বাংলা নিউজ > বায়োস্কোপ > কী কাণ্ড! 'মন্নত'-এ ঢুকেই জামাকাপড় খুলে ফেলেছিলেন এক শাহরুখ-ভক্ত, কেন জানেন?
শাহরুখ খান। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

কী কাণ্ড! 'মন্নত'-এ ঢুকেই জামাকাপড় খুলে ফেলেছিলেন এক শাহরুখ-ভক্ত, কেন জানেন?

  • মধ্যে পঞ্চাশ পেরিয়েও আরব সাগরের তীরে দাঁড়ানো শহর থেকে শুরু করে তাঁর ভক্তদের হৃদয়রের 'কিং' শাহরুখ খান।

বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা হওয়ার পাশাপাশি শাহরুখ খানের প্রতি তাঁর দর্শক, ভক্তদের ভালোবাসা দেখে বিস্ময় জগতে বাধ্য। মধ্যে পঞ্চাশ পেরিয়েও আরব সাগরের তীরে দাঁড়ানো শহর থেকে শুরু করে তাঁর ভক্তদের হৃদয়রের 'কিং' তিনি। সারা বিশ্বজুড়েই ছড়িয়ে ছিটিয়ে রয়েছে তাঁর অগণিত ভক্ত। এই ফ্যানদের অনেকের সঙ্গে যেমন দারুণ সব মন ভালো করা অভিজ্ঞতা হয়েছে শাহরুখের তেমন আবার অদ্ভুত, মজার সব ঘটনারও শরিক থেকেছেন তিনি। তবে একটি ঘটনা বাকি সবকিছুকে ছাপিয়ে গেছিল। একবার সকলের চোখকে ফাঁকি দিয়ে 'মন্নত'-এ ঢুকে পড়েছিল এক শাহরুখ-ভক্ত। বাড়ির অন্দরে ঢুকে জামাকাপড়ও খুলে ফেলেছিল সে! তারপর? নিজের মুখেই এক সাক্ষাৎকারে সেকথা জানিয়েছিলেন শাহরুখ। 

একবার এক নিউজ পোর্টালকে সাক্ষাৎকার দেওয়াকালীন কথা প্রসঙ্গে শাহরুখ জানিয়েছিলেন তাঁর এক ফ্যানের কথা। বলি-তারকার কথাতেই জানা গেল একবার তাঁর এক ভক্ত সবার চোখকে ফাঁকি দিয়ে কীভাবে যেন ঢুকে পড়েছিল 'মন্নত'-এ। এবং সে ঢুকেছিল শাহরুখের সঙ্গে মোলাকাৎ করবে বলে নয়। স্রেফ শাহরুখের সুইমিং পুলে স্নান করবেন বলে! আজ্ঞে হ্যাঁ, একদম ঠিকই শুনছেন। যেমন ভাবা তেমনি কাজ। জামাকাপড় খুলে মন্নত-এর ভিতরে অবস্থিত সুইমিং পুলের জলে ঝাঁপ দিয়েছিল সে। সেখান থেকে তাঁকে যখন শাহরুখের দেহরক্ষীর দল টেনে তুলল, তাঁর এই কীর্তির পিছনে সাফাই ছিল, 'শাহরুখ যে জলে স্নান করেন ঠিক সেই একই জলে স্নান করার ইচ্ছে ছিল আমার। তাই করেছি। আর কিছু চাই না।' শাহরুখের সঙ্গে দেখা করা কিংবা তাঁর অটোগ্রাফ নেওয়ারও যে তাঁর বিন্দুমাত্র ইচ্ছে নেই সেকথাও জোর গলায় কবুল করেছিলেন ওই শাহরুখ-ভক্ত।

'বাদশা'-র 'মন্নত'। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
'বাদশা'-র 'মন্নত'। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

মজার কথা, বাদশা' তখন 'মন্নত'-এই ছিলেন। তাঁকে গোটা ব্যাপারটি জানানো হলে তিনি শুনে ভারী মজা পেয়েছিলেন। ওই ভক্তের সঙ্গে দেখা করারও ইচ্ছেপ্রকাশ করেছিলেন। কিন্তু 'বাদশা-দর্শনে' রাজি হননি তাঁরই ওই চরম ভক্ত!

বন্ধ করুন