বাংলা নিউজ > বায়োস্কোপ > নারী দিবসে নেটদুনিয়ায় ফিরলেন রিয়া, ৮ মাস পর কী বার্তা দিলেন নায়িকা?
রিয়া চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম) 
রিয়া চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম) 

নারী দিবসে নেটদুনিয়ায় ফিরলেন রিয়া, ৮ মাস পর কী বার্তা দিলেন নায়িকা?

  • নারী দিবসে মায়ের উদ্দেশে বার্তা রিয়ার, ভালোবাসা জানালেন হৃত্বিকের প্রাক্তন স্ত্রী সুজান খান, রিয়ার কাছের বন্ধু শিবানি দান্ডেকর, অনুষা দান্ডেকর, শাকিব সলিমরা।

সুশান্ত সিং রাজপুত মামাল মূল অভিযুক্ত তিনি। দেশের তিনটি কেন্দ্রীয় সংস্থার তাঁর বিরুদ্ধে তদন্ত চালাচ্ছে, গত ৯ মাসে পুরোদস্তুর পালটে গিয়েছে রিয়া চক্রবর্তীর দুনিয়া। অভিনয় কেরিয়ার তাঁকে যে পরিচিতি দেয়নি, সেটা এনে দিয়েছে বিতর্ক। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে থেকেছেন এই বাঙালি অভিনেত্রী। অগস্ট মাসের পর থেকে নেটমাধ্যম থেকে গায়েব ছিলেন রিয়া। অবশেষে ফিরলেন তিনি, আন্তর্জাতিক নারী দিবসে মা, সন্ধ্যা চক্রবর্তীর উদ্দেশে বার্তা দিলেন নায়িকা।  

রিয়া এদিন মায়ের হাত শক্ত করে ধরে  থাকা একটি ছবি পোস্ট করেন রিয়া।দু’টি হাত একে অপরকে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে রয়েছে। একটি হাতে ন্যুড রঙা নেইল পলিশ আর চামড়া টানটান- বোঝাই যাচ্ছে সেটি হাত রিয়ার। আর উপরে রয়েছে মায়ের বলিরেখা ভরা একটি হাত ক্যাপশনে নায়িকা লেখেন, ‘নারী দিবসের শুভেচ্ছা আমাদেরকে.. মা আর আমি… আজীবন একসঙ্গে… আমার শক্তি, আমার বিশ্বাস,আমার মনোবল… আমার মা’। সঙ্গে হ্যাশট্যাগে জুড়ে দেন ভালোবাসা, বিশ্বাস,শক্তি আর মা-এর মতো শব্দ।মূলত মা-কে উত্সর্গ করেই রিয়ার এই পোস্ট। 

রিয়ার এই নারী দিবস স্পেশ্যাল কামব্যাক পোস্টে ভালোবাসা উজাড় করে দিয়েছেন হৃত্বিকের প্রাক্তন স্ত্রী সুজান খান, রিয়ার কাছের বন্ধু শিবানি দান্ডেকর, অনুষা দান্ডেকর, শাকিব সলিমরা। রিয়া শুধু এইদিন নেটদুনিয়ায় ফিরেছেন তা নয়, এই পোস্টের কমেন্ট বক্সও খোলা রয়েছে- সেটিও বন্ধ রাখেননি রিয়া। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু সম্পর্কিত মাদককাণ্ডে গত সেপ্টেম্বরে গ্রেফতার হন রিয়া। এরপর একমাস জেলবন্দি ছিলেন অভিনেত্রী। আপতত জামিনে মুক্ত নায়িকা। গত সপ্তাহেই বিশেষ এনডিপিএস আদালতে এই মামলার চার্জশিট জমা দিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। অভিনেত্রী রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাই শৌভিক-সহ ১২,০০০ পৃষ্ঠার চার্জশিটে ৩৩ জন অভিযুক্তের নাম করা হয়েছে। সঙ্গে ২০০ জন সাক্ষীর বয়ান জমা পড়েছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ইতিমধ্যেই প্রায় ৯ মাস কেটে গিয়েছে। এখনও এই মৃত্যুতদন্ত নিয়ে কোনওরকম দিশা দেখাতে পারেনি সিবিআই। আত্মহত্যা নাকি খুন না অন্য কিছু? সেই রহস্যের সমাধানও হয়নি। এরমাঝেই বলিউডে নতুন ইনিংস শুরু করতে গিয়েও ধাক্কা খাচ্ছেন রিয়া চক্রবর্তী। চেহরে'র সঙ্গেই বলিউডে কামব্যাক করবার কথা রিয়ার। সুশান্ত বিতর্ক শুরু হওয়ার আগেই এই ছবির শ্যুটিং ও ডাবিংয়ের কাজ সেরে ফেলেছিলেন অভিযুক্ত নায়িকা।গত মাসেই প্রকাশ্যে এসেছে ‘চেহরে’র পোস্টার। ঘোষিত হয়েছে মুক্তির তারিখও। তবে বিতর্ক এড়াতে ছবির পোস্টারে জায়গা হয়নি রিয়ার। 

 

বন্ধ করুন