বাংলা নিউজ > বায়োস্কোপ > Om-Srabanti: ওমের সঙ্গে অন্তরঙ্গ শ্রাবন্তী! কী প্রতিক্রিয়া দিলেন নায়কের স্ত্রী?

Om-Srabanti: ওমের সঙ্গে অন্তরঙ্গ শ্রাবন্তী! কী প্রতিক্রিয়া দিলেন নায়কের স্ত্রী?

ওম-শ্রাবন্তীর রসয়ান

ভালোবাসার আগলে শ্রাবন্তীকে জাপটে রাখছেন ওম। জমে উঠেছে জুটির অফস্ক্রিন বন্ধুত্ব!

শীতের সকালে রোম্যান্টিক আমেজ, শীতের চাদর গায়ে জড়িয়ে প্রেম সাগরে ডুব দিলেন ওম-শ্রাবন্তী। পার্কের মধ্যে জমে উঠল দুজনের রোম্যান্স, তবে এটা কিন্তু কোনও ছবির শ্যুটিং নয়। না, না ঘাবড়ে যাবে না! পুরো ব্যাপারটাই ঘটেছে তাঁদের আসন্ন ছবির শ্যুটিং সেটে কিন্তু এই রোম্যান্সের টুকরো ঝলক ধার করা হয়েছে ওমের সাম্প্রতিক ইনস্টাগ্রাম রিল ভিডিয়ো থেকে। অনস্ক্রিনের প্রেমের পাশাপাশি অফস্ক্রিনে জমে উঠেছে ওম-শ্রাবন্তীর বন্ধুত্ব! খুব শীঘ্রই টলিউড পেতে চলেছে নতুন জুটিকে। আর সেই রসায়নের টুকরো ঝলক এদিন উঠে এল ওমের এই রিল ভিডিয়োয়।

‘মসাকহলি’-র আবহ সঙ্গীত বাজছে। সবুজে মোড়া পরিবেশে কালো প্যান্ট-স্যুটে বস লেডি শ্রাবন্তী, আর ওমের পরনে আসমানি নিল ফর্ম্যাল শার্ট আর ক্রিম রঙা প্যান্ট। শ্রাবন্তীকে বাহুডোরে আগলে রাখছেন ওম। আপতত ‘ভয় পেও না’ ছবির শ্যুটিং-এ ব্যস্ত ওম-শ্রাবন্তী। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন অয়ন দে। সেই ছবির শ্যুটিং সেটেই এই মিষ্টি রিল বানিয়েছেন ওম। 

ওমের এই ইনস্টাগ্রাম রিল দেখে সোশ্যাল মিডিয়ায় নানা মুনির নানা মত। তবে সবচেয়ে নজর কাড়ল ওম ঘরণী মিমি দত্তের প্রতিক্রিয়া। স্বামীর এই ইনস্টাগ্রাম ভিডিয়োয় তিনটি ‘ফায়ার’ ইমোজি যোগ করেছেন মিমি। ওম-শ্রাবন্তীর কেমিস্ট্রিতে মুগ্ধ খোদ নায়কের স্ত্রী। 

বছর খানেক আগেই ‘হুল্লোড়’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন ওম-শ্রাবন্তী, তবে সেইবার তাঁদের জোড়িদার ছিল দর্শনা ও সোহম, কিন্তু এবার বদলে গেছে সম্পর্কের সমীকরণ। ভালো বন্ধুত্বটা তো ‘হল্লোড়’-এর ফাঁকেই তৈরি হয়ে গিয়েছে, এবার আরও গাঢ় হচ্ছে ওম-শ্রাবন্তীর রসায়ন।

কেমন হবে এই ছবির গল্প? ‘ভয় পেও না’তে স্বামী-স্ত্রীর ভূমিকাতেই দেখা যাবে ওম-শ্রাবন্তীকে। চিত্রনাট্য বলছে, অনন্যা (শ্রাবন্তী) ডাঃ আকাশ চট্টোপাধ্যায়ের স্ত্রী। অনন্যার সঙ্গে সম্পর্ক এক্কেবারে ভালো নয় শাশুড়ি মায়ের। বউমাকে নিয়ে ভয় দেখিয়ে বাড়ি ছাড়া করতে চান। সেই নিয়েই এগোবে গল্পের গতিপথ। এই নতুন জুটি কতটা দাগ কাটবে পর্দার? এই প্রশ্নের জবাব পেতে মাস কয়েকের অপেক্ষা। 

বায়োস্কোপ খবর

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? জ্যোতিষমতে রইল ১৮ জুনের রাশিফ 1 ওভার শেষে West Indies-র স্কোর 13/0 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? ১৮ জুন মঙ্গলবারের রাশিফল রইল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা? ১৮ জুনের রাশিফল রইল মৃত ৯, 'রহস্যের' কাগজ, ‘অনাথ’ রেলকে তোপ মমতার- কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনার ইতিবৃত্ত মুখের স্বাদ বাড়াতে রোজ খাচ্ছেন মাখন? সতর্ক হবার সময় এসেছে ১৫ ঘণ্টাও টিকল না বাংলাদেশির রেকর্ড! T20 বিশ্বকাপে সর্বাধিক ডট বলের নজির কিউয়ির ইউরোয় মস্ত বড় অঘটন, স্লোভাকিয়া-র কাছে হার বেলজিয়াম-এর!বাতিল লুকাকু-র জোড়া গোল সরি! ‘মোবাইল দিয়ে ইভিএম আনলক করার খবর পুরো ভুল ছিল…’ ক্ষমা চাইল মিড-ডে দ্বিতীয় স্বামী রাতুলের সঙ্গে বিরিয়ানিতে ইদ উদযাপন রূপাঞ্জনার

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.