বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘অভিষেক হাত ধরে আমায় পথ দেখায়’, ছেলের ৪৫ তম জন্মদিনে আবেগঘন বিগ বি
অভিষেক জন্মের সময়।
অভিষেক জন্মের সময়।

‘অভিষেক হাত ধরে আমায় পথ দেখায়’, ছেলের ৪৫ তম জন্মদিনে আবেগঘন বিগ বি

  • ছেলের জন্মদিনে আবেগঘন অমিতাভ। 

 ৪৫-এ পা দিলেন অভিনেতা অভিষেক বচ্চন। জন্মদিনে পরিবারের থেকে দূরে, জুনিয়ার বি। কাজ থেকে ছুটি নেননি তিনি, এখন তিনি কলকাতায়। ‘বব বিশ্বাস’-এর শ্যুটিংয়ে ব্যস্ত অভিষেক বচ্চন। 

বিশেষ দিনে অভিনেতা সব থেকে বেশি মিস করছেন মেয়ে আরাধ্যাকে। ঘনিষ্ঠমহল সূত্রে খবর, ফোনে ঘটা করে আরাধ্যা হ্যাপি বার্থ ডে’ উইশ করেছে অভিষেককে। ছেলের জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন বিগ বি। ইনস্টাগ্রামে কোলাজ ছবি পোস্ট করেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘একটা সময় আমি ওকে হাত ধরে পথ দেখিয়েছিলাম, ও এখন আমাকে হাত ধরে পথ দেখায়’।

একটি ছবিতে খুদে অভিষেকের হাত ধরে নিয়ে যাচ্ছেন অমিতাভ বচ্চন। পুরনো সেই ছবি পোস্টের সঙ্গে কোলাজে আর একটি ছবিতে অমিতাভের হাত ধরে নিয়ে যাচ্ছেন যুবক অভিষেক। ঠিক একই ভাবে হাত ধরে নিয়ে যাচ্ছেন বাবাকে দেখা যাচ্ছে। 

অন্যদিকে, অমিতাভ কন্যা শ্বেতা বচ্চন নন্দের মেয়ে নভ্য নভেলি নন্দা মামার সঙ্গে একটি সেলফি পোস্ট করেন। সেখানে অভিষেককে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে, ‘ শুভ জন্মদিন আমার বেস্ট ফ্রেন্ড। পরিবারের সেরা সদস্য, আমার সব অপরাধের সমান ভাগীদার'।

জন্মদিনটা পরিবারের সঙ্গে কাটাতে ভালবাসেন অভিষেক। গত বছরও ঐশ্বর্য, আরাধ্যা আর বাবা-মার সঙ্গেই এই দিনটা কাটিয়েছিলেন। তবে এইবার তেমনটা সম্ভব হল না। 

মেয়ে আসার পর থেকেই তাঁকে ঘিরে অভিষেকের জীবন। অভিনেতার কথায়, ‘আরাধ্যাই আমাদের পৃথিবী। ও খুবই ভাল মেয়ে। ওকে এই রকম তৈরি করার কৃতিত্ব সম্পূর্ণ ঐশ্বর্যর। ও মা হিসেবে দুর্দান্ত’।বাবা হওয়ার পর জীবনের দৃষ্টিভঙ্গির অনেক পরিবর্তন এসেছে নিজেই জানিয়েছেন অভিষেক। 

বন্ধ করুন