বাংলা নিউজ > বায়োস্কোপ > সে কী! ‘চুরি’র অভিযোগ তৃণার বিরুদ্ধে! কাকে ‘নকল’ করে ধরা পড়লেন ‘গুনগুন’?
তৃণা সাহা (ছবি-হটস্টার)
তৃণা সাহা (ছবি-হটস্টার)

সে কী! ‘চুরি’র অভিযোগ তৃণার বিরুদ্ধে! কাকে ‘নকল’ করে ধরা পড়লেন ‘গুনগুন’?

  • জ্যাকলিন ফার্নান্দিজের কাছ থেকে কী 'চুরি' তৃণা সাহা? 

চুরি করেছেন তৃণা সাহা! এমনই চাঞ্চল্যকর দাবি এক জনৈক নেটনাগরিকের। প্রমাণ হিসাবে দুটি ছবিও শেয়ার করেছন তিনি। যদিও তৃণা ভক্তরা তাঁর সেই দাবি মানতে না-রাজ। অভিনেত্রীর সমর্থনে সরব তাঁরা। কিন্তু আমচকা ‘খড়কুটো’র নায়িকার বিরুদ্ধে কী চুরির অভিযোগ উঠল? 

তৃণাকে কটাক্ষ করে এক নেটিজেনের অভিযোগ নিজের এক ইনস্টাগ্রাম পোস্টের ক্যাপশন চুরি করেছেন তৃণা। কার ছবির ক্যাপশন ‘কপি পেস্ট’ করলেন তৃণা? জনৈকর শেয়ার করা ছবি বলছে, জ্যাকলিন ফার্নান্দিজের একটি ছবির লেখার সঙ্গে মিল রয়েছে তৃণার পোস্টের ক্যাপশনের। যদিও সেখানে বাড়তি দুটি শব্দ যোগ করেছেন এই টেলি নায়িকা। নেটিজেনের দাবি উড়িয়ে তৃণা ভক্তদের দাবি, ‘আজকাল গুগলে এই ধরণের বহু ক্যাপশনের দেখা মেলে। এটা মোটেই চুরি করা নয়’। সেই লেখাই কি কারো কপিরাইট আছে? পালটা প্রশ্ন তাঁদের। গুগল থেকে ক্যাপশন নিয়ে তা ছবির পাশে সেঁটে দেওয়া কোনও অপরাধ নয়।  

জ্যাকলিন ও তৃণার ইনস্টাগ্রাম পোস্ট
জ্যাকলিন ও তৃণার ইনস্টাগ্রাম পোস্ট

ছবির ক্যাপশনে মিল থাকলেও ছবির মধ্যে কিন্তু কোনও সাদৃশ্য নেই। মঙ্গলবার মাত্র কয়েক মিনিটের ব্যাবধানে ইনস্টাগ্রামে এই পোস্ট করেন জ্যাকলিন ও তৃণা। ছবিতে জ্যাকলিনকে বাড়ির ভিতরেই মেঝের উপর বসে পোজ দিতে দেখা গিয়েছে। অন্যদিকে তৃণার ছবিটি প্রফেশ্যানাল ফটোশ্যুটের ছবি। যেখানে সুবজ ফ্লোরাল গাউনে দেখা মিলল তৃণার। তৃণা ছবির ক্যাপশনে লিখেছেন- ‘ইউ ক্যান Rise Up ফর্ম অ্যানিথিং, অ্যান্ড এভ্রিথিং’। অন্যদিকে জ্যাকলিন লিখেছিলেন- ‘ইউ ক্যান Rise Up ফর্ম অ্যানিথিং’। 

আগেও অনেকবার নেটদুনিয়ায় সমালোচনার স্বীকার হয়েছেন তৃণা। কখনও ‘খড়কুটো' ধারাবাহিকে লাভ জিহাদ প্রসঙ্গ টেনে কটাক্ষ করা হয়েছে সতাঁকে আবার কখনও সব ধারাবাহিকে তাঁর স্বামী কেন বৈজ্ঞানিক হন? সেই নিয়েও ট্রোলড হয়েছেন তৃণা। তবে এই সব সমালোচনা নিয়ে মাথা ঘামান না অভিনেত্রী। দক্ষ অভিনয় দিয়েই সব সমালোচনার জবাব দিতে চান তৃণা। 

বন্ধ করুন