বাংলা নিউজ > বায়োস্কোপ > Sudip's Weight Loss journey: শার্টলেস 'শ্রীময়ী'র অনিন্দ্য! জিম নয়, কীভাবে ৫ মাসে ২০ কেজি ওজন ঝরালেন সুদীপ?

Sudip's Weight Loss journey: শার্টলেস 'শ্রীময়ী'র অনিন্দ্য! জিম নয়, কীভাবে ৫ মাসে ২০ কেজি ওজন ঝরালেন সুদীপ?

সুদীপের ভোলবদল

Sudip Mukherjee's Weight Loss journey: পোশাকহীন ছবি পোস্ট করে তাক লাগালেন সুদীপ মুখোপাধ্যায়। শ্রীময়ীর স্বামী দেখে ভিরমি খাচ্ছেন নেটিজেনরা। 

ষাট ছুঁইছুঁই শাহরুখকে ‘পাঠান’-এ দেখে ‘গরম’ লেগেছে সবার। সলমন খান তো বরাবরই শার্টলেস অবতারে অষ্টাদশী তরুণীর ঘুম কাড়তে ওস্তাদ। বলি নায়কদের টেক্কা দিয়ে এবার টেলিপাড়ার বাবা-কাকারাও উঠে পড়ে লেগেছেন সুঠাম শরীর গড়তে। তবে শরীর গড়তে সবসময় যে জিমের সহায় হতে হবে না নয়, বাড়িতেও শরীরচর্চা করে তাক লাগানো যায়। হাতে-কলমে এর প্রমাণ দিলেন শ্রীময়ীর অনিন্দ্য অর্থাৎ অভিনেতা সুদীপ মুখোপাধ্যায়।

বাড়িতে ব্যায়াম করেই পেশিবহুল চেহারা তৈরি করেছেন সুদীপ। আর সেই পুরুষালি চেহারা গড়ে সুদীপ জীবনে প্রথমবার এমন কাজ করলেন যা দেখে হতবাক নেটিজেনরা। শুক্রবার ‘ওয়াল্ড হেলথ ডে’তে পরিবারের অনুরোধেই প্রথমবার পোশাকহীন ছবি পোস্ট করে নিজের অঙ্গসৌষ্ঠব তুলে ধরলেন অভিনেতা।

সুদীপের কথায় তিনি নিজেও স্বপ্নে কল্পনা করেননি কখনও শার্টলেস ছবি পোস্ট করবেন। কিন্তু অনেক পরিশ্রমের সফল এই শরীর! ফেসবুক পোস্ট অভিনেতা লেখেন কীভাবে ৩০ কেজি ওজন ঝরিয়েছেন তিনি, তাও জিমে না গিয়েই। অভিনেতা লেখেন, ‘হয় তুমি হিরোর মতো মরবে না হলে দেখবে কীভাবে তিলে তিলে তুমি ভিলেন হয়ে যাচ্ছো। যখন ২০২০ সালে লকডাউন শুরু হল, আমার কাছে দুটো পথ খোলা ছিল, হয় ওজন বাড়াবে নয় তো কমবে। আমি দ্বিতীয়টা বেছে নিই, এবং প্রতিদিন ফ্রি-হ্যান্ড এক্সসারসাইজ ও পাওয়ার যোগা শুরু করি। চটজলদি সেটা আমার অভ্যাসে পরিণত হয়। এবং মাত্র ৫ মাসে আমি ২০ কেজি ওজন কমাতে সফল হই। আসলে জানেন তো শরীর একটা মন্দির, আমাদের অন্তত দিনে ৩০ মিনিট তার সাধনা করা উচিত’।

সুদীপের এই পোস্টে প্রশংসার বন্যা। কেউ লেখেন, ‘এতো দেখছি বাংলার আর্নল্ড শোয়ার্জেনেগার’। অপর একজন লেখেন, ‘সলমন-শাহরুখকে টেক্কা দিতে তৈরি দেখছি’।

বাংলা টেলিভিশন বা ছবিতে দর্শক বহুবার পুলিশের চরিত্রে সুদীপ মুখোপাধ্যায়কে অভিনয় করতে দেখেছেন। বরাবরই সুঠাম চেহারার অধিকারী ছিলেন সুদীপ, তবে বয়স বাড়ার সঙ্গে সঙ্গে দ্রুত বাড়ছিল ওজন। কেরিয়ারের শুরুর দিকে বলিষ্ঠ চেহারার জন্য ছবি থেকে ‘রিজেক্ট’ হয়েছেন। কারণ তখন টলিগঞ্জে পেশিবহুল চেহারার চল ছিল না। কাজের চাপে একটা সময় শরীরের যত্ন নেওয়া ছেড়েছিলেন, তখনই ওজন বেড়ে ১১০ কেজিতে দাঁড়িয়েছিল। তবে নিজের স্বাস্থ্যের কথা ভেবেই ওজন কমানোর পরিকল্পনা করেন তিনি।

লকডাউনে ঘরবন্দি দশায় অবসাদ গ্রাস করছিল সুদীপকে। তখনই ঘুরে দাঁড়ানোর পরিকল্পনা করেন অভিনেতা। রাতে বইঠাসা ছোট্ট ঘরের এককোণায় যোগব্যায়াম এবং শরীরচর্চা শুরু করেন। তাতেই ফিটফাট রূপে চমকে দিলেন অভিনেতা। বিশ্ব স্বাস্থ্য দিবসে নতুন প্রজন্মের মধ্যেও স্বাস্থ্য সচেতনতার বার্তা ছড়িয়ে দিতে উদ্যোগী সুদীপ। জুন আন্টি অনিন্দ্যদার এই ভোলবদল দেখে কী বলবেন? জানতে আগ্রহী অনুরাগীরা।

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

বাংলাদেশে ‘তাঁকে’ নিয়ে ত্রাহি ত্রাহি রব, 'তুফান' বলছেন, ‘গোটা দেশ চাই’… কে তিনি? US-র এয়রো ইঞ্জিন প্রস্তুতকারক সংস্থা থেকে ক্ষতিপূরণ পাচ্ছে ইন্ডিগো! কী ঘটেছে? কালিম্পংয়ে বন্যা পরিস্থিতি খতিয়ে দেখলেন রাজু, রাজ্য সরকারকে দায়ী করতেই এল কটাক্ষ লালের স্ত্রোতে ভাসল কলোন, হাঙ্গেরিকে উড়িয়ে ইউরোর যাত্রা শুরু সুইৎজারল্যান্ডের ‘‌আসল মাথা-ধেড়ে ইঁদুরদের ধরতে হবে’‌, নিট কেলেঙ্কারি নিয়ে বিস্ফোরক দাবি কুণালের ঘণ্টায় এবার থেকে ৫৩ কোটি টাকা বেতন পাবেন মাস্ক! অনুমোদন দিয়েছে টেসলা বোর্ড ১৫০০ শতাংশ বেড়েছে 'রানি' আনারসের দাম! ফলটির বিশেষত্ব আপনাকেও চমকে দেবে আগামিকাল কেমন কাটবে? রবিবারে সূর্যের মতো উজ্জ্বল কি ভাগ্য? জানুন ১৬ জুনের রাশিফল মাটি খোঁড়ার পর উদ্ধার রহস্যময়ী দেবী মূর্তি! বাঁকুড়ায় খনন ঘিরে চাঞ্চল্য, কৌতূহল আদ্রা ইয়ার্ডে ট্রেনের কামরা উঠে গিয়েছে আরেকটির ওপর! সত্যিই কি রেল দুর্ঘটনা?

T20 WC 2024

বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.