বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia-Ranbir: বরের ব্রাশ দিতেই দাঁত মাজেন আলিয়া! সবটা জেনে কী প্রতিক্রিয়া রণবীরের?

Alia-Ranbir: বরের ব্রাশ দিতেই দাঁত মাজেন আলিয়া! সবটা জেনে কী প্রতিক্রিয়া রণবীরের?

রণবীর-আলিয়া

রণবীরের টুথব্রাশ দিতেই দাঁত মেজে ফেলতেন আলিয়া। কিন্তু কেন? সিক্রেট ফাঁস হল ‘কফি উইথ করণ’-এর মঞ্চে। 

মা হওয়ার সুখবর ভাগ করবার পর থেকে আলিয়া ভাটকে নিয়ে চর্চা থামছেই না। এর মাঝেই ‘কফি উইথ করণ’-এর মঞ্চে হাজির হয়ে শোরগোল ফেলেছেন রণবীর ঘরণী। এই টক শো-এর প্রথম এপিসোড সুপারহিট। কফি উইথ করণ-এর মঞ্চ মানেই তো সেলেবদের জীবনের একগুচ্ছ সিক্রেট ফাঁস। এবারও তার অন্যথা হয়নি। রণবীরের সঙ্গে ‘সুহাগরাত’-এর অভিজ্ঞতা থেকে দাম্পত্য জীবনের খুঁটিনাটি শেয়ার করে নিয়েছেন মহেশ ভাট কন্যা। 

এই চ্য়াট শো-তে আলিয়া এটাও ফাঁস করছেন যে দীর্ঘসময় ধরে বরের টুথব্রাশ ব্যবহার করতেন তিনি! তবে সবটাই ‘ভুলবশত’। ভাবছেন ব্যাপারটা কী? কফি বিঙ্গো' পর্বে এই মজার ঘটনা শেয়ার করে নেন অভিনেত্রী। তিনি বলেন, ‘আমি আসলে ভুল করে রণবীরের ব্রাশটা ব্যবহার করে ফেলতাম সবসময়। আমি কনফিউজ হয়ে যেতাম, যেহেতু দুটো ব্রাশ একই রকম দেখতে ছিল’। 

এই ব্যাপারে আলিয়ার স্বামীর কী প্রতিক্রিয়া? ও কী খুশি ব্য়াপারটা জেনে? করণ পালটা প্রশ্ন করেন আলিয়াকে। অভিনেত্রী বলেন, ‘একদম নয়। ও তো বলতো আলিয়া তুমি আমার টুথব্রাশ ব্যবহার করা জলদি বন্ধ করো’। তবে এখন আর এই ভুল করেন না আলিয়া। ঝামেলা মেটাতে নতুন টুথব্রাশ কিনেছেন আলিয়া। আর সেটি বরের চেয়ে একদম অন্যরকম দেখতে। 

রবিবার কাকভোরেই ইউরোপে ‘দ্য হার্ট অফ স্টোন’-এর শ্যুটিং সেরে দেশে ফিরেছেন আলিয়া। বউকে ঘরে ফিরিয়ে আনতে এয়ারপোর্টে হাজির ছিলেন রণবীর। দু-মাস পর বরকে কাছে পেয়ে জড়িয়ে ধরেন হবু মা। এর মধ্যিখানেই আলিয়ার বেবি বাম্পের ছবিও ফাঁস হয়েছে। আপতত জুনিয়ার কাপুরের আসবার অপেক্ষায় দিনগুনছেন ‘রালিয়া’ ভক্তরা। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ভোররাতে প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী, বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন দীর্ঘদীন সানির ‘লাহোর ১৯৪৭’এ বলিপাড়ার এই সুপুরুষ অভিনেতা, সদ্য দিয়েছেন বাবা হতে চলার খবর WPL 2024-এ হরমনপ্রীতদের লড়াই ফ্রি-তে দেখবেন কোথায়? কখন শুরু শাহরুখদের অনুষ্ঠান? যে আদেশনামার অংশ ঘিরে ছড়িয়েছিল অশান্তি, তা মোছার নির্দেশ মণিপুর হাই কোর্টের ইউটিআই-র হাত থেকে মুক্তি চান? তাহলে নিয়মিত এই মশলাটি খান 'চুরি' হয়েছে সাধের 'ঘড়ি', শরদের দলকে নয়া নির্বাচনী প্রতীক দিল নির্বাচন কমিশন চোট নাকি অন্য কিছু! কেন বুমরাহকে বিশ্রাম দেওয়া হল? রহস্য ফাঁস করলেন বিক্রম রাঠোর ১০ ওভারের ক্রিকেটে মাত্র ২১ বলে সেঞ্চুরি আসজাদের, ৩৩ বলেই দেড়শো টপকে ম্যাচ জয় ধনু-মকর-কুম্ভ-মীনের শুক্রবার কেমন কাটবে? জানুন রাশিফল শত্রুঘ্ন সিনহার ‘না বলা’ ২টি সিনেমা করেই আজ সুপারস্টার অমিতাভ! জানুন নাম সেগুলির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.