বাংলা নিউজ > বায়োস্কোপ > ৪৮ বছরের বিবাহিত জীবন! জয়াকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে কী বললেন অমিতাভ?
জয়া বচ্চন ও অমিতাভ বচ্চন।
জয়া বচ্চন ও অমিতাভ বচ্চন।

৪৮ বছরের বিবাহিত জীবন! জয়াকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে কী বললেন অমিতাভ?

  • ১৯৭৮ সালে বিয়ে করেন এই তারকা জুটি। দুই সন্তান ও নাতি নাতনিদের নিয়ে বর্তমানে সুখের বাতাবহ বচ্চন পরিবারে। 

অজীবনের অনেক চড়াই-উৎরই পার করে এসেছেন। তাঁদের বিয়ে ভেঙে যাওয়া নিয়ে কম গুজব রটেনি সোশ্যাল মিডিয়ায়। মাঝে শোনা গিয়েছিল রেখার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন অমিতাভ। সেসময়ও সমস্ত কিছু সামলে নিয়েছিলেন। অর্ধাঙ্গীকে বিবাহবার্ষিকীর শুভেচ্চা জানাতে বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় তাঁদের বিয়ের সময় তোলা একটি ছবি পোস্ট করলেন বিগ বি। ১৯৭৩ সালের ৩ জুন, অর্থাৎ আজকের দিনেই এক হয়েছিল চার হাত। 

দু'টি ছবির একটি কোলাজ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বিগ বি। যদিও প্রথমটি থেকে ভুলবশত বাদ চলে গিয়েছে তাঁর মাথা। পরের ছবিটি একদম ঠিক আছে। সেটি বিয়ের ষজ্ঞ বা সিঁদুর দানের একটি মুহূর্ত বলেই মনে করা হচ্ছে। অমিতাভের এই পোস্টে কমেন্ট করেছেন বহু বলিউড তারকা। সকলেই তাঁকে ও জয়া বচ্চনকে শুভেচ্ছা জানিয়েছেন। দেখে নিন অমিতাভের শেয়ার করা সেই পোস্ট!

‘জঞ্জির’, ‘শোলে’, ‘অভিমান’, ‘মিলি’, ‘চুপকে চুপকে’, ‘সিলসিলা’-র মতো ছবিতে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। প্রথম সন্তান শ্বেতার জন্মের পর অভিনয় জগত থেকে ধীরে ধীরে নিজেকে সরিয়ে নেওয়া শুরু করেছিলেন। সম্প্রতি ‘কাভি খুশি কাভি গম’ ও ‘কি অ্যান্ড কা’-তে ফের দেখা গিয়েছিল অমিতাভ-জয়ার জুটিকে।

বন্ধ করুন