতীয় বছর লক্ষ্মীপুজো করলেন মিমি। সঙ্গ দিলেন অবাঙালি স্বামী ওম। 

এসো মা লক্ষ্মী, বসো ঘরে….। রবিবার ছিল কোজাগরী লক্ষ্মীপুজো। বাংলা জুড়ে এদিন পূজিত হয়েছেন ধনদেবী। সাধারণ মানুষের পাশাপাশি রুপোলি দুনিয়ার তারকারাও এদিন ব্যস্ত ছিলেন মা লক্ষ্মীর আরাধনায়। তেমনি ওমের সঙ্গে বিয়ের পর শ্বশুরবাড়িতে (অবাঙালি) এসে প্রথম লক্ষ্মীপুজো শুরু করেন মিমি।

কেমন কাটল এই বছর ওম সাহানি, মিমি দত্তর লক্ষ্মী পুজো? শ্বশুরবাড়ি, বাপের বাড়ি, আত্মীয়েরা সকলেই উপস্থিত ছিলেন মিমির এই পুজোতে। সকলের সাহায্য নিয়ে ঘরোয়া আয়োজন পুজো করেছেন এই টলি দম্পতি। আরও পড়ুন: আসল নাম কোয়েল নয়! ১৯ বছরের কেরিয়ারে আর কী কী গোপন করেছেন অভিনেত্রী

পুজোর শেষে লক্ষ্মীর পাঁচালিও পড়েছেন মিমি। ছোট থেকেই মা-কে দেখে পুূজোর কাজ শেখা তাঁর। মায়ের কাছ থেকে নিয়ম জেনে জেনে প্রতি বছর এখন পুজোর আয়োজন করেন অভিনেত্রী।

পুজোর কাজে হাত লাগান ওম-ও। তাঁর পছন্দের পুজোর জন্য় আলপনা দেওয়া, ফুল সাজানো। অভিননেতা জানিয়েছেন, ছোটবেলায় বাড়িতে ছট পুজো, গণেশ পুজো হতে দেখেছেন। তাঁদের বাড়িতে লক্ষ্মীপুজো হত না। তবে তিনি সুন্দর আলপনা দিতে পারেন। তাই আশেপাশের বাড়ি থেকে তখন ডাক পড়ত। বদলে পেতেন পুজোর ভোগ। ওমের কথায়, লক্ষ্মী পুজোর ভোগ থেকে খুব ভালোবাসেন তিনি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.