বাংলা নিউজ > বায়োস্কোপ > Ambani's Wedding: আম্বানিদের বিয়ে! মুম্বইয়ে হোটেলের ভাড়া প্রতি রাতে ১৩,০০০ থেকে বেড়ে হল ৯১,০০০ টাকা

Ambani's Wedding: আম্বানিদের বিয়ে! মুম্বইয়ে হোটেলের ভাড়া প্রতি রাতে ১৩,০০০ থেকে বেড়ে হল ৯১,০০০ টাকা

আম্বানিদের বিয়ে

রিপোর্ট বলছে যে হোটেলগুলির মধ্যে একটি যেখানে সাধারণত প্রতি রাতের ভাড়া ১৩,০০০ টাকা, সেখানে ১৪ জুলাই রাত থেকে ৯১, ৩৫০ টাকা চার্জ করা হচ্ছে। এরপরেও নাকি বিকেসি-র ওই হোটেলগুলি নাকি সম্পূর্ণ বুক হয়ে গিয়েছে। অন্তত তেমনটাই দাবি করছে ট্রাভেল ও হোটেল ওয়েবসাইট।

মুম্বইয়ে এখন উৎসবের মেজাজ। উপলক্ষ্য অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের বিয়ে। আম্বানিদের অ্যান্টিলিয়ায় তাই সাজো সাজো রব। অনন্ত-রাধিকার এই বিয়ে মুম্বইয়ের হোটেল ইন্ডাস্ট্রিতে বড় প্রভাব ফেলেছে। বিশেষত মুম্বইয়ে যে বান্দ্রা-কুরলা কমপ্লেক্স (বিকেসি)-এলাকায় আম্বানিদের বিয়ের আসর বসছে, সেই এলাকায় হোটেলের দাম ব্যাপক হারে বেড়েছে। 

NBCTV18 রিপোর্ট বলছে যে হোটেলগুলির মধ্যে একটি যেখানে সাধারণত প্রতি রাতের ভাড়া ১৩,০০০ টাকা, সেখানে ১৪ জুলাই রাত থেকে  ৯১, ৩৫০ টাকা চার্জ করা হচ্ছে। এরপরেও নাকি বিকেসি-র ওই হোটেলগুলি নাকি সম্পূর্ণ বুক হয়ে গিয়েছে। অন্তত তেমনটাই দাবি করছে ট্রাভেল ও হোটেল ওয়েবসাইট।

তথ্য বলছে, হোটেল ট্রাইডেন্ট বিকেসি-তে রুমের ভাড়া ৯ জুলাই রাতে ছিল ১০,২৫০ টাকা + ট্যাক্স। সেই হোটেলের ভাড়া ১৫ জুলাই গিয়ে দাঁড়িয়েছে ১৬,৭৫০ টাকা প্লাস ট্যাক্স। আবার ১৬ জুলাই ভাড়া কিছুটা কমে হচ্ছে ১৩,৭৫০ টাকা প্লাস ট্যাক্স। তবে ১০ থেকে ১৪ জুলাই পর্যন্ত হোটেলে কোনও ঘর পাওয়া যাচ্ছে না। হোটেলের ওয়েবসাইটে ‘সেল্ড আউট’ স্ট্যাটাস দেওয়া হয়েছে।

এদিকে আবার CNBCTV18 রিপোর্ট বলছে, হোটেল সোফিটেল বিকেসি যেখানে ৯ জুলাই এক রাতের ভাড়া নেওয়া হয়েছে ১৩,০০০ টাকা প্লাস ট্যাক্স। সেই হোটেলেই ১২ জুলাই ভাড়া বেড়ে দাঁড়িয়েছে ৩০,১৫০ টাকা, ১৩ জুলাই ভাড়া আরও বেড়ে দাঁড়িয়েছে ৪০,৫৯০টাকা এবং ১৪ জুলাই হোটেলের ভাড়া হয়েছে ৯১,৩৫০ টাকা। ১৫ জুলাই যথারীতি আবার ভাড়া কমে হচ্ছে ১৬,৫৬০ এবং ১৬ জুলাই ভাড়া ১৩,৬৮০ টাকা।  করেছে। হোটেলের ওয়েবসাইটে লেখা হয়েছে যে ১০ এবং ১১ জুলাইয়ের জন্য কোনও ঘর উপলব্ধ নেই।

 আগামী ১২ জুলাই মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে সাত পাকে বাঁধা পড়বেন অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্ট। অপেক্ষার আর মাত্র তিন দিন। বিয়ের পর ১৪ জুলাই হবে অনন্ত-রাধিকার রিসেপশন। সোমবার ছিল হবু দম্পতির গায়ে হলুদের অনুষ্ঠান। সেই অনুষ্ঠানেও সাবেকি সাজে তাক লাগালেন দুজনে। 

প্রসঙ্গত, দেশের অন্যতম ধনী শিল্পপতি মুকেশ আম্বানি এবং সমাজসেবী নীতা আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানি। ২০২২ সালে শিল্পপতি বীরেন মার্চেন্ট এবং শায়লা মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্টের সাথে বাগদান সেরেছিলেন অনন্ত।

বায়োস্কোপ খবর

Latest News

রাহুলের সঙ্গে ফোনে কথা হয়নি কমলার! সব জল্পনা খারিজ করে দেওয়া হল আমেরিকা থেকেই 'ভয়ের জাল ছিঁড়ে যাচ্ছে…'উপনির্বাচনে ইন্ডিয়া জোটের ফল ভালো হতেই লিখলেন রাহুল শাহরুখ-গৌরীর সংসারের রিমোট কন্ট্রোল রয়েছে এঁর হাতে, সুহানার পাশে উনি কে? ধোনির মুখপানে চেয়ে চুপটি করে দাঁড়িয়ে বচ্চন, অমিতাভের ব্যবহারে মুগ্ধ নেটপাড়া Los Angeles Knight Riders বনাম San Francisco Unicorns ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? চাকরিতে কোটা নয়, ছাত্র আন্দোলনে উত্তাল ঢাকার রাজপথ পড়াশোনা না করে মোবাইলেই মেতে মেয়ে, মা বকাবকি করতেই চরম পদক্ষেপ কিশোরীর স্মৃতি ইরানির প্রতি অবমাননাকর ভাষা নয়, রাহুলের বার্তাকে সমর্থন কিশোরীলালের রাধিকার অনন্ত প্রেম, হাতে আঁকা লেহেঙ্গা পরে রাজরানি আম্বানির বউমা বড়মার ঘরের তালা ভাঙা হল ঠাকুরবাড়িতে, মধুপর্ণার জয়ে শুরু নতুন অধ্য়ায়

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.