বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আলোকিত দুবাইয়ের বুর্জ খলিফা, দেখুন ভিডিয়ো
আকাশ চেরা শুভেচ্ছা! 
আকাশ চেরা শুভেচ্ছা! 

শাহরুখকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আলোকিত দুবাইয়ের বুর্জ খলিফা, দেখুন ভিডিয়ো

  • আকাশ চেরা আলোকিত রোশনাইতে লেখা ‘হ্যাপি বার্থ ডে শাহরুখ খান’। বিশ্বের সবচেয়ে উঁচু ইমারত বুর্জ খলিফা শুভেচ্ছা জানাল কিং খানকে। 

সোমবার ছিল অভিনেতা শাহরুখ খানের ৫৫তম জন্মদিন। বলিউডের এই গ্লোবাল আইকন প্রতিবছর নিজের জন্মদিনটা কাটান মন্নতে, তবে এবার সপরিবারে আরব সাগর থেকে অনেকখানি দূরে দুবাইতে নিজের বার্থ ডে সেলিব্রেট করলেন বলিউডের বাদশা। আর এই বিশেষ দিনে দুবাই কীভাবে নিজেকে দূরে রাখবে শাহরুখের আনন্দে শামিল না হওয়া থেকে! তাই বিশ্বের সবচেয়ে উঁচু ইমারত বুর্জ খলিফায় এদিন ভেসে উঠলেন শাহরুখ। হ্যাঁ, বুর্জ খলিফা কর্তৃপক্ষ এদিন বিশেষ সম্মান জানাল বলিউডের কিং খানকে। এদিন শাহরুখের একাধিক ছবি উজ্বল রোশনাইয়ের সঙ্গে ফুটে উঠল বুর্জ খলিফায়। আর সপরিবারে এই আকাশ চেরা শুভেচ্ছা বার্তা সাদরে গ্রহণ করলেন শাহরুখ। 

নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে এই ছবি পোস্ট করে অভিনেতা লেখেন-  খুব ভালো লাগছে নিজেকে বিশ্বের সবচেয়ে বড় এবং লম্বা স্ক্রিনে দেখতে পেয়ে। আমার বন্ধু মহম্মদ আলাবার তো আমাকে নতুন ছবির আগেই বিশ্বের সবর্বৃহত স্ক্রিনে জায়গা পাইয়ে দিল। সকলকে ধন্যবাদ এবং অনেক ভালোবাসা বুর্জ খলিফা কর্তৃপক্ষ ও দুবাইকে। আসুন দুবাইতে আমার অতিথি হোন… আমার সন্তানরা এটা দারুণ পছন্দ করছে, আমার সেটা দেখে দারুণ লাগছে'।

শাহরুখের বিভিন্ন ছবির ভিডিয়ো মন্তাজ এদিন ধরা পড়ল বুর্জ খলিফায়। লেখা রয়েছে- ‘হ্যাপি বার্থ ডে শাহরুখ খান’। এদিন গোটা দুবাই যেন আলোর রোশনাইতে ভরিয়ে দিল শাহরুখকে। দেখুন বিশ্বের গগণচুম্বী ইমারতে আলোয় উদ্ভাসিত শাহরুখ। 

আপতত আইপিএলে দল কেকেআরের সমর্থনে সপরিবারে সংযুক্ত আরব আমিরশাহীতে রয়েছেন শাহরুখ খান। সেখান থেকেই সোমবার সন্ধ্যায় গোটা বিশ্বের অনুরাগীদের জন্য একটি ভিডিয়ো বার্তা পোস্ট করেন শাহরুখ।

দুবাইয়ের সমুদ্র সৈকতের ধারে বসে ফুরফুরে মেজাজে অনুরাগীদের উদ্দেশে ধন্যবাদ জ্ঞাপন করলেন বাদশা। ভিডিয়োর শুরুতে শাহরুখ জোড় হাতে ধন্যবাদ জানান তাঁর অনুরাগীদের। বিশেষত তিনি নাম উল্লেখ করেন ‘এসআরকে ইউনিভার্স, টিম এসআরকে এফসি, এসআরকে চেন্নাই এফসির’। যোগ করেন হয়ত তিনি কোনও কোনও ফ্যান ক্লাবের নাম নিতে ভুলে গেলেন, তবে তিনি মন থেকে সকলের কাছে কৃতজ্ঞ। আর শুধু শাহরুখ খানকে শুভেচ্ছা বার্তা পাঠানোর জন্যই নয়, যেভাবে অনুরাগীরা তাঁর জন্মদিনকে স্পেশ্যাল করতে তুলতে করোনাকালে নানারকম সামাজিক উদ্যোগ নিয়েছে তার ভূয়সী প্রশংসা করেন বাদশা।

পরিচিত ভঙ্গিতে এদিন শাহরুখ অনুরাগীদের মনে করিয়ে দেন- ‘আমার মতো লাভার বয় হতে গেলে ভালোবাসা ছড়িয়ে দেওয়া ছাড়া অন্য কোনও রাস্তা নেই’।

বন্ধ করুন