বাংলা নিউজ > বায়োস্কোপ > রোমিও হতে চান না ‘লেডি কিলার’ প্রভাস, প্রকাশ্যে ‘রাধে শ্যাম’-এর টিজার
রাধে শ্যামের টিজার প্রকাশ্যে
রাধে শ্যামের টিজার প্রকাশ্যে

রোমিও হতে চান না ‘লেডি কিলার’ প্রভাস, প্রকাশ্যে ‘রাধে শ্যাম’-এর টিজার

  • ভ্যালেন্টাইনস ডে-র দিনই প্রকাশ্যে এল প্রভাস-পূজা হেগড়ের রাধে শ্যাম-এর ঝলক। 

প্রেম দিবসে অনুরাগীদের ভালোবাসার সওগাত দিলেন দক্ষিণী তারকা প্রভাস। মুক্তি পেল তাঁর বহু্প্রতীক্ষিত ছবি ‘রাধে শ্যাম’-এর টিজার। এই পিরিয়ড ড্রামার প্রথম ঝলকে প্রেমের রঙ ছড়ালেন প্রভাস ও তাঁর অনস্ক্রিন লেডি লাভ পূজা হেগড়ে। ১৪ ফেব্রুয়ারির চেয়ে শুভক্ষণ আর কী হতে পারে এই প্রেমের ছবির টিজার রিলিজের? যদিও 'রাধে শ্যাম' প্রভাস দাবি করলেন তিনি রোমিও হতে চান না। 

ছবির টিজারে ধরা পড়ল ইতালির প্রেক্ষাপট। রেল স্টেশনে হাজারো মানুষের ভিড়ের মাঝে মনের মানুষের দৃষ্টি আকর্ষনের চেষ্টায় প্রভাস। ঠিক কোনও স্বপ্নপুরীর মতো আবহ…পূজা বললেন- ‘নিজেকে রোমিও মনে কর’, প্রভাসের সপাট জবান- নেহি.. ও তো প্রেমের জন্য জীবন দিয়ে ছিল আমি ওই টাইপের নয়'। 

প্রভাসের কেরিয়ারের ২০তম ছবি রাধে শ্যাম। যা পরিচালনার দায়িত্বে রয়েছেন রাধা কৃষ্ণা কুমার। এই ম্যাগনাম ওপাস প্রযোজনার দায়িত্বে রয়েছে ইউভি ক্রিয়েশন ও টি-সিরিজ। এই ছবিটি একই সঙ্গে তিনটি ভাষায় তৈরি হচ্ছে-হিন্দি,তেলুগু ও তামিল।

দুদিন আগেই অনুরাগীদের উদ্দেশ্যে প্রভাস বার্তা দিয়েছেন প্রেম দিবসে স্পেশ্যাল কিছু একটা আসতে চলেছে। রাধে শ্যামে অভিনেতার কিলার লুক ঘিরে রীতিমতো শোরগোল নেটদুনিয়ায়। মুক্তির পাঁচ ঘন্টার মধ্যেই ছবির হিন্দি টিজার দেখে ফেলেছেন প্রায় ২০ লক্ষ মানুষ। 

প্রভাস,পূজা হেগড়ের পাশাপাশি এই ছবিতে থাকছেন ভাগ্যশ্রী,মুরলী শর্মা,কুণাল রয় কাপুর,প্রিয়দর্শনীরা। জানা গিয়েছে সত্তরের দশকের ইউরোপের প্রেক্ষাপটে তৈরি হয়েছে এই ছবি। গত বছর প্রকাশ্যে এসেছিল ছবির ফার্স্ট লুক। 

বক্স অফিসে প্রভাসের শেষ ছবি ছিল সাহু। বাহুবলী সিরিজের ব্যাপক সাফল্যের পর তেমনভাবে সারা ফেলতে বার্থ হয় এই ছবি। তবে কেরিয়ারের রাধে শ্যাম প্রভাসের কেরিয়ারের মোড় ঘুরিয়ে দেবে আরও একবার আশাবাদী অনুরাগীরা। ২০২১-এর ৩০ জুলাই মুক্তি পাবে প্রভাসের রাধে শ্যাম।

বন্ধ করুন