বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের আগে সেক্স, প্রেগন্যান্সি আর বয়ফ্রেন্ড নিয়ে বাবাকে কঠিন প্রশ্নের মুখে ফেলল অনুরাগ কন্যা!
মেয়ে আলিয়া কশ্যপের সঙ্গে অনুরাগ 

বিয়ের আগে সেক্স, প্রেগন্যান্সি আর বয়ফ্রেন্ড নিয়ে বাবাকে কঠিন প্রশ্নের মুখে ফেলল অনুরাগ কন্যা!

  • বয়ফ্রেন্ড শেন গ্রেগরিকে নিয়ে অনুরাগকের মতামত জানতে চান আলিয়া কশ্যপ, ফাদার্স ডে-র দিন মেয়ের বাঁকা প্রশ্নের জবাব দিতে হল ‘গ্যাংস অফ ওয়াসিপুর’ পরিচালককে। 

রবিবার ফাদার্স ডে-র দিন বাবাকে আইসক্রিমের ট্রিট দিতে বেকায়দায় ফেললেন অনুরাগ কশ্যপ কন্যা আলিয়া। মিষ্টি মুখ করিয়েই একগুচ্ছ ঝাল প্রশ্নের মুখে ফেললেন ‘গ্যাংস অফ ওয়াসিপুর' পরিচালককে। নিজের ইউটিউব ভ্লগের জন্য বয়ফ্রেন্ড শেন গ্রেগরি থেকে বিয়ের আগে সেক্স, সব প্রশ্নের উত্তর জানতে চাইলেন বাবার কাছে। 

প্রায় এক বছর ধরেই আলিয়ার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন শেন, এই মুহূর্তে মুম্বইতে অনুরাগ কশ্যপের সঙ্গে রয়েছেন তিনি। আলিয়ার বয়ফ্রেন্ডকে নিয়ে কী ধারণা পরিচালকের? অনুরাগ বলেন, ‘আমার তো শেনকে ভালোই লাগে। আমার আসলে তোমার চয়েস বেশ পছন্দ বন্ধুদের মামলায়, ছেলেদের ক্ষেত্রেও তোর পছন্দ ভালো। শেন ভালো ছেলে, খুব আধ্যাত্মিক, শান্ত, ওর মধ্যে তো এমন কিছু গুণ আছে তা অনেক পুরুষের ৪০ বছর বয়সে পৌঁছেও থাকে না। কঠিন পরিস্থিতিতে দারুণ সামলাতে পারে’। 

মেয়েদের ছেলে-বন্ধু নিয়ে কোনও ছুতমার্গ নেই অনুরাগের, তাঁর কাছে এটা খুব সহজ-স্বাভাবিক ব্যাপার। অনুরাগ যোগ করেন, হয়ত ভারতের ছোট শহর বা গ্রামে এটা এখনও খুব সহজ হয়ে উঠেনি। কিন্তু সেখানকার বাবা-মায়েদের বোঝা দরকার দেশ অনেকটা এগিয়ে গেছে। ছেলেমেয়েদের উপর নিজেদের ভাবনা জোর করে চাপিয়ে দেওয়া অনুচিত। 

অনুরাগ এদিন ফাঁস করেন, অনেকসময়ই মদ্যপ অবস্থায় বাবাকে ফোন করে কাণ্ড ঘটিয়েছেন আলিয়া। এমনকি বহুবার মদ্যপ অবস্থায় আলিয়ার বন্ধুরাও ‘গ্যাংস অফ ওয়াসিপুর’-এর ডায়লগ শুনিয়েছেন তাঁকে। 

আলিয়া এদিন বাবার কাছে একটি বাঁকা প্রশ্ন রাখেন, জিজ্ঞাসা করেন- ‘আচ্ছা, যদি আমি তোমায় বলি, আমি অন্তঃস্তত্বা?’ জবাবে নিজের প্রতিক্রিয়া সম্পর্কে অনুরাগ জানান- আমি জানতে চাইব তুমি সত্যি মা হওয়ার জন্য তৈরি কিনা। যদি তোমার উত্তর হ্যাঁ, হয় তাহলে আমি সেটাই সমর্থন করব। আর সেটা তুমিও ভালোভাবেই জানো। নিঃসন্দেহে সেটার জন্য তোমাকে হয়ত জীবনে অনেক কঠিনমূল্য চোকাতে হবে, সেই সম্পর্কেও তোমাকে একটা ধারণা দেব, কিন্তু শেষপর্যন্ত তোমার পাশে থাকব'।  

এদিন বিয়ের আগে সেক্স বা যৌন সম্পর্কে জড়িত থাকা নিয়েও বাবাকে প্রশ্ন করেন আলিয়া। এই প্রশ্ন হেসে উড়িয়ে ‘মনমরজিয়া’ পরিচালক বলেন, এটা আশির দশকের প্রশ্ন, বিষয়টা এখন অনেক এগিয়ে গেছে। এটা আমরা এটা কলেজে থাকাকালীন করতাম, এবং সেটার ঠিক-বেঠিক বিচার করতাম'। অনুরাগ কশ্যপ যোগ করেন, ‘আমাদের বুঝতে হবে সেক্সুয়ালিটি এবং সেক্স ও আমাদের মানব শরীরের বিষয়টা। কোনওরকম চাপে পড়ে কোনও সম্পর্কে জড়িয়ে পড়লে চলবে না, চাপ থেকে কোনও কিছু করলে সেটা সঠিক নয়। অথবা নিজেকে কুল প্রমাণিত করবার জন্যও কোনও যৌন সম্পর্কে জড়ানোর দরকার নেই। তুমি সেটা তখনও কর, যখন তুমি নিজে তেমনটা করতে চাইবে, তোমার মনে হবে তুমি তৈরি এবং তোমার সঙ্গে কেউ রয়েছে। সেটা বিশেষ কোনও মানুষ হতে হবে’। 

বন্ধ করুন