বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রিয়াঙ্কার সাথে অন্তরঙ্গ হল নিক! ‘ডিভোর্স হচ্ছে না’, হাঁফ ছাড়ল নেটপাড়া
প্রিয়াঙ্কার সাথে কাটানো একান্ত মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় দিলেন নিক। 
প্রিয়াঙ্কার সাথে কাটানো একান্ত মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় দিলেন নিক। 

প্রিয়াঙ্কার সাথে অন্তরঙ্গ হল নিক! ‘ডিভোর্স হচ্ছে না’, হাঁফ ছাড়ল নেটপাড়া

  • থ্যাংকসগিভিং উপলক্ষে প্রিয়াঙ্কার সাথে কাটানো বিশেষ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় দিলেন নিক জোনাস।

প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের ছাড়াছাড়ি হয়ে যাচ্ছে একথা যেন হজম করতে পারছিল না অনেকেই! যদিও এই নিয়ে সেভাবে কোনও প্রতিক্রিয়া দিতে দেখা যায়নি দেশি গার্লকে। তবে, বউয়ের সাথে ছবি শেয়ার করে নিক বুঝিয়ে দিলেন ছড়িয়ে পড়া খবর যে কতটা ভুল! ‘থ্যাঙ্কস গিভিং ডে’তে সকলকে শুভেচ্ছা জানাতে তাঁর ও প্রিয়াঙ্কার একটি অন্তরঙ্গ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন তিনি। 

পিছন থেকে স্বামীকে জড়িয়ে ধরে আছেন পিগি চপস। তাকিয়ে আছেন একে-অপরের দিকে অপলকে। বোঝাই যাচ্ছে চুমু খাওয়ার ঠিক আগের মুহূর্তটা ক্যামেরাবন্দি করা হয়েছে। ক্যামেল ব্রাউন নি লেন্থ ড্রেস পরেছেন প্রিয়াঙ্কা আর নিক পরেছেন কালো প্যান্ট, লেদার জ্যাকেট। ক্যাপশনে নিক লিখেছেন, ‘হ্যাপি থ্যাংকসগিভিং এভরিওয়ান। প্রিয়াঙ্কা তোমার ওপর আমি কৃতজ্ঞ।’ লন্ডনে নিক-প্রিয়াঙ্কার বাড়িতেই তোলা হয়েছে এই ছবি।

নিক-প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ মুহূর্ত সামনে আসতেই তা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন সকলে। এক ইনস্টা-ব্যবহারকারী লিখেছেন, ‘নিক সঠিক সময়ে সঠিক ছবি দিয়ে তুমি সমস্ত গুজব গুড়িয়ে দিয়েছ’। ‘নিক তুমি বুঝিয়ে দিলে তোমাদের মধ্যে সবকিছু ঠিক আছে। তুমি আর প্রিয়াঙ্কা এভাবেই থেকো।’, ‘বেস্ট কাপল’, ‘জোড়ি সলমত রহে’, ‘চোখ জুড়িয়ে গেল’-র মতো নানা কমেন্ট পড়েছে সেই ছবিতে। 

এর আগে প্রিয়াঙ্কার মা মধু চোপড়াও এই খবরে নিজের বিরক্তি প্রকাশ করেছিলেন। নিউজ ১৮-কে জানিয়েছিলেন, এটা একেবারেই ভুয়ো খবর। দয়া করে গুজব ছড়াবেন না! ইনস্টায় নিজের নাম প্রিয়াঙ্কা চোপড়া জোনাস থেকে প্রিয়াঙ্কা করে দেন অভিনেত্রী। আর তারপরেই শুরু হয় জলঘোলা। এমনিতেই নিক আর প্রিয়াঙ্কার বয়সের ফারাক নিয়ে বিরূপ মন্তব্য করার সুযোগ ছাড়েন না অনেকেই! সোশ্যাল মিডিয়ায় নাম পরিবর্তন যেন সেই আগুনেই ঘি দেওয়ার কাজ করেছিল।

বন্ধ করুন