বাড়ি > বায়োস্কোপ > ঋষি কাপুরের প্রয়াণের এক মাস,চিন্টুজির স্মৃতিচারণায় আবেগে ভাসলেন নীতু কাপুর
ঋষি কাপুরকে স্মরণ করলেন নীতু কাপুর (ছবি-ইনস্টাগ্রাম)
ঋষি কাপুরকে স্মরণ করলেন নীতু কাপুর (ছবি-ইনস্টাগ্রাম)

ঋষি কাপুরের প্রয়াণের এক মাস,চিন্টুজির স্মৃতিচারণায় আবেগে ভাসলেন নীতু কাপুর

  • ঠিক একমাস আগে প্রয়াত হন ঋষি কাপুর। চিন্টুজির উদ্দেশে গ্রেসি ফিল্ডসের গান ‘উইশ মি লাক অ্যাস ইউ ওয়েভ মি গুডবাই’ উত্সর্গ করলেন নীতু।

ঠিক এক মাস আগে চলে গিয়েছেন ঋষি কাপুর।শনিবার প্রয়াত অভিনেতাকে স্মরণ করলেন তাঁর স্ত্রী নীতু কাপুর। এদিন চিন্টুজির উদ্দেশে গ্রেসি ফিল্ডসের গান ‘উইশ মি লাক অ্যাস ইউ ওয়েভ মি গুডবাই’ উত্সর্গ করলেন নীতু। দুজনের একটি পুরোনো ছবিও শেয়ার করেন নীতু,যেখানে মিঁয়া-বিবির পোশাকে মিলল রঙ মিলান্তির ছোঁয়া। নীল রঙের শার্ট এবং ডেনিমে দেখা মিলল ঋষি কাপুর ও নীতু কাপুরের। 

নীতুর এই পোস্টে নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন মেয়ে ঋদ্ধিমা কাপুর,আলিয়ার মা সোনি রাজদান, হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান। মায়ের পোস্টে একাধিক হার্টের ইমোজি পোস্ট করেন ঋদ্ধিমা, সুজান লেখেন,সুন্দর কবিতা এবং তার চেয়েও সুন্দর প্রেম কাহিনি’।

ক্যানসারের সঙ্গে প্রায় দুইবছর পাঞ্জা লড়ার পর ৩০শে এপ্রিল মুম্বইয়ে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন প্রখ্যাত বলিউড অভিনেতা ঋষি কাপুর। ঋষি কাপুরের মৃত্যুর পর একটি মন ছুঁয়ে যাওয়া পোস্ট করে নীতু কাপুর বলেছিলেন- ‘আমাদের কাহিনির ইতি’। সেই পোস্টের ছবিতে দেখা মিলেছিল  সদাহাস্য ঋষি কাপুর ব্ল্যাক লেবেল পান করছেন। পেয়ালায় চুমুক দেওয়ার আগে তৃপ্ত মুখে ছবির জন্য পোজ দিচ্ছেন ঋষি। ঋষি কাপুর যে মদ্যপান করতে ভালোবাসতেন, এটা নিজেই অভিনেতা বলেছেন একাধিকবার। একসময় অত্যন্ত মদ্যপানের জন্য সম্পর্কে চিড়ও ধরে। কিন্তু সময়ের স্রোতে জোড়া লাগে স্বামী-স্ত্রীর সম্পর্ক। তাই এই ছবি বোধহয় একটা পোয়েটিক জাস্টিস।

View this post on Instagram

End of our story ❤️❤️

A post shared by neetu Kapoor. Fightingfyt (@neetu54) on

১৯৮০ সালের জানুয়ারি মাসে বিয়ের পর্ব সারেন ঋষি কাপুর ও নীতু কাপুর। ২০১৮ সালে ঋষি কাপুরের ক্যানসার আক্রান্ত হওয়ার খবর সামনে আসে। এরপর একটানা একবছর নিউ ইয়র্কে চিকিত্সা চলেছে তাঁর। আর মারণরোগ ক্যানসারের সঙ্গে এই লড়াই সারাক্ষণ তাঁর পাশে থেকেছেন নীতু। এই সুদীর্ঘ সময়ে মৃত্যু আর ঋষি কাপুরের মাঝে ঢাল হয়ে দাঁড়িয়েছিলেন নীতু। প্রয়াত অভিনেতা নিজের মুখে মেনে নিয়েছিলেন, 'আমি তো এখন ওর সন্তান।মায়ের মতো আমাকে আগলে রাখে'।

ঋষি-নীতু কাহিনি হয়তো শেষ হয়ে গিয়েছে, কিন্তু মনের মনিকোঠায় থেকে যাবে এই সেলেব দম্পতির খণ্ডচিত্র।

বন্ধ করুন