বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ওম শান্তি ওম'-এর ১৩ বছর: শাহরুখকে বিনা শার্টে দেখে কী মনে হয়েছিল ফারহার!
ওম শান্তি ওমের ১৩ বছর (ছবি সৌজন্য টুইটার)
ওম শান্তি ওমের ১৩ বছর (ছবি সৌজন্য টুইটার)

'ওম শান্তি ওম'-এর ১৩ বছর: শাহরুখকে বিনা শার্টে দেখে কী মনে হয়েছিল ফারহার!

প্রথম দিনই সেটে দেরি করে এসেছিলেন শাহরুখ।

তেরো বছর পূর্ণ করল ‘ওম শান্তি ওম’। যে সিনেমায় শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোনকে একসঙ্গে দেখা গিয়েছে। ঠিক একই সময় রণবীর কাপুর-সোনম কাপুরের ‘সাওয়ারিয়া’ রিলিজ করেছিল। মুখ থুবড়ে পড়েছিল ‘সাওয়ারিয়া’। আর প্রথম সিনেমায় বড়সড় হিট নিয়ে বলিউডে পা রাখেন দীপিকা।

সিনেমায় সুঠাম শারীরিক গঠন এবং সিক্স প্যাক অ্যাবস দিয়ে ভক্তদের মন জয় করে নিয়েছিলেন শাহরুখ খান। 'দার্দ-এ-ডিসকো' গানে বিনা শার্টে দেখা গিয়েছিল বলিউডের বাদশাকে। তাতে আজও মুগ্ধ শাহরুখ-ভক্তরা।

শাহরুখের লুকস নিয়ে যখন সারা দেশ চর্চা করছে, পরিচালক ফারহা খান একটি সাক্ষাৎকারে অনুপমা চোপড়াকে জানিয়েছিলেন, শাহরুখের অসাধারণ চেহারা দেখে অবাক হয়েছিলেন। ফারহা আরও বলেছিলেন, তাঁর মনে আছে শাহরুখকে 'দার্দ-এ-ডিসকো' গানে শার্ট ছাড়া দুর্দান্ত লাগছিল।

প্রতিশোধ এবং পুনর্জন্মের এই সিনেমা সেই সময় ব্লকবাস্টার হিট করেছিল। অভিনেতা শ্রেয়স তালপাড়ে, সিনেমায় যিনি পাপ্পু মাস্টারের চরিত্রে ছিলেন, মনে করিয়ে দেন ‘শাহরুখ কীভাবে সিনেমার কল টাইমে দেরি করে আসতেন। কারণ তিনি মনে করতেন, সকালে অত তাড়াতাড়ি আসা অসম্ভব শ্রেয়সের কথায়, 'প্রথম দৃশ্যে আমাদের শ্যুটিং করার কথা ছিল যেখানে আমি ওমকে (শাহরুখ) বলব, তু হিরো বানেগা। আমাদের সকাল ৮ টা ৩০ মিনিটে কলটাইম ছিল, শাহরুখ দেরি করেছিলেন। সেজন্য সকলের কাছে ক্ষমাও চেয়েছিলেন। যদিও আমরা সবাই প্রায় ৪৫ মিনিট দেরি করেছিলাম। ফারহা তাও বলেছিলেন, কী শাহরুখ, তোমার নিজের প্রোডাকশন, আর তুমি নিজেই দেরি করেছ? শাহরুখ খুব নম্রভাবে আমাদের জানিয়েছিলেন, আমাকে ক্ষমা করে দিও, তোমরা প্লিজ কাল থেকে সকাল ১০টায় এস। কারণ সকাল ন'টায় আমার পক্ষে আসা সম্ভব নয়। আমরা সবাই অবাক হয়ে গিয়েছিলাম।'

বন্ধ করুন