বাংলা নিউজ > বায়োস্কোপ > Gehraiyaan: জন্মদিনে সিদ্ধান্তের ঠোঁটে ঠোঁট রাখলেন দীপিকা, মুহূর্তে ভাইরাল রণবীর ঘরনির ছবি
প্রকাশ্যে গেহরাইয়া-র নতুন পোস্টার

Gehraiyaan: জন্মদিনে সিদ্ধান্তের ঠোঁটে ঠোঁট রাখলেন দীপিকা, মুহূর্তে ভাইরাল রণবীর ঘরনির ছবি

  • কতটা গভীর দীপিকা-সিদ্ধান্তের এই সম্পর্কের তল? তা মাপবে ‘গেহরাইয়া’। 

বুধবার অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের জন্মদিন। ৩৬-এ পা দিলেন রণবীর ঘরনি। আর বার্থ ডে-তে বড় চমক দীপিকার। সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে দীপিকার ঘনিষ্ঠ ছবি এদিন প্রকাশ্যে এল। হ্যাঁ, প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের তরফে এদিন প্রকাশ করা দীপিকার আসন্ন ছবি ‘গেহরাইয়া’র একগুচ্ছ নতুন পোস্টার। সঙ্গে দেওয়া হল একটা জরুরি আপটেডও। 

শকুন বত্রার এই ছবিতে এক্কেবারে অদেখা অবতারে ধরা দেবেন দীপিকা পাড়ুকোন। সম্পর্কের গভীরতার গল্প বলবে ‘গেহরাইয়া’। ‘কাপুর অ্যান্ড সনস’ পরিচালকের এই ছবিতে দীপিকার চরিত্রের নাম আলিশা। দাম্পত্য ও পরকিয়ার বেড়াজালে আটকে থাকা আলিশার কাহিনি উঠে আসবে এই ছবিতে। কেমনভাবে সম্পর্কের পালটে যাওয়া সমীকরণ জটিলতা তৈরি করবে আলিশার জীবনে তুলে ধরবেন শকুন বত্রা। ছবিতে জেনের চরিত্রে রয়েছেন সিদ্ধান্ত চতুর্বেদী, অন্যদিকে অনন্যা পাণ্ডেকে দেখা যাবে টিয়ার চরিত্রে। তাঁদের ক্যারেক্টর লুকের পোস্টারও এদিন সামনে এল। 

দীপিকা-সিদ্ধান্ত-অনন্যা ছাড়াও এই ছবিতে থাকছেন ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ খ্যাত ধৈর্য কারওয়া। এর আগে জানা গিয়েছিল ২৫শে জানুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে মুক্তি পাবে এই ছবি, তবে প্রযোজনা সংস্থা জানালো দীপিকা-সিদ্ধান্তের ‘গেহরাইয়া’ দেখতে আরেকটু ধৈর্য ধরতে হবে। প্রেমের সপ্তাহে, ১১ ফেব্রুয়ারি মুক্তি পাবে এই ছবি।  

ছবির একটি পোস্টারে সিদ্ধান্তের ঠোঁটে ঠোঁট রাখতে দেখা গেল দীপিকাকে। এর আগে ছবির টিজারেও দুজনের অন্তরঙ্গ মুহূর্ত সামনে এসেছিল। দীপিকা-সিদ্ধান্তের রসায়ন ইতিমধ্যেই জমে ক্ষীর, দর্শকরা মুখিয়ে রয়েছে এই জুটিকে একত্রে দেখবে বলে। 

গত মাসে মুক্তি পাওয়া ছবির টিজারে দেখা গেছে দুই জুটির (দীপিকা-ধৈর্য্য এবং অনন্যা-সিদ্ধান্ত) সম্পর্কের জটিলতা ও রোম্যান্স-মাখা কিছু মুহূর্ত। এক মিনিটের চেয়েও কম দীর্ঘ এই ভিডিয়োটি শুরু এবং শেষ হয় দীপিকা-সিদ্ধান্তের চুমুতে। দীপিকা এবং ধৈর্য্য আদতে স্বামী-স্ত্রী না লিভ ইন পার্টনার তা অবশ্য এই ভিডিয়োতে স্পষ্ট নয় তবে দীপিকার জীবনে সিদ্ধান্তের আচমকা এন্ট্রি তাঁর ব্যক্তিগত জীবনে সুনামি নিয়ে আসবে তা বেশ পরিষ্কার। 

বন্ধ করুন