বাংলা নিউজ > বায়োস্কোপ > Urfi Javed: দুবাইতে গিয়ে আচমকা অসুস্থ উরফি! কী হয়েছে অভিনেত্রীর?

Urfi Javed: দুবাইতে গিয়ে আচমকা অসুস্থ উরফি! কী হয়েছে অভিনেত্রীর?

উরফি জাভেদ

Urfi Javed: ল্যারিনজাইটিস (Laryngitis) আক্রান্ত উরফি। পরিস্থিতি বিগড়ে যাওয়ায় তড়িঘড়ি ছুটলেন হাসপাতালে। 

বন্ধুদের সঙ্গে ছুটি কাটাতে দুবাই উড়ে গিয়েছিলেন উরফি জাভেগ (Uorfi Javed)। মরু শহর দুবাইয়ের সমুদ্র সৈকত থেকে বিকিনি নয়, বরং সালোয়ার কামিজে ভিডিয়ো পোস্ট করে সবাইকে অবাক করে দিয়েছিলেন উরফি জাভেদ। কিন্তু দুবাইয়ের জল-হাওয়া সহ্য হল না নায়িকার। 

এক সপ্তাহের ছুটিতে দুবাই গিয়েছিলেন উরফি, অথচ যাওয়ার দিন কয়েকের মধ্যেই অসুস্থ হয়ে পড়েন তিনি। বাকি ট্রিপটা হোটেল রুমে আরাম করেই কাটছে নায়িকার। নিজের শারীরিক পরিস্থিতি নিয়ে আপটেড দিলেন উরফি।

ইনস্টাগ্রাম সেনসেশন লেখেন, ‘অর্ধেক ট্রিপ তো অসুস্থ হয়েই কেটে গেল।’ কী হয়েছে তাঁর? নায়িকার শারীরিক পরিস্থিতি একটু বেশিই বিগড়োনোয় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখান থেকেই ভিডিয়ো পোস্ট করে উরফি জানিয়েছেন, ল্যারিনজাইটিস (Laryngitis)-এ আক্রান্ত তিনি। 

কী এই রোগ ল্যারিনজাইটিস? 

ল্যারিনজাইটিস হল রোগীর গলা অর্থাত্‍ ভোকাল কর্ডে সংক্রমণ। যার জেরে রোগীর ভোকাল কর্ডগুলো মারাত্মক ফুলে যায়, কথা বলতে সমস্যা হয়। কোন কোন ক্ষেত্রে রোগী সাময়িকভাবে কণ্ঠস্বর পর্যন্ত হারাতে পারেন।

কণ্ঠস্বরে কর্কশতা, কণ্ঠস্বর হ্রাস, শুষ্ক কাশি, গলা ব্যাথা বা গলায় জ্বালা দেখা দিলে এই রোগে আক্রান্ত হতে পারেন আপনি। 

শুরুতে উরফির দুবাই ট্রিপ নিয়ে বেশ জটিলতা তৈরি হয়েছিল। অভিনেত্রী ভেবেছিলেন হয়ত দুবাইতে ঢুকতেই পারবেন না তিনি। কারণ সম্প্রতি সংযুক্ত আরব আমিরশাহীতে একটি বড়সড় নিয়ম পালটেছে। পদবিহীনরা অর্থাৎ যারা নিজেদের নামের পাশে পদবি ব্যবহার করেন না, তাঁদের দেশে ঢুকতে দেবে না UAE সরকার, এমনটাই স্থির করা হয়েছে। পাসপোর্টে উরফির নাম শুধুই উরফি, জাভেদ যোগ করা নেই তাতে। এরজন্যই হয়ত মুশকিলে পড়তে হবে, এমনটা ভেবেছিলেন তিনি। অথচ সেইসব ঝামেলায় জড়াতে হয়নি তাঁকে। কিন্তু ঝামেলা পিছু ছাড়ল না, অসুস্থ হয়ে হোটেল আর হাসপাতালেই সময় কাটছে তাঁর। 

 

 

 

 

বন্ধ করুন