বাংলা নিউজ > বায়োস্কোপ > সইফিনার মধ্যে ঝগড়া হলে আগে ক্ষমা চান কে? সংসারের হাঁড়ির খবর ফাঁস করলেন বেবো
পতৌদি দম্পতি
পতৌদি দম্পতি

সইফিনার মধ্যে ঝগড়া হলে আগে ক্ষমা চান কে? সংসারের হাঁড়ির খবর ফাঁস করলেন বেবো

  • ঝগড়া করলে আগে ক্ষমা চান সইফ। চ্যাট শো-এ খোলসা করলেন করিনা। 

প্রত্যেক স্বামী-স্ত্রীর মতোই ঝগড়া করেন অভিনেতা সইফ আলি খান এবং করিনা কাপুর খান। কিন্তু ঝগড়া মেটাতে কে আগে উদ্যোগ নেন? এই প্রশ্নের উত্তর দিয়েছেন করিনা। এগিয়ে এসে নাকি করিনার কাছে আগে ক্ষমা চান সইফ!

সম্প্রতি করিনার চ্যাট শো ‘হোয়াট উইমেন ওয়ান্ট’এ অতিথি হয়ে এসেছিলেন কুণাল খেমু। সেখানে তাঁর এবং সোহা আলি খানের ঝগড়ায় কে প্রথম ক্ষমা চান, সেই কথাই জানতে চেয়েছিলেন করিনা। কুণাল উত্তরে বলেন, ‘সোহার অভিধানে এক সময় ‘ক্ষমা’ শব্দটা ছিল। কিন্তু তারপর সেই পাতাটা ছিঁড়ে উড়ে গেছে। যদি কখনও সেটা খুঁজে পাওয়া যায়, দেখে মনে হয় কী বিস্ময়কর একটা জিনিস’! সঙ্গে তিনি জানান, তিনি আগে ক্ষমা চান এবং সবকিছু মেটানোর চেষ্টা করেন। 

এরপর কুণালও করিনাকে পাল্টা একই প্রশ্ন করে বসেন। করিনা জানান, তাঁদের সম্পর্কে সইফ আগে ক্ষমা চান। অভিনেত্রীক কথায়, ‘তিনি মনে করেন সইফেরই ক্ষমা চাওয়া উচিত। কারণ, সাধারণত পুরুষরাই ভুল করেন। মহিলারা নন। ফলে সইফও যে ক্ষমা চাইবেন, সেটাই তো স্বাভাবিক’।

সইফ ও করিনা 
সইফ ও করিনা 

অভিনেত্রীর কথায়, ছেলেদের আগে সরি বলে নেওয়া উচিত। কারণ, এতে সবকিছু ঠিকঠাক হয়ে যাবে এবং শান্তি করে তাঁরা ঘুমোতে পারেন। নয়তো রাতে শান্তি করে তাঁরা ঘুমোতে পারবে না। 

‘টশন’ ছবির শ্যুটিংয়ের সময় সেটে একে অপরের প্রেমে পড়েন সইফ-করিনা। ২০১২ সালের ১৬ অক্টোবর গাঁটছড়া বাঁধেন দুজনে। তাঁদের ছেলের নাম তৈমুর আলি খান। আপাতত, দ্বিতীয় সন্তানের অপেক্ষায় দিন গুণছেন পতৌদি দম্পতি।

বন্ধ করুন