বাংলা নিউজ > বায়োস্কোপ > থালাইভার জন্মদিন: রজনীকান্তের উদ্দেশে আবেগঘন পোস্ট দুই মেয়ে ঐশ্বর্য-সৌন্দর্যর
সপরিবারে থালাইভা! (সৌজন্যে ইন্সটাগ্রাম সৌন্দর্য)
সপরিবারে থালাইভা! (সৌজন্যে ইন্সটাগ্রাম সৌন্দর্য)

থালাইভার জন্মদিন: রজনীকান্তের উদ্দেশে আবেগঘন পোস্ট দুই মেয়ে ঐশ্বর্য-সৌন্দর্যর

  • বৃহস্পতিবার সুপারস্টার রজনীকান্তের ৬৯তম জন্মদিন। জন্মদিনে থালাইভাকে শুভেচ্ছা জানালেন দুই কন্যা ঐশ্বর্য এবং সৌন্দর্য।
  • জন্মদিনেই প্রকাশ্যে এল অভিনেতার আসন্ন ছবি দরবারের নতুন পোস্টার।

আজ থালাইভার জন্মদিন। রজনীকান্ত শুধু একজন সুপারস্টার নন, রজনী একটা আবেগের নাম। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির একছত্র অধিপতি। বৃহস্পতিবার জীবনের ৬৮ বসন্ত পার করে ফেললেন রজনীকান্ত।

বাবার জন্মদিনে আবেগঘন ইন্সটাগ্রাম পোস্ট রজনীকন্যা ঐশ্বর্য এবং সৌন্দর্যর। রজনীকান্তের ছোট মেয়ে সৌন্দর্য বাবার সঙ্গে কিছু বিশেষ মুহুর্তের ছবি শেয়ার করে লিখেছেন, 'শুভ জন্মদিন, আমার জীবন, আমার বাবা... আমার সবকিছু'। সৌন্দর্যর শেয়ার করা ছবিগুলোতে রজনীর জীবনের দুটি দিকই ফুটে ওঠেছে- একদিকে তিনি সুপারস্টার, অন্যদিকে তিনি পুরোদস্তুর ফ্যামিলিম্যান।



ঐশ্বর্য রজনীকান্তের সঙ্গে একটি ছবি পোস্ট করে বাবার উদ্দেশে একটি শপথ নিলেন, 'সারাজীবন এমনিভাবেই অনুসরণ করে যাবো... এই হাসিটা দেখার জন্য, শুভ জন্মদিন আপ্পা'।

থালাইভাকে সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন জামাই ধনুশও। রজনীকন্যা ঐশ্বর্যর স্বামী ধনুশ।

গত বছরই ইন্সটাগ্রামে অভিষেক হয়েছিল রজনীকান্তের। তবে সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকতেই ভালোবাসেন থালাইভা। কিন্তু দুই মেয়ের সৌজন্যে রজনীকান্তের জীবনের নানান মুহুর্ত উঠে আসে ইন্সটাগ্রামের পাতায়।


রজনীকান্তের আসল নাম শিবাজি রাও গায়কোয়াড়। ১৯৫০ সালে বেঙ্গালুরুর এক মারাঠি পরিবারে জন্মগ্রহণ করেন তিনি। অভাবের সংসারে বাসের কন্ডাক্টরের কাজ করতে হয়েছে রজনীকান্তকে। তবে হিরো হওয়ার স্বপ্ন ছাড়েন নি। ১৯৭৫ সালে পরিচালক কে বালাচন্দ্রের ফিল্ম ‘অপূর্বা রাগাঙ্গাল’ -এ প্রথম অভিনয় তাঁর। যে ছবিতে হিরোর চরিত্রে অভিনয় করেছিলেন কমাল হাসান। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয় নি।

রূপোলি পর্দায় শীঘ্রই 'দরবার' নিয়ে হাজির হবেন রজনীকান্ত। ২০২০-র ১৫ জানুয়ারি তামিল, তেলুগু এবং হিন্দিভাষায় মুক্তি পাবে এই ছবি। থালাইভার জন্মদিনের দরবারের নতুন পোস্টার প্রকাশ্যে আনল প্রযোজনা সংস্থা।




প্রায় চার দশক দীর্ঘ ফিল্মি কেরিয়ারে ১০০র বেশি ছবিতে অভিনয় করেছেন রজনীকান্ত। ভারতীয় ছবির ইতিহাসে সবচেয়ে বেশি বাজেটের ছবি ২.০-র নায়ক তিনি। বক্স অফিসে অভিনেতার শেষ রিলিজ ছিল 'পেট্টা'। শীঘ্রই নিজের রাজনৈতিক দল প্রতিষ্ঠা করতে চলেছেন থালাইভা। ২০২১ এর বিধানসভা নির্বাচনে তামিলনাড়ুর প্রত্যেকটি আসনে প্রার্থী দেবে তাঁর দল, আগেই জানিয়ে রেখেছেন রজনীকান্ত।


বন্ধ করুন