বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: 'তিন মাসেও গাঁদা ফুল শুকালো না! অমর ফুল নাকি?' নেটদুনিয়ায় হাসির খোরাক ‘মিঠাই’
হাসির পাত্র মিঠাই

Mithai: 'তিন মাসেও গাঁদা ফুল শুকালো না! অমর ফুল নাকি?' নেটদুনিয়ায় হাসির খোরাক ‘মিঠাই’

  • তিনমাসের পুরনো ‘তাজা’ গাঁদা দেখিয়ে ট্রোলড মিঠাই। নেটমাধ্যমে ‘খিল্লি’ থামছে না মিঠাইরানি-কে নিয়ে। ব্যাপারটা কী? 

তিন দিনের ফুল যেখানে তাজা থাকে না, সেখানে তিন মাস পুরোনো ফুল একদম ফ্রেশ! নিজেদের চোখকেই বিশ্বাস করতে পারছে না ‘মিঠাই’ ভক্তরা। এমনিতেই প্রিয়াঞ্জলির আগমনে মন খারাপ মিঠাই প্রেমীদের। এর মাঝেই ‘মিঠাই’ সিরিয়ালে দেখানো একটা ছোট্ট বিষয় বেশ হতাশ করল অনুরাগীদের। সেই নিয়ে নেটদুনিয়ায় খিল্লিও কম হল না।

‘মিঠাই’-এর জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলবার নেই। প্রায় দেড় বছর ধরে দর্শক মনে রাজত্ব করছে মোদক পরিবার। এই সিরিয়ালের প্রত্যেক বিষয়ের চুলচেরা বিশ্লেষণ চলে ফ্যানপেজ গুলোতে। আপতত মিঠাই-এর গল্প নিয়েছে নতুন মোড়। সিদ্ধার্থ এখন ফিরে এসেছে রিকি-দ্য রকস্টার হয়ে। তাঁর ‘গার্লফ্রেন্ড’ হয়ে কাহিনিতে এন্ট্রি নিয়েছেন প্রিয়াঞ্জলি। অথচ মিঠাই নিশ্চিত রিকিই তাঁর স্বামী সিদ্ধার্থ।

মোদক পরিবারের আসল শত্রুর মুখোশ খুলতে ছদ্মবেশ ধরেছে সিদ্ধার্থ। মন থেকে চাইলেও মিঠাইরানির সামনে সিদ্ধার্থ হয়ে আসতে পারছে না, অথচ বউয়ের কষ্টে তাঁর বুক ফাটছে। কিন্তু মুখ ফুটে কিছুই বলতে পারছে না। সিদ্ধার্থ এতটাই আপসেট যে মিঠাইয়ের সঙ্গে দেখা করবার সিদ্ধান্তও নিয়ে ফেলে সে। সেই সময়ই এমন একটি দৃশ্য দেখানো হয়েছে যা খুব চোখে লাগছে মিঠাই ভক্তদের। আর মিঠাইয়ের সমালোচকরা তো এই বিষয় নিয়ে মশকরা শুরু করে দিয়েছে।

অ্যাক্সিডেন্টের আগে সিদ্ধার্থ যখন মোদক পরিবার থেকে বেরোয় তখন গোপালের ফুল মিঠাই সিডের মাথায় ছুঁইয়ে তাঁর হাতে দিয়েছিল। শনিবারের এপিসোডে নিজের গিটারের ব্যাগের পকেট থেকে সেই ফুল বার করে সিদ্ধার্থ। এখনও সেই ফুল একদম ‘তাজা’ অবস্থাতেই রয়েছে সিদ্ধার্থে ওরফে রিকির কাছে। যা দেখে ফ্যানেদের প্রশ্ন, ‘এটা কি অমর ফুল নাকি?’

এই দেখে এক হতাশ মিঠাই ভক্ত লিখেছে, ‘এসব প্রশ্নের উত্তর দুনিয়ায় কেউ দিতে পারবে না…..সিদ্ধার্থ মোদকের মাথায় ছোঁয়ানো ফুল আজও তরতাজা আছে যেন মনে হচ্ছে এই গাছ থেকে ছেঁড়া হয়েছে --ভারি অদ্ভুত লাগলো। মুখের দাঁড়ি নার্সিংহোমে সেভ করে দিয়েছে সেটা যদিও মানা যায় কিন্তু কিন্তু ফুলের ব্যাপারটা মোটেও নয়। গাঁজাখুরি তো গল্পে চলে এসেছে, আরও না জানি কতো কিছু দেখতে হবে আমাদেরকে!!’

প্রায় সাড়ে দিন মাস পরেও কীভাবে তাজা রয়েছে ওই গাঁদা ফুল? এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে তীব্র সমালোচনা। এই সব ‘গাঁজাখুরি’ দেখানোর কোনও প্রয়োজন নেই, ছোট ছোট বিষয় নিয়েও নির্মাতাদের আরও সচেতন হতে হবে উপদেশ টিম ‘মিঠাই’কে।

বন্ধ করুন