বাংলা নিউজ > বায়োস্কোপ > অতিরিক্ত মাদক সেবন কেড়ে নিল জীবন? উদ্ধার হল এই জনপ্রিয় হলিউড অভিনেতার দেহ!
প্রয়াত হলিউড অভিনেতা মাইকেল কে.উইলিয়ামস। (ছবি সৌজন্যে- ফেসবুক)
প্রয়াত হলিউড অভিনেতা মাইকেল কে.উইলিয়ামস। (ছবি সৌজন্যে- ফেসবুক)

অতিরিক্ত মাদক সেবন কেড়ে নিল জীবন? উদ্ধার হল এই জনপ্রিয় হলিউড অভিনেতার দেহ!

  • প্রয়াত হলিউড অভিনেতা মাইকেল কে.উইলিয়ামস। বয়স হয়েছিল মাত্র ৫৪। এইচ বি ও চ্যানেলের বিখ্যাত টিভি সিরিজ 'দ্য ওয়্যার' -এ 'ওমর লিটল' এর চরিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয় হয়েছিলেন এই অভিনেতা।

প্রয়াত হলিউড অভিনেতা মাইকেল কে.উইলিয়ামস। বয়স হয়েছিল মাত্র ৫৪। এইচ বি ও চ্যানেলের বিখ্যাত টিভি সিরিজ 'দ্য ওয়্যার' -এ 'ওমর লিটল' এর চরিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয় হয়েছিলেন এই অভিনেতা। ছবি সমালোচকদের তরফেও জুটেছিল ভূয়সী প্রশংসা। এছাড়াও 'ব্রডওয়াক এম্পায়ার', 'লাভক্রাফ্ট কান্ট্রি'-র মতো জনপ্রিয় সিরিজেও অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গেছিল মাইকেলকে।

সি এন এন-এ প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী নিউ ইয়র্ক শহরে নিজের অ্যাপার্টমেন্টেই সোমবার মৃতবস্থায় মাইকেলকে পাওয়া গেছে। নিউ ইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টের তরফে জানানো হয়েছে সোমবার দুপুর ২টো নাগাদ এই হলিউড অভিনেতার দেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ সূত্রেই খবর মৃতের চারপাশে বেশ কিছু কড়া মাদকের নমুনা পাওয়া গেছে। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে অতিরিক্ত মাদক সেবনের ফলেই হয়ত মৃত্যু হয়েছে এই জনপ্রিয় অভিনেতার।

মাইকেলের দীর্ঘ বছরের আপ্ত সহায়ক মারিয়ানা সাফরান 'ওমর লিটল'-এর মৃত্যুর খবরের সত্যতা স্বীকার করে নিয়েছেন। সঙ্গে অনুরোধ করেছেন এইমুহূর্তে যেন ওঁর পরিবারকে এই বিষয়ে কোনওভাবে বিব্রত না করা হয়। প্রসঙ্গত, ২০১৭ সালে নিউ ইয়র্ক টাইমস-কে দেওয়া এক সাক্ষাৎকারে মাইকেল জানিয়েছিলেন তাঁর দীর্ঘদিনের নেশার কথা। জোর গলায় বলেছিলেন যেকোনও নেশা কাটিয়ে ওঠা অত্যন্ত কঠিন কাজ বটে, তবে তিনি আপ্রাণ 'লড়াই' চালিয়ে যাচ্ছেন তাতে সফল হওয়ার জন্য।

বন্ধ করুন